ফুটবলার স্বামীকে খুনের জন্য কোটি টাকার 'সুপারি' দিল 'সুপার হট' স্ত্রী, আসল রহস্যটা কী

স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া, সম্পর্কের অবনতি নতুন কোনও বিষয় নয়। কিন্তু কখনও কখনও এমন ঘটনাও ঘটে যা শুনে চমকে ওঠেন সকলে। এমনই কাণ্ড ঘটেছে। যেখানে ফুটবলার স্বামীকে খুন করার জন্য কোটি টাকার 'সুপারি' দিয়েছেন স্ত্রী। শুনতে অবার লাগলেও, এটাই সত্যি। 
 

Sudip Paul | Published : Oct 4, 2020 4:41 PM IST

15
ফুটবলার স্বামীকে খুনের জন্য কোটি টাকার 'সুপারি' দিল 'সুপার হট' স্ত্রী, আসল রহস্যটা কী

তুরস্কের প্রাক্তন ফুটবলার এমরি আশিক ও তার স্ত্রী ইয়াগমুরের মধ্যে দীর্ঘ দিন ধরেই সমস্যা চলছি। স্বামীর একাধিক সম্পর্ক নিয়ে তাদের মধ্যে অশান্তি লেগেই থাকত। দিনের পর দিন এই ঘটনা সহ্য করতে না পেরে ইয়াগুমুর তার স্বামীকে খুন করার জন্য 'সুপারি কিলার' ঠিক করেন ৯.৫০ কোটি টাকার বিনিময়ে।
 

25

শুধু স্বামীকে হত্যার ষড়যন্ত্র করা নয়, স্বামীকে খুন করার জন্য অস্ত্রও ইয়াগমুর দিয়েছিলেন 'সুপারি কিলারকে'। এমনকী হত্যার পর দেহ লোপাটেও তাকে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিলেন ইয়াগমুর। কিন্তু এই ঘটনা তখনই চাঞ্চল্যকর মোড় নেয়, যখন সুপারি কিলার বেইমানি করে।

35

আসলে একেবারে শেষ সময়ে 'সুপারি কিলার' গিয়ে এমরি আশিককে পুরো ঘটনার কথা খুলে বলেন। তারপর পুলিস ইয়াগমুর ও ওই সুপারি কিলারকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে হত্যার ষড়যন্ত্রের মামলা চলছে।
 

45

৮ বছর আগে আশিক ও ইয়াগমুরের বিয়ে হয়েছিল। কিন্তু শেষ ১-২ বছর ধরে আশিক একাধিক সম্পর্কে জড়িয়ে পড়ে বলে অভিযোগ। এরপরই স্বামীকে হত্যার ষড়যন্ত্র করেছিলেন ইয়াগমুর।
 

55

আশিক তুরস্কের হয়ে ৩৪টি আন্তর্জাতিক ফুটবল ম্যাচ খেলেছে। কিন্তু প্রাক্তন জাতীয় ফুটবলারকে তার স্ত্রী হত্যার ষড়যন্ত্রের খবর হতবাক করেছে সকলকে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos