দুরন্ত গোলের আনন্দ নয়, উদ্দাম যৌন সঙ্গম বেশি পছন্দ রোনাল্ডোর, কেন এমন বলেছিলেন ফুটবল তারকা

নিজের ফুটবল ও ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চায় থাকেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। পর্তুগীজ ফুটবল তারকার ব্যক্তিগত জীবন  নিয়ে জানার কৌতুহলও কমন নেয় তার ফ্যানেদের। আজ আপনাদের জানাবো ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর যৌন জীবন (Sex Life) নিয়ে এমন একটি মন্তব্য যার জন্য বিতর্ক কম হয়নি। আর কোন বান্ধবীর বিষয়ে এমন অনুভূতির কথা জানিয়েছেন সিআরসেভেন। 

Sudip Paul | Published : May 31, 2022 10:18 AM IST

110
দুরন্ত গোলের আনন্দ নয়, উদ্দাম যৌন সঙ্গম বেশি পছন্দ রোনাল্ডোর, কেন এমন বলেছিলেন ফুটবল তারকা

নিজের ফুটবল কেরিয়ারের একাধিক অবিশ্বাস্য গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রকেট গতির ফ্রি কিক, স্কিলে প্রতিপক্ষকে মাত দেওয়া, কিংবা দুরন্ত হেড থেকে শুরু  করে ব্যাক হিল, বাই সাইকেল কিক কোনও কিছুই বাদ নেই রোনাল্ডোর গোলের ঝুলিতে।

210

একজন ফুটবলারের কাছে তার গোল করার মুহূর্তের থেকে আনন্দের কিছু হতেই পারে না। এমটাই মনে করেন ফুটবল বিশেষজ্ঞরা। কিন্তু ২০১৯  সালে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানিয়েছিলেন অন্য কথা। যা নিয়ে কম জল ঘোলা হয়নি। ফুটবলে গোল করার থেকে তার প্রিয় বান্ধবীর সঙ্গে উদ্দাম যৌনসঙ্গনে লিপ্ত হওয়া।
 

310

সেই সময় রিয়াল ছেড়ে জুভেন্তাসে খেলছেন রোনাল্ডো। সেই সময় এক সাক্ষাৎকারে  ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যান প্রশ্ন করেন জীবনের উপভোগ্য মুহূর্ত কোনটা? যার উত্তরে হেসে রোনাল্ডোকে বলতে শোনা যায়, ‘‘আমার জিওর (জর্জিনা) সঙ্গে সেক্সই সেরা মুহূর্ত।’’

410

ফুটবল জীবনে সেরা গোল করার থেকেও বান্ধবী জর্জিনা রডরিগেজের সঙ্গে সেক্সই জীবনের সব চেয়ে উপভোগ্য মুহূর্ত। মহাতারকার উত্তর শুনে অনেকে বিস্মিত হয়েছিলেন। নিন্দুকেরা সমালোচনাও করেছিলেন এমন উত্তরের। রোনাল্ডো অবশ্য বান্ধবী জর্জিনাকে কতটা ভালবাসেন, সেটা বোঝানোর জন্য সাক্ষাৎকারে সটান বলে দেন, সেরা গোলের থেকেও উপভোগ্য মুহূর্ত বান্ধবীর সঙ্গে সেক্স।
 

510

উল্লেখ্য ২০১৬ সালে জর্জিনার সঙ্গে প্রথম ডেটিং করতে দেখা যায় পর্তুগিজ তারকাকে। এক কন্যা সন্তানের (আলানা মার্টিনা) মা জর্জিনা তাঁর জীবনে অন্য রকম জায়গা দখল করেছেন বলেও রোনাল্ডোর দাবি।

610

জর্জিনা রড্রিগেজ বিশ্বের বিখ্যাত ব্র্যান্ড গুচির মডেল হয়েছেন। রোনাল্ডোর সঙ্গে তার প্রথম সাক্ষাৎ ২০১৬ সালে স্পেনে হয়েছিল। যখন সিআরসেভেন কিছু কেনাকাটা করতে গুচির শোরুমে গিয়েছিলেন। সেখানেই দুজনের দেখা হয় এবং ধীরে ধীরে প্রেমে পরিণত হয়।

710

এই সময় ক্রিশচিয়ানো রোনাল্ডোর সাথে প্রাক্তন মিস স্পেন ডেজিয়ের কর্ডেরোর সম্পর্ক ছিল। পরে তাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায়।  তারপরই জর্জিনা এবং রোনালদোর মধ্যে প্রেম পর্ব শুরু হয়। তারপর  দুজনেই ৫ বছরেরও বেশি সময় ধরে একসাথে রয়েছেন।

810

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বর্তমান ৪ সন্তানের মধ্যে প্রথম সন্তান 'রোনাল্ডো জুনিয়র' সবার থেকে বড়। সেই ছেলের মাতৃ পরিচয় প্রকাশ্যে আনেননি এই ফুটবলার। পরবর্তী সময় সারোগেসির মাধ্যমে এভা ও মাতেও নামে দুই যমজ সন্তানের বাবা হন রোনাল্ডো।

910

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যে কতটা যৌনতা প্রিয় তা তার একাধিক সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার থেকেই প্রমাণিত। জর্জিনার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহুর্তের ছবি শেয়ার করেন রোনাল্ডো। যেখানে একাধিকবার দুজনকে খুবই ঘনিষ্ঠ অবস্থা দেখা গিয়েছে। যেই ছবি ঝড় তোলে নেট দুনিয়ায়।
 

1010

প্রসঙ্গত, রোনাল্ডোর গার্লফ্রেন্ডের তালিকা অনেক লম্বা। কিম কারদাশিয়ান, জর্দানা জর্ডান, মিরালা গ্রিসেলস, প্যারিস হিলটন, ডেভিল আগুয়েরে, মার্চে রোমারিও, নিকি গাজিয়ান, অ্যালিস গুডউইন এবং জেমা অ্যাটকিনসন, ডেজিয়ের কর্ডেরোর মতো তারকাদের সাথেও তার নাম যুক্ত হয়েছে। ফলে রোনাল্ডো কতটা কামুক তা থেকেই প্রমাণিত। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos