কোপা জয়ের পর ফের ইতিহাস তৈরি করলেন মেসি, হারিয়ে দিলেন রোনাল্ডোকে

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর আন্তর্জাতিক ফুটবলে আর্জেন্তিনাকে ট্রফি এনে দিয়েছে লিও মেসির আর্জেন্টিনা। একইসঙ্গে ইতিহাসের পাতায় নাম লিখিয়েছিলেন লিওনেল মেসি। কোপা জয়ের কিছু দিনের মধ্যেই ফের এক ইতিহাস তৈরি করলেন মেসি।সঙ্গে হারিয়ে দিলেন রোনাল্ডোকেও।

Sudip Paul | Published : Jul 19, 2021 4:30 PM IST

18
কোপা জয়ের পর ফের ইতিহাস তৈরি করলেন মেসি, হারিয়ে দিলেন রোনাল্ডোকে

দেশের জার্সিতে লাগাতার ট্রফি না জেতার শাপ থেকে মুক্তি পেয়েছেন আর্জেন্তিনার অধিনায়ক মেসি। কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে হারিয়ে এসেছে বহু প্রতীক্ষিত আন্তর্জাতিক ট্রফি।

28

 এবার সেই কোপ আমেরিকা ট্রফি নিয়ে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ইতিহাস তৈরি করলেন এলএমটেন। মাঠের বাইরের লড়াইয়ে মাত দিলেন ক্রিশ্চিয়ানে রোনাল্ডোকেও।
 

38

এতদিন পর্যন্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সবথেকে বেশি লাইক-লাভ রিয়াকশন দেওয়া স্পোর্টস ছবির নিরিখে শীর্ষ স্থানে ছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শেয়ার করা ছবি। 

48
দিয়াগো মারাদোনার প্রয়াণের পর ইনস্টাতে মারাদোনার সঙ্গে কাটানো মুহূর্তের এই ছবিটি শেয়ার করেছিলেন সিআরসেভেন। সেই ছবিতে রিয়াকশন পড়ে ২০ মিলিয়নের থেকে একটু কম। যেই ছবি রীতিমত ভাইরাল হয়েছিল।
58
এবার কোপা আমেরিকা জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ট্রফি জরিয়ে ধরে একটি ছবি শেয়ার করেছিলেন। যেই ছবিতে রিয়াকশনের সংখ্যা ২০ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে।
68

তার সুবাদেই সোশ্যাল মিডিয়ায় ইতিহাস লিখলেন আর্জেন্টাইন অধিনায়ক। মেসির ইনস্টাগ্রামে ২৩০ মিলিয়ন ফলোয়ার্স আছে। তবে দেশের জার্সিতে ট্রফি জিতে রোনাল্ডোকে স্পর্শ করার পাশাপাশি মাঠের বাইরের লড়াইতে এবার সিআরসেভেনকে মাত দিলেন মেসি।

78

অপরদিকে, আগামি মরসুমে কোন ক্লাবে খেলতে চলেছেন মেসি তা নিয়ে জল্পনা চলছে। শোনা যাচ্ছে বার্সাতেই থাকতে চলেছেন তিনি। কিন্তু অর্ধেক বেতনে বার্সায় খেলবেন মেসি। চুক্তিপত্রও তৈরি হয়ে গিয়েছে। 

88

এবার একটি সূত্র বলছে মেজর সকার লিগেও খেলতে পারেন লিও। তবে এইসব কিছু নিয়ে না ভেবে মেসির ছবি যেভাবে ইতিহাস তৈরি করেছে তাতেই মজে রয়েছে তার ভক্ত-অনুরাগীরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos