আগামি মরসুমে কি পিএসজিতে মেসি-নেইমারের 'পুনর্মিলন', ইঙ্গিত দিলেন ব্রাজিলিয়ান তারকা

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়া নিয়ে ফের জল্পনা। এবার তেমনই ইঙ্গিত দিলেন বার্সায় মেসির প্রাক্তন সতীর্থ নেইমার।  পরের মরসুমে মেসির সঙ্গে খেলার ইচ্ছা প্রকাশও করেছেন নেইমার। তবে আগামি বছর পিএসজি পারি দিচ্ছেন মেসি। শুরু জল্পনা।
 

Sudip Paul | Published : Dec 3, 2020 12:42 PM IST

16
আগামি মরসুমে কি পিএসজিতে মেসি-নেইমারের 'পুনর্মিলন', ইঙ্গিত দিলেন ব্রাজিলিয়ান তারকা

এবছর বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু চুক্তি ও আইনি জটিলতার কারণে এবছর তা হয়ে ওঠেনি। তবে আগামি মরসুনে ফ্রি প্লেয়ার হয়ে যাচ্ছেন মেসি। 
 

26

মেসি এ মরসুমে বার্সার হয়ে খেললেও খুব একটা যে খুশি তা বলা যাবে না। কোচ রোনাল্ড কোম্যানের সঙ্গে সম্পর্কও খুব একচা ভালো নয়। তবে চুক্তি শেষ না হওয়া পর্যন্ত ক্লাবের সঙ্গে কোনও ঝামেলায় যেতে চাননি মেসি।
 

36

তবে এবার মেসির দল পরিবর্তন নিয়ে মুখ খুললেন নেইমার। তিনি বলেন,'আমি চাই ওর সঙ্গে আবার খেলতে,খেলাটা উপভোগ করতে। আগামী বছর আমাদের এটা করতেই হবে।'

46

২০১৩ থেকে ১৭ পর্যন্ত ৪ বছর মেসির সঙ্গে বার্সায় খেলছিলেন নেইমার। সেই সময় বার্সার খুব ভালো গিয়েছিল। জুটিতে একাধিক সাফল্য এনে দিয়েছিলেন মেসি-নেইমার।

56

তবে এবার নেইমারের মন্তব্যে নতুন করে তৈরি হয়েছে জল্পনা। তবে কি পরে মরসুমে স্পেন ছেড়ে ফ্রান্সের উদ্দেশ্যে পাড়ি জমাবেন আধুনিক ফুটবলের জাদুকর। উঠছে প্রশ্ন।
 

66

তবে মেসি এই বিষয়ে এখনও কোনও মুখ খোলেননি। চলতি মরসুমেও মেসির দল ছাড়া নিয়ে জল্পনা চলার সময়, তালিকায় ছিল পিএসজি-র নাম। তবে কি আগামি মরসুমে ফের একসঙ্গে বল পেয়ে বিশ্বকে মুগ্ধ করবেন মেসি-নেইমার। উত্তর পেতে সময়ের অপেক্ষা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos