বিছানায় সেক্স পার্টনার হিসেবে কেমন লিওনেল মেসি, জানিয়ে বিতর্ক তৈরি করেছিলেন এই সুন্দরী

ফুটবল মাঠে অসংখ্য রেকর্ড ও গোলের অধিকারী আর্জেন্টাইন তারকা (Argentine Star) লিওনেল মেসি (Lionell Messi)। তার ব্যক্তিগত জীবন নিয়েও ফ্যানেদের জানার কৌতুহল কম নয়। আপনাদের জানিয়ে রাখি ব্যক্তিগত জীবনে বিতর্ক (controversy) রেহাই দেয়নি মেসিকেও। একবার এক আর্জেন্টাইন মডেল (Argentine Model) মেসির সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার দাবি করেছিলেন। বিছানায় সেক্স পার্টনার (Sex Partner) হিসেবে মেসি কেমন  তা জানিয়ে বিতর্ক করেছিলেন।

Sudip Paul | Published : May 7, 2022 11:22 AM IST

110
বিছানায় সেক্স পার্টনার হিসেবে কেমন লিওনেল মেসি, জানিয়ে বিতর্ক তৈরি করেছিলেন এই সুন্দরী

ফুটবল বিশ্বে লিওনেল মেসেরি ক্যারিশমা নিয়ে কোনও সংশয় নেই। বয়স বাড়লেও ফুটবল পায়ে তার ধার যে এতটুকু কমেনি তা বারবার প্রমাণ করেছেন মেসি। কিন্তু লিওনেল মেসি ফুটবলটা যতটাই ভাল খেলেন, সেক্স পার্টনার হিসেবে কেমন। একসময় ফুটবল তারকা সেই ক্ষমতার কথা জানিয়ে বিতর্ক তৈরি করেছিলেন এক আর্জেন্টাইন মডেল।

210

আর্জেন্টিনার নামকরা মডেলদের মধ্যে অন্যতম জোনা গঞ্জালেস। দেখতে খুবই হট ও সেক্সি জোনা। তার ফ্য়ান ফলোয়ার্সের সংখ্যা আকাশা ছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় জোনা গঞ্জালেস। নিজের একাধিক হট ছবি নেট দুনিয়ায় শেয়ার করে থাকেন তিনি। যেই ছবি নেট দুনিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। 
 

310

নিজের একাধিক বিকিনি পরিহিত ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আর্জেন্টাইন তারকা মডেল। নাম মাত্র পোষাকে খুবই সেক্সি দেখায় জোনা গঞ্জালেজকে। লাইক ও কমেন্টের বন্য়ায় ভেসে যান তিনি। সকলেই খবই পছন্দ করেন জোনা বিকিনি ফটোশুট। 
 

410

এই মডেল একবার সেক্স পার্টনার হিসেবে কেমন লিওনেল মেসি সেই সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছিলেন। মেসির সঙ্গে একরাত বেড শেয়ার করেছিলেন বলেও জানিয়েছিলেন জোনা গঞ্জালেস। মেসির সঙ্গে সেক্স করার অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে জোনা জানিয়েছিলেন, ফুটবল পায়ে যতটাই ক্ষুরধার মেসি  যৌনতায় ততটাই শিশু ফুটল তারকা।

510

প্রথমে জোনা গঞ্জালেস জানিয়েছিলেন  মেসির সঙ্গে তাঁর নাকি হোটেলের রুমে একবারই শারীরিক সম্পর্ক হয়েছিল৷ এবং মেসির বয়স তখন অনেক কম ছিল। কিন্তু কী করতে হবে তা মেসি জানত ও তার ইচ্ছাও ছিল। কিন্তু পরবর্তী সময়ে মেসির বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করেন জোনা গঞ্জালেস। ওই এক রাতেই নাকি একবার নয়-দু’বার নয়,তিনবার নয়, পাঁচ-পাঁচবার গভীর মিলনে লিপ্ত হয়েছিলেন তাঁরা৷ 

610

জোনার কথায়, ‘লিওনেল মেসির সঙ্গে আমার বেশ কয়েক বছর আগে শারীরিক সম্পর্ক হয়েছিল৷ তবে সেই রাতে একবার নয়, পাঁচবার আমি মেসির সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম৷’ তিনি আরও বলেন, ‘যখন আমি মেসিকে প্রথম দেখেছিলাম, মেসি কতটা লাজুক বুঝেছিলাম। আমরা গান বাজনা নিয়ে আলোচনা করছিলাম। আমার মনে নেই মেসি আমাকে ওর বান্ধবীর কথা বলেছিল কি না ! এরপর আমরা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলাম।’

710

তবে মেসির সঙ্গে শারীরিক সম্পর্ক হলেও সেই যৌনতায় তিনি একেবারেই তৃপ্ত ছিলেন না বলে জানিয়েছিলেন জোনা গঞ্জালেস৷ কার্যত মেসির পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন আর্জেন্টাইন মডেল। সেই রাতে মেসির সঙ্গে বেড শেয়ারের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে জোনা বলেছিলেন, মেসি ফুটবলে পাকা, তবে সেক্সে একেবারেই কাঁচা৷  কখন কী করতে হবে সে ব্যাপারে একেবারেই অনভিজ্ঞ লিও।
 

810

জোনা আরও জানিয়েছিলেন,যৌনতার ক্ষেত্রে যখন কেউ নিজেকে উজাড় করে দেয়, তখন অন্য জনেরও উচিত সেই একই কাজ করা। আমি মেসির থেকে আরও বেশি কিছু চাইছিলাম। আমি চাইছিলাম আরও আরও ভালো করে আমাকে তৃপ্তি দিক।  কিন্তু মেসি তা একেবারেই করতে পারেননি বলে জানিয়েছিলেন জোনা। তার কথায়, একটা সময় পরে মনে হল আমি যেন কোনও মৃত মানুষের সঙ্গে সেক্স করছি।

910

শেষে আর্জেন্টাই মডেল বলেন,মেসির আমি ভক্ত। ভেবেছিলাম আমরা একটা ভাল সময় কাটাব। কিন্তু মেসি সেক্সের ক্ষেত্রে এতটাই কাঁচা যে বিছানায় ও আমাকে একেবারেই তৃপ্ত করতে পারেনি৷ তাই আমি হতাশ হয়েছিলাম।
 

1010

আর্জেন্টাইন মডেলের এই অভিযোগ প্রকাশ্যে পর থেকেই সেই সময় তোলপার হয়েছিল ফুটবল বিশ্ব। তবে মেসির বান্ধবী পরে জানান যে, পুরো বিষয়টিই মিথ্যে। এরম কোনও মডেলের সঙ্গে কোনও দিন বেড শেয়ার করেননি মেসি। এই মডেল সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে। এই কারণে মেসি ও তার বান্ধবীর সম্পর্কেও কোনও ফাটল ধরেনি। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos