ছোট পোষাকে ধরছে না স্তনযুগল, শরীরি মোচরে উষ্ণতার হাতছানি, চিনে নিন মেসির সতীর্থের বন্ধবীকে

ইতালির বিরুদ্ধে ৩-০ গোলে জিতে ফিনালিসিমা জিতেছে আর্জেন্টিনা (Argentina)। কোপা আমেরিকার পর কনমেবল-উয়েফা চ্যাম্পিয়নস কাপ জিতে দ্বিতীয় ট্রফি ঘরে তুলল মেসির (Lionel Messi) আর্জেন্টিনা। ফাইনালে মেসির অনবদ্য পাসেই প্রথম গোল করেন আর্জেন্টাইন তরুণ স্ট্রাইকার লাওতারো মার্টিনেজ (Lautaro martinez)। হিুগুয়ইন, আগুয়ারো পরবর্তী সময়ে আর্জেন্টিনার স্ট্রাইকিং লাইনে প্রধান ভরসা হয়ে উঠেছেন লাওতারো মার্টিনেজ। ইতালির বিরুদ্ধে ফিনালিসিমাতে গোল করে আরও একবার চর্চার কেন্দ্র বিন্দুতে তিনি। ফুটবলারের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল সকলের। ফুটবলের বাইরে ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক তিনি। তার বান্ধবী অগস্টিনা গান্ডোলফো খুবই সুন্দরী। আসুন আজ আপনাদের জানাবো আর্জেন্টাইন স্টার লাওতারো মার্টিনেজের হট অ্যান্ড সেক্সি বান্ধনী অগস্টিনা সম্পর্কে।
 

Sudip Paul | Published : Jun 3, 2022 7:40 AM IST / Updated: Jun 03 2022, 01:11 PM IST

18
ছোট পোষাকে ধরছে না স্তনযুগল, শরীরি মোচরে উষ্ণতার হাতছানি, চিনে নিন মেসির সতীর্থের বন্ধবীকে

১৯৯৪ সালের ৬  নভেম্বর আর্জেন্টিনায় জন্মগ্রহণ করেন অগস্টিনা গান্ডোলফো। বর্তমানে তার বয়স ২৭ বছর। স্কুলে পড়ার সময় থেকেই মডেলিং ও ফ্যাশনের প্রতি ঝোঁক ছিল অগস্টিনার। নানা ধরনের অনুষ্ঠানে অংশও নিতেন তিনি।
 

28

স্কুল শেষ করার পর বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা শুরু করেন অগস্টিনা। কিন্তু মাত্র ১৭ বছর বয়স থেকেই মডেলিং শুরু করেন তিনি। অগস্টিনা দেখতে খুবই সুন্দরী। তার হট অ্যান্ড সেক্সি লুকস ও ফিগার সকলকেই ঘায়েল করে। মডেলিং দুনিয়াতেও নাম করেন তিনি।

38

ইনস্টাগ্রামের মাধ্যমে খুবই জনপ্রিয় হয়ে ওঠেন অগস্টিনা। সেখানে তার ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যা আকাশ ছোয়া। বর্তমানে সে ইনস্টাগ্রামে স্টার। নিজের ঘনঘন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার কররে থাকেন। যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। 

48

আর্জেন্টিনা তারকার বান্ধবী একাধিক বিকিনি পরিহিত সুপার হট ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।  অগস্টিনার বিকিনি পরিহিত অবস্থায় খুবই হট অ্যান্ড সেক্সি দেখায়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসে যান তিনি। 

58

সোশ্যাল মিডিয়ায় অগস্টিনার ফ্যান-ফলোয়ার্সরাল তার একটি ছবির জন্য রীতিমত অপেক্ষায় বসে থাকেন।  মডেলিং ছাড়াও অগস্টিনা ভলিবল, হর্স রাইডিং এবং যোগা পছন্দ করেন। লোকাল ভলিবল ক্লাবে খেলেওছেন অগস্টিনা।
 

68

২০১৮ সাল থেকে লাওতারো মার্টিনেজের সঙ্গে ডেটিং শুরু করেন অগস্টিনা। তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। ২০২০ সালের ১১ অগাস্ট অগস্টিনা ও লাওতারো মার্টিনেজ জানান তারা তাদের প্রথম কন্যা সন্তানের বাবা-মা হতে চলেছেন। 
 

78

২০২১ সালের পয়লা ফেব্রুয়ারি অগস্টিনা ও লাওতারো মার্টিনেজের প্রথম কন্যা সন্তান নিনার জন্ম হয়। বর্তমানে তারা সুখী জীবন উপভোগ করছেন। একইসঙ্গে লাওতারো মার্টিনেজ নিজের ফুটবলের জগতে ও অগস্টিনা নিজের মডেলিংয়ের জগতে কাজ করছেন।
 

88

বেশ কয়েক বছর ধরে ডেটিং করছেন লাওতারো মার্টিনেজ ও অগস্টিনা। তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও গিয়েছে।রোমান্টিক মুহূর্তেও ধরা দিয়েছে এই জুটি। তাদের দুজনকে একসঙ্গে পছন্দও করেন সকলেই। আর্জেন্টিনা তারকা ও তার বান্ধবীর মধ্যে সম্পর্কের রসায়নও খুব ভালো। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos