মাঝ নদীতে জ্বলছে নৌকা, প্রাণ বাঁচাতে জলে ঝাঁপ মৎস্যজীবীদের

নদীর বুকে বিপদ! পালে বিদ্যুতের তার জড়িয়ে দাউ দাউ করে আগুন জ্বলছে নৌকায়। জলে ঝাঁপ দিয়ে বরাতজোরে প্রাণে বেঁচে গেলেন ৯ জন মৎস্যজীবী। ভয়াবহ দুর্ঘটনা ঘটল হাওড়ার শ্যামপুর থানার কমলপুর গ্রামের দেউলি এলাকায়।
 

Asianet News Bangla | Published : Sep 4, 2020 7:23 AM IST

15
মাঝ নদীতে জ্বলছে নৌকা, প্রাণ বাঁচাতে জলে ঝাঁপ মৎস্যজীবীদের

 সকলেরই বাড়ি কমলপুর গ্রামে দেউলি এলাকায়। বৃহস্পতিবার সকালে পালতোলা নৌকায় চেপে রূপনারায়ণ নদ পেরিয়ে দক্ষিণ ২৪ পরগণার হরিপুরে মাছ ধরতে যাচ্ছিলেন ৯ জন মৎস্যজীবী। 
 

25

খাঁড়ি পথে তখন তরতরিয়ে এগিয়ে চলেছে নৌকা। আচমকাই অনেকটা নিচে ঝুলে থাকা বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে চলে এসে নৌকার পাল। ব্যস আর যায় কোথায়! চোখের নিমেষে নৌকাটিতে আগুন ধরে যায়।
 

35

মাঝ নদীতে দাউ দাউ করে জ্বলছে পালতোলা নৌকা! প্রাণ বাঁচতে একে একে জলে ঝাঁপ দেন ৯ জন মৎস্যজীবী। বিপদ কিন্তু এড়ানো যায়নি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্বক জখম হন একজন মৎস্যজীবী।
 

45

নৌকায় আগুন জ্বলতে দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। নদী থেকে মৎস্যজীবীদের উদ্ধার করার কাজ হাত লাগান তাঁরা। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যিনি আহত হয়েছিলেন, তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।
 

55

নৌকার মাস্তুলে ওয়ারলেসে অ্যান্টিনা লাগানো ছিল। বিদ্যুৎবাহী তারটি সেই অ্যান্টিনার সংস্পর্শে আসার কারণে নৌকা আগুন ধরিয়ে যায় জানা গিয়েছে। আগুনের ভয়াবহ এতটাই ছিল যে, কারও বাঁচার কথা ছিল না। অন্তত তেমনটাই মত গ্রামবাসীদের।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos