Beckham - আঢাকা নিতম্বে শাশুড়ির বিউটি লাইন, উষ্ণ অবতারে ঝড় তুললেন বেকহ্যাম পরিবারের নবাগতা, দেখুন

ডেভিড বেকহ্যাম (David Beckham) আর ভিক্টোরিয়া বেকহ্যাম (Victoria Beckham) - একসময় গোটা দুনিয়া পাগল ছিল এই দুই স্টাইলিশ সেলেবের জুটি নিয়ে। ফুটবল মাঠে তাঁর পায়ের জাদু দেখানোর সঙ্গে সঙ্গে বেকহ্যামের চুলের স্টাইল, নিত্য নতুন ট্যাটু - ঝড় তুলল মহিলা ফ্য়ানদের মনে। অন্যদিকে, অন্যতম স্পাইস গার্লস ভিক্টোরিয়ার যৌন সম্মোহনে কাত তাঁর পুরুষ ভক্তরা। তবে, তাঁদের দিন গিয়েছে। বরং এখন নেটদুনিয়া কাঁপাচ্ছেন তাঁদের ফুটবলার পুত্র রোমিও বেকহ্যামের (Romeo Beckham) গার্লফ্রেন্ড মিয়া রেগান (Mia Regan)। মাত্র ১৮ বছর বয়সেই কোটি কোটি পুরুষের স্বপ্ন হয়ে উঠেছেন মিয়া। আর সম্প্রতি তিনি এক আঢাকা নিতম্বে, হবু শাশুড়ি ভিক্টোরিয়া বেকহ্যামেরই বিউটি লাইনের মডেলিং করে হইচই ফেলে দিয়েছেন। কে এই মিয়া রেগান, আসুন চিনে নেওয়া যাক ডেভিড বেকহ্যামের হবু বউমাকে 
 

Asianet News Bangla | Published : Nov 8, 2021 1:41 PM IST

110
Beckham - আঢাকা নিতম্বে শাশুড়ির বিউটি লাইন, উষ্ণ অবতারে ঝড় তুললেন বেকহ্যাম পরিবারের নবাগতা, দেখুন

ডেভিড ও ভিক্টোরিয়া বেকহ্যামের চার ছেলের দ্বিতীয় জন হলেন রোমিও। তাঁর বয়স এখন মাত্র ১৯ বছর। তিনিও একজন পেশাদার ফুটবলার। যদিও মাঝে ৫ বছর ফুটবল ছেড়ে টেনিস খেলছিলেন। তবে ২০২০ সালেই আবার তিনি ফুটবলে ফিরেছেন। খেলেন আমেরিকার ফুটবল লিগ ইউএসএল লিগ ওয়ানের ক্লাব ফোর্ট লওডারজেল সিএফ-এ। 
 

210

মাত্র ১৯ বছর বয়স তাঁর। তবে, ফুটবল স্কিলে বাবাকে তিনি টেক্কা দিতে পারবেন না তা বোঝাই যাচ্ছে। তবে, এই অল্প বয়সেই মাঠের বাইরের খেলায় কিন্তু বিখ্য়াত বাবাকে সমানে সমানে পাল্লা দিচ্ছেন রোমিও। মিয়া রেগান নামে এক মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। আর এই জুটি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। 
 

310

১৮ বছর বয়সী মিয়া একজন মডেলের পাশপাশি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও বটে। ভিক্টোরিয়া বেকহ্যামের একটি নিজস্ব বিউটি লাইন রয়েছে। মহিলাদের প্রসাধনী পোশাক তৈরি করে সেই ব্র্যান্ড। মিয়াকে প্রায়ই তাঁর হবু শাশুড়ির বিউটি লাইনের জন্য মডেলিং করতে দেখা যায়। 
 

410

সম্প্রতি মিয়া, ভিক্টোরিয়ার বিউটি লাইনের একটি নতুন মেক-আপের রঙ দেখানোর জন্য এক 'হটকে' পথ নিয়েছেন। টি সৃজনশীল উপায় নিয়ে এসেছিলেন। মেক-আপের রঙটির নাম দেওয়া হয়েছে 'পশ'। প্রসঙ্গত 'পশ'ই ছিলো ভিক্টোরিয়া বেকহ্যামের 'স্পাইস গার্লস' ব্যান্ডের অল্টার ইগোর নাম। 
 

510

সম্প্রতি মিয়া, তাঁর ইনস্টাগ্রাম পেজে এই পশের মডেলিং করেছেন। তাঁকে দেখা গিয়েছে একটি অতি ছোট বিকিনি পরে, কোনও এক বালুকাবেলায় উপুর হয়ে শুয়ে থাকতে। বিকিনিটি এতটাই সংক্ষিপ্ত, যে তাঁর নিতম্ব প্রায় উন্মুক্তই বলা চলে। আর সেই মেক-আপের রঙটি দিয়ে তাঁর নিতম্ব জুড়ে লেখা আছে 'পশ'। মজা করে মিয়া পোস্টটির ক্যাপশন দিয়েছেন: 'ব্লাশার অন দ্য বাট' (নিতম্বে ব্লাশার)।
 

610

স্পষ্টতই ভিক্টোরিয়া বেকহ্যাম হবু বউমার এই কীর্তিতে দারুণ মজা পেয়েছেন। ছবিটির নিচে কমেন্টে তিনি হাসতে হাসতে কেঁদে ফেলার অনেকগুলি ইমোজি পোস্ট করেছেন। পরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও ছবিটি শেয়ার করেন প্রাক্তন স্পাইস গার্ল। 
 

710

মিয়া এবং রোমিও অবশ্য গত বেশ কয়েক বছর ধরেই প্রেম করছেন। চলতি বছরের মে মাসে তাঁরা তাঁদের প্রেমের দুই বছরের বার্ষিকী উদযাপন করেছে। বেকহ্যাম পরিবারের সদস্যরাও যে তাঁকে দারুণভাবে স্বাগত জানিয়েছে, তাও বোঝা যায়।
 

810

আর ১৮ বছরের মডেল মিয়ার সঙ্গে ৪৭ বছরের ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়ার সম্পর্কও খুব ভালো। এই বছরের শুরুতে, ভিক্টোরিয়ার সিগনেচার পোজে নিজের ছবি তুলেছিলেন মিয়া। সেখানে ভিক্টোয়ারই অ্যাথলেটিক-ওয়্যার পরেছিলেন তিনি। সেই ছবির নিচে ভিক্টোরিয়া লিখেছিলেন 'ওয়ার্ক ইন প্রোগ্রেস'।
 

910

মিয়া এবং রোমিওর প্রেমের খবর প্রথমবার বাইরে এসেছিল ২০১৯ সালের সেপ্টেম্বরে। ভিক্টোরিয়া বেকহ্যামের একটি ফ্যাশন শো-এর আফটারপার্টিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। ভিক্টোরিয়া বেকহ্যাম তাঁর শো-এর পর একটি নৈশভোজ দিয়েছিলেন, সেখানে রোমিও ও মিয়ার হাত ধরে যাওয়ার ছবি উঠেছিল।
 

1010

তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় তাঁরা দুজনে প্রায়শই নিজেদের ছবি শেয়ার করে থাকেন। আর তাঁরা নিজেদের ঘনিষ্ঠতাও প্রকাশ করতে গুটিয়ে থাকেন না। বিভিন্ন সময়েই নিজেদের ঘনিষ্ঠ ছবি ফ্যানদের সঙ্গে শেয়ার করে থাকেন তাঁরা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos