জর্জিনা কী পাচ্ছেন না চরম যৌন সুখ, জানুন যৌনাঙ্গ বড় করতে কী করছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিজের ফুটবল কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন  নিয়েও সবসময় চর্চায় থাকেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। তবে এবার অন্য আরেকটি বিষয়ে সংবাদ শিরানামে পর্তুগিজ ফুটবল তারকা। স্প্যানিশ সংবাদ মাধ্যমের (Spanish Media) খুবর অনুযায়ী নিজের যৌনাঙ্গের মাপ (Penis Size)বৃদ্ধি করতে বিশেষ চিকিৎসা পদ্ধতির অবলম্বন করছেন সিআর সেভেন। কিন্তু এর কারণ কী, কী পদ্ধতি অবলম্বন করছেন রোনাল্ডো, জানুন বিস্তারিত। 

Sudip Paul | Published : Jul 20, 2022 10:04 AM IST / Updated: Jul 20 2022, 04:39 PM IST

18
জর্জিনা কী পাচ্ছেন না চরম যৌন সুখ, জানুন যৌনাঙ্গ বড় করতে  কী করছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

নিজের ফিটনেস নিয়ে কতটা সচেতন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সেই কথা আমাদের সকলেরও জানা। ফিটনেস ট্রেনিং-এর সময় মোট ২৩ হাজার ৫৫ কেজি তোলেন রোনাল্ডো। অর্থাৎ প্রতি দিন প্রায় ১৬টি টয়োটো প্রিয়াস গাড়ি তোলেন রোনাল্ডো। 
 

28

হেড করার সময় রোনাল্ডোর লাফ চিতাবাঘের থেকে পাঁচগুণ শক্তিশালী। শরীরের পেশির সৌন্দর্যের জন্য রোজ তিন হাজারটি ‘অ্যাব’ ব্যায়াম করেন তিনি। রোজকার এই শারীরিক কসরত ছাড়াও খাওয়াদাওয়ার ক্ষেত্রেও নিয়ম মেনে চলেন তিনি।

38

তবে এবার জানা গেল অন্য আরেকটি বিষয়। নিজের বান্ধবী জর্জিনা রড্রিগেজকে চরম যৌন সুখ দিতে নিজের যৌনাঙ্গের মাপ আরও বড় করার পদ্ধতি শুরু করেছেন তিনি।  যৌনাঙ্গ মোটা ও শক্তিশালী করার পদ্ধতিও শুরু করে দিয়েছেন তারকা ফুটবলার।

48

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বয়স ৩৭-এর ঘরে। তবে ফুটবল মাঠে তার ক্ষিপ্রতা, দক্ষতায় বা চোখ-মুখেও বয়সের কোনও ছাপ নেই। যুবকদের হার মানান পর্তুগীজ মহা তারকা। নিয়মিত কসরতের পাশাপাশি এর পেছনে রয়েছে বিশেষ এক ইনজেকশনের প্রভাব।

58

শারীরিক গড়ন ধরে রাখতে নিয়মিতই কঠোর ব্যায়ামের পাশাপাশি নির্দিষ্ট খাদ্যাভ্যাসও অনুসরণ করেন সিআর সেভেন। এর সঙ্গে নতুন রুটিন হিসেবেই যোগ হয়েছে বোটক্স ইনজেকশনের ব্যবহার। মুখে এরই মধ্যে বেশ কয়েকবার বোটক্স ইনজেকশন ব্যবহার করেছেন রোনাল্ডো।

68

নিজের যৌবন ধরে রাখার পাশাপাশি যৌনাঙ্গের মাপ বৃদ্ধির জন্য সেখানেও বোটক্স নামের বিশেষ এক ইনজেকশন ব্যবহার করছেন রোনাল্ডো। এমনটাই দাবি করা হয়েছে  মার্কার প্রতিবেদনে। এই খবর প্রকাশ্যে আসার পরই তা নিয়ে নেট দুনিয়ায় আলোচনার ঝড় উঠছে।

78

 বোটক্স ইনজেকশনের বিশেষত্ব হল, এটি ব্যবহার করলে যৌনাঙ্গের পুরুত্ব এক থেকে তিন সেন্টিমিটার পর্যন্ত বাড়তে পারে। যা প্রায় দুই বছর স্থায়ী হয়। সাধারণত পেশাদার পর্নো তারকারা এটি ব্যবহার করে থাকেন। এই ইনজেকশন এবার ব্যবহার করলেন সিআরসেভেন। 
 

88

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনের পাশাপাশি নিজের ফুটবল কেরিয়ার নিয়েও আলোচনায় রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই থেকে যাবেন না অন্য ক্লাবে খেলবেন তা এখনও পরিষ্কার নয়। তার মধ্যেউ শিরোনামে রোনাল্ডোর যৌনাঙ্গ বৃদ্ধির করার খবর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos