কষা মাংসের প্রতি প্রেম, জিভের টানেই কলকাতায় আসতে চান ডেভিড বেকহ্যাম

ভাল ট্রাভেল গাইড পেলে ভারতে আসতে চান ইংল্যাবন্ড তথা বিশ্ব ফুচবলের অন্যতম স্টাইলিস্ট কিংবদন্তী প্লেয়ার ডেভিড বেকহ্যাম। ঘোরা তো নিশ্চই তার সঙ্গে বেকসের বারতের আসার অন্যতম কারণ হল এদেশের কিছু বিখ্যাত খাওয়ার উদ্দেশ্যে। সেই তালিকায় রয়েছে বাঙালির প্রিয় আইটেম কষা মাংসও।

Sudip Paul | Published : Sep 9, 2020 9:53 AM IST / Updated: Sep 09 2020, 04:22 PM IST

15
কষা মাংসের প্রতি প্রেম, জিভের টানেই কলকাতায় আসতে চান ডেভিড বেকহ্যাম

সম্প্রতি টাটা এআইএ লাইফ ইনসিওরেন্সের ভারচুয়াল হেল্থ ইভেন্টে বক্তব্য রাখতে গিয়ে ব্রিটিশ তারকা জানিয়েছেন, ভারত মানেই আমার কাছে অসাধারণ কিছু খাবার।

25

আমি নিজে মশলা দেওয়া খাবার অত্যন্ত ভালবাসি। পরিকল্পনা করছি করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলেই ভারতে পা রাখব। একজন ভাল ট্র‍্যাভেল গাইডের প্রয়োজন।
 

35

বেকহ্যাম বরাবরই খুব খাদ্যরসিক। খেলা ছাড়ার পর মন মত খাওয়ারও খান তিনি। তাই ভারতে এসে কষা মাংস খাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন তারকা ফুটবলার।
 

45

তবে ভারতের যে কোনও জায়গার কষা মাংস খাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন বেকহ্যাম তেমনটাও নয়। বেকসের ইচ্ছে কলকাতায় এসে বাঙালির কষা মাংস মন ভরে খাওয়ার। তা সে চিকেন হোক আর মটন।
 

55

একইসঙ্গে তার তালিকায় রাজস্থানের ডালবাটি চুরমা থেকে শুরু করে একাধিক খাবার রয়েছে। পাশাপাশি ভারতের বিভিন্ন জায়গা ঘুরে দেখতে চান বেকস। তবে সবকিছুই করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos