এবার অভিনয় জগতে অভিষেক হতে চলেছে মেসির, প্রথম ঝলক ভাইরাল নেট দুনিয়ায়

লিওনেল মেসি (Lionel Messi) পায়ের জাদুতে প্রায় ২ দশক ধরে ফুটবল বিশ্বকে মাতিয়ে রেখেছেন। বয়স বাড়লেও  আধুনিক ফুটবলের জাদুকরের ক্যারিশ্মা এতটুকু কমেনি। কিন্তু এবার নতুন ভূমিকায় দেখা যাবে মেসিকে। অভিনয় (Acting)জগতে পা রাখছেন আর্জেন্টাইন (Argentina) তারকা। তাহলে কী শীঘ্রই ফুটবল ছাড়তে চলেছেন লিও। উঠছে সেই প্রশ্নও। তবে মেসিকে নতুন অবতারে দেখার অপেক্ষায় তার ভক্তরা। 
 

Sudip Paul | Published : Jun 10, 2022 2:53 PM IST

18
এবার অভিনয় জগতে অভিষেক হতে চলেছে মেসির, প্রথম ঝলক ভাইরাল নেট দুনিয়ায়

ফুটবল মাঠে সময়টা ভালোই যাচ্ছে লিওনেল মেসির। বিশে। করে দেশের জার্সি গায়ে একের পর এক সাফল্য পাচ্ছেন তিনি। কোপা আমেরিকা জয়ের পর ইতালির বিরুদ্ধে ফিনালিসিমা জিতে পরপর দুটি ট্রফি পেয়েছেন। এবার মেসিকে দেখা যাচ্ছে অন্য এক ভূমিকায়।

28

বর্তমানে বিশ্ব ফুটবলে অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। বিজ্ঞাপনের বাজারেও তার দর আকাশ ছোঁয়া। বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর     হিসেবে প্রায়ই দেখা যায় তাকে। এবার অভিনয় জগতে পা রাখছেন মেসি।

38

বিশ্বকাপের আগে সকল মেসি অনুরাগীদের জন্য এই সুখবর। আনুষ্ঠানিকভাবে অভিনয় জগতে অভিষেক হচ্ছে রেকর্ড সাতবারের ব্যালন ডি'অর জয়ী তারকার। নতুন অবতারে মেসিকে দেখার অপেক্ষায় গোটা ফুটবল বিশ্ব।  

48

নিজ দেশ আর্জেন্টিনার জনপ্রিয় টিভি সিরিজ ‘লস প্রটেক্টরস’-র দ্বিতীয় সিজনে অতিথি অভিনেতা হিসেবে অভিনয় করেছেন মেসি। এই টিভি সিরিজের মাধ্যমেই প্রথমবারের মতো অভিনয় করলেন মেসি। 

58

মেসির অভিনয়ের ছোট্ট একটি ক্লিপ প্রকাশ করেছে স্টার প্লাস এলএ, যা এরই মধ্যে আর্জেন্টিনায় বেশ জনপ্রিয়তা পেয়ে গেছে। আর্জেন্টাইন সংবাদমাধ্যমের খবর, লস প্রটেক্টরসের দ্বিতীয় সিজনের বেশিরভাগ শুটিং হয়েছে আর্জেন্টিনার বুয়েন্স আয়ারস ও ফ্রান্সের প্যারিসে।

68

সেখানে দেখা গেছে, শুটিংয়ের পেছনের ঘটনাও। ক্যামেরা অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে দরজা খুলে একটি কক্ষে প্রবেশ করেন মেসি, যেখানে আগে থেকেই তিন ব্যক্তি অবস্থান করছিলেন। তাদের দেখেই চওড়া হাসি দেন মেসি। তারা এগিয়ে কোলাকুলি করে মেসির সঙ্গে কুশলবিনিময় করেন।
 

78

নাটকটি মূলত একটি আর্জেন্টাইন-স্প্যানিশ কমেডি সিরিজ। যেখানে তিনজন দেউলিয়া হওয়া ফুটবল এজেন্ট তাদের সকল সম্পদ একত্রিত করে শীর্ষে ফিরে আসতে চেষ্টা করবেন। নাটকটিতে মেসির সঙ্গে অভিনয় করেছেন আদ্রিয়ান সুয়ার, আন্দ্রেস প্যারা, গুস্তাভো বারমুডেজ, জর্জেলিনা আরুজি, মার্সিডিজ স্কাপোলা, লরিটা ফার্নান্দেজ এবং ভিভিয়ানা স্যাকোনের মতো তারকারা।
 

88

আপাতত একটুকুতেই খুশি থাকতে হবে মেসিভক্তদের। মেসি এই অভিনয়ের পুরো ভিডিও দেখতে অপেক্ষা করতে হবে ২০২৩ সাল পর্যন্ত। তবে তাকে কতক্ষণ পর্দায় দেখা যাবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos