এই ৫ জন বিশ্বের সবথেকে হট অ্যান্ড সেক্সি ফুটবল রেফারি, রুপ দেখলে মুগ্ধ হবেন আপনিও

এমনিই ফুটবল (Football) খেলা উত্তেজনা অন্যান্য খেলার থেকে একটু আলাদ। তারমধ্যে ফুটবল বিশ্বে এমন কয়েক জন রেফারি রয়েছে তাদের রূপ পাগল করে সকলকেই। যাদের মাঠে দেখলে এমনিতে ঘাম ঝরে প্লেয়ার থেকে দর্শকদের। চিনে নিন  বিশ্বের (World) সেরা হট অ্য়ান্ড সেক্সি (Hot And Sexy)মহিলা রেফারিদের।

Sudip Paul | Published : Sep 17, 2022 4:38 PM IST

15
এই ৫ জন বিশ্বের সবথেকে হট অ্যান্ড সেক্সি ফুটবল রেফারি, রুপ দেখলে মুগ্ধ হবেন আপনিও

ক্লউডিয়া রোমানি, ইতালি-
বিশ্বের সব থেকে সেক্সি রেফারির তকমা রয়েছে ইতালির অপর এক মহিলা রেফারি ক্লউডিয়া রোমানির দখলে। তার রূপ দেখে হৃদয়ে ঝড় ওঠে না এমন ব্যক্তির সন্ধান বিশ্ব ফুটবলে পাওয়া খুব কঠিন। ২০০৬ সালে বিশ্বের ১০০ সেক্সিতম মহিলার তালিকায় প্রথমেই নাম ছিল তাঁর।  ২০১২ সালে ১০০ হটেস্ট বিকিনি ছবির মধ্যেই ভিএইচ ওয়ান চার্টে তিনটি ছবির জায়গা করে নিয়েছিলেন ক্লউডিয়া রোমানি। তালির সেরি এ এবং সেরি বি লিগে  রেফারিং করতে দেখা যায় তাকে। মাঠের খেলাও খুব কড়াভাবে নিয়ন্ত্রণ করার জন্য সুনাম রয়েছে তার।

25

ফার্নান্ডা কলোম্বো ইউলিয়ানা, ব্রাজিল-
ফার্নান্ডো কলোম্বো ইউলিয়ানা। বিশ্বের সুন্দরী ও হটেস্ট রেফারিদের মধ্যে অন্যতম তিনি। ব্রাজিলের এই রেফারির বর্তমান বয়স ২৮ বছর। মডেল না হয়েও তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে রয়েছে বিপুল পরিমাণে ফলোয়ার্স। সেজে গুজে ছবি দিতেও পছন্দ করেন তিনি। ফুটবের প্রতিও তার জ্ঞান কম নয়। ২০১৪ সালে কোপা দ্য ব্রাজিল ম্যাচে সম্পূর্ণ ভাবে রেফারির কাজ করেছিলেন তিনি।  ইউলিয়ানা মাঠে থাকলে চোখ ফেরাতে পারেন না প্লেয়ার থেকে দর্শকরা।
 

35

এলেনা তাম্বিনি, ইতালি-
বিশ্বের আরও এক মহিলা রেফারি যার রূপ দেখে বাকরুদ্ধ হয়ে যান সকলে। তিনি হলেন ইতালির এলেনা তাম্বিনি। ২৫ বছর বয়সী এলেনা পার্ট টাইম হিসেবে মডেলিংয়ও করেন। ইতালির প্রায় সমস্ত ঘরোয়া লিগে রেফারি হিসেবে দেখা যায় তাঁকে। ইতালির প্রিমিয়ার লিগ সেরি-র প্রতি বছরের নিয়মিত রেফারি এলেনা। ইতালিয়ান ফুটবলের মোস্ট ডিজায়ারেবল রেফারি হিসেবে নির্বাচিত হয়েছিলেন এলেনা। তবে বর্তমানে টেলিভিশন জগতে কাজ করার জন্য রেফারির কাজে ইতি টেনেছেন এলেনা।
 

45

ডিনাইজ বুয়েনো, ব্রাজিল-
ডিনাইজ বুয়েনো ব্রাজিলের অপর এক  রেফারি যার একঝলক দেখতে পাগল হয়ে যান ফুটবল প্রেমিরা। ২৩ বছরের সুপার মডেল বুয়েনো জীবনের প্রথম ম্যাচেই সকলকে তার রূপ দিয়ে মুগ্ধ করে দিয়েছিলেন। তার প্রথম ম্যাচটি খেলা হয়েছিল সাও পাউলোতে। ডিজায়ার এবং স্পটিং-- এই দুই দল সে দিন মাঠে নেমেছিল। স্কিন টাইট একটি সাদা রঙের টি-শার্ট এবং কালো প্যান্টে ঝড় তুলেছিলেন ডিনাইজ। ফুটবলার তো বটেই, এমনকী গোটা মাঠের দর্শক থেকে সকলের নজর ছিল সেক্সি এই রেফারির দিকেই। রেফারিং ছাড়াও মডেলিং করেন ডিনাইজ ।

55

অউরেলি সারা বোলিয়ার, স্যুইৎজারল্যান্ড -
বিশ্বের সুন্দরী মহিলা রেফারিদের নিয়ে আলোচনা হবে আর সেখানে স্যুইৎজারল্যান্ডের কেউ থাকবে না, তার আবার হয় নাকি। স্যুইৎজারল্যান্ডের ঘরোয়া লিগগুলিতে খুব নিয়মিত ভাবেই রেফারিং করতে দেখা যায় অউরেলিকে। ২৭ বছরের অউরেলি স্যুইৎজারল্যান্ডের অত্যন্ত পরিচিত মডেলও বটে। পোষ্যদের প্রতি তাঁর অগাধ ভালোবাসা এবং ট্যাটু করাতে খুবই পছন্দ করেন তিনি। মাঠে রেফারির ভূমিকায় অউরেলি রয়েছেন সেই খবর পেলেই ম্যাচে বেড়ে যায় দর্শক সমাগমও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos