নাম মাত্র বিকিনিতে ফেটে পড়ছে যৌবন, ইংরেজ ফুটবলারের বান্ধবী ঘাম ঝরাবে আপনারও

ইংল্য়ান্ডের ফুটবলাররা (England Footballer) খেলার বাইরে তাদের ব্যাক্তিগত জীবন নিয়েও সবসময় শিরোনামে থাকেন।  বর্তমানে ইংল্য়ান্ডের তারকা ফুটবলার ডেলে আলি (Dele Alli) তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন। এক ডাচ মডেলের (Model) প্রেমে পড়েছেন তিনি। দুজনকে একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছে। ডেলে আলির ডাচ মডেল বান্ধবী দেখতে খুবই সুন্দরী, হট ও সেক্সি (Hot and Sexy)। যার ছবি দেখলে রাতের ঘুম উড়বে আপনারও। চিনে নিন ডেলে আলির নতুন বান্ধবীকে। 
 

Sudip Paul | Published : Sep 7, 2022 6:12 PM IST

110
নাম মাত্র বিকিনিতে ফেটে পড়ছে যৌবন, ইংরেজ ফুটবলারের  বান্ধবী ঘাম ঝরাবে আপনারও

ইংল্য়ান্ড জাতীয় দলের তারকা ফুটবলার তথা ইংলিশ প্রিমিয়ার লিগের এভার্টনের ফুটবালর ডেলে আলি সম্প্রতি নিজের একের প্রেম জীবন নিয়ে শিরোনামে রয়েছেন। বর্তমানে তিনি সম্পর্কে রয়েছেন নেদারল্য়ান্ডের সুন্দরী কিন্ডি কিম্বার্লির সঙ্গে।

210

২০১৬ সাল থেকে ডেলে আলির সঙ্গে ডেট করছিলেন মডেল রুবি মে-র সঙ্গে। ২০১৯ সালে তাঁরা অল্প সময়ের জন্য আলাদা হয়েছিলেন। এরপর ২০২১ সালের ফেব্রুয়ারিতে তাঁদের বিচ্ছেদ হয়। তার ঠিক চার মাসের মধ্যে কিন্ডি কিম্বার্লির সঙ্গে নতুন সম্পর্কে জড়ান ডেলে আলি।

310

ডেলে আলির বান্ধবী কিন্ডি কিম্বার্লি পেশায় একজন নাম করা মডেল। এর পাশাপাশি তিন একজন ইউটিউবার। সেখানে নানা ধরেনের ভিডিও করে তাকেন। পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও বটে।

410

একাধিক নামী দামি ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত হয়েছেন তিনি। সেখানে মডেল হিসেবে গিয়েছে তাকে। এছাড়া ঘুরতে যেতে খুব পছন্দ করেন তিনি। সেই সকল ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন কিন্ডি কিম্বার্লি।

510

ব্রিটিশ ফুটবলারের ডাচ বান্ধবী দেখতে খুবই সুন্দরী। তার হটনেসে ঘায়েল হয় আট থেকে আশি সকলেই। হট অ্য়ান্ড সেক্সি কথার যদি উদাহরণ হয় তাহলে ডেলে আলির বর্তমান বান্ধবী কিন্ডি কিম্বার্লি।

610

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ডেলে আলির বান্ধবী। ঘন ঘন নিজের ছবি সোশ্য়াল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে থাকেন। একজন নামকরা মডেল হওয়ায় সোশ্যাল মিডিয়ায় কিন্ডি কিম্বার্লির ফ্যান ফলোয়ার্সও আকাশছোঁয়া। 

710

নিজের বিকিনি পরাএকাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে উষ্ণতার সন্মোহনে সকলকে আকর্ষণ করেন তিনি। তার এক একটি বিকিনি পরিহিত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগে না।

810

নিজের একাধিক হট পোজে ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন ব্রিটিশ ফুটববলারের মডেল বান্ধবী। ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ার ৭ মিলিয়নের থেকেও বেশি। তাই তার এক একটি ছবি মুহূর্তের মধ্যে ঝড় তোলে নেট দুনিয়ায়।

910

সম্প্রতি ডেলে আলির সঙ্গে সামার ভ্যাকেশন কাটাতে গিয়েছিলেন কিন্ডি কিম্বার্লি। কোন জায়গায় গিয়েছিলেন তারা তা অবশ্য জানা যায়নি। ডেলে ও তাঁর ডাচ বান্ধবীকে দেখা গিয়েছে এক আর্ট গ্যালারিতে। আর সেখানেই কিন্ডির গালে মিষ্টি চুমু এঁকে দেন ডেলে।

1010

ফুটবলের ফাঁকে ছুটি পেয়ে বান্ধবীর সঙ্গে খোশমেজাজে সময় কাটিয়েছিলেন ডেলে আলি। ইন্সটাগ্রামে ডেলে আলিও কিন্ডির সঙ্গে সময় কাটানোর একখানা ছোট্ট ভিডিও শেয়ার করেছেন। যা দেখে পরিষ্কার দু'জনই একে অপরের সান্নিধ্য উপভোগ করছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos