বলিউডের পাকিস্তানি যোগ নিয়ে সোচ্চার বিজেপি নেতা, নিশানায় কী তবে শাহরুখ, বাড়ছে জল্পনা

বলিউডের কিছু সেলেব্রিটির সঙ্গে পাকিস্তানের সেনা ও গুপ্তচর সংস্থা আইএসআ-এর যোগাযোগ রয়েছে বলে বিস্ফোরক অভিযোগ করেছেন বিজেপির সর্বভারতীয় স্তরের সহসভাপতি  বৈজয়ন্ত জয় পান্ডা। আর তার অভিযোগের রেশ ধরেই পাক গুপ্তচর সংস্থা আইএসআই -এর সঙ্গেই এবার  নাম জড়ালো শাহরুখ খান এবং তাঁর স্ত্রী গৌরী খানের।

Asianet News Bangla | Published : Jul 23, 2020 10:18 AM IST / Updated: Jul 23 2020, 04:08 PM IST

17
বলিউডের পাকিস্তানি যোগ নিয়ে সোচ্চার বিজেপি নেতা, নিশানায় কী তবে শাহরুখ, বাড়ছে জল্পনা

 বিজেপির সর্বভারতীয় নেতা বৈজয়ন্ত জয় পান্ডা সম্প্রতি একটি ট্যুইট করেছেন। সেই ট্যুইটে বিজেপির সহ সভাপতি বৈজয়ন্ত জয় পাণ্ডার বিস্ফোরক দাবি, “কিছু বলিউড তারকার সঙ্গে জম্মু-কাশ্মীরে সন্ত্রাস সৃষ্টিকারী পাকিস্তানি সহ গোয়েন্দা সংস্থা আইএসআই এবং পাক সেনার সঙ্গে যোগাযোগ রয়েছে। আমি দেশপ্রমিক বলিউড তারকাদের অনুরোধ করছি, তাঁদের বয়কট করুন।”

27

বিজেপি নেতার এই মন্তব্যের পর শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কৌতুহলী জনতা বলিউড সেই তারকাকে  খুঁজতে থাকেন হন্যে হয়ে।  চুলচেরা বিশ্লেষণ চলতে থাকে বিজেপির সর্বভারতীয় স্তরের এই নেতা কোন বলিউড তারকার দিকে ইঙ্গিত করছেন।  এরপরই কেঁচো খুড়তে কেউটের মতো বেরিয়ে পড়ে বলিউড বাদশা শাহরুখ খানের একটি পুরনো ছবি। 

37

ছবিতে বলি অভিনেতাকে দেখা গিয়েছে টনি আশাই ওরফে আজিজ আশাই, যে কিনা জম্মু-কাশ্মীরের বেশ কিছু সন্ত্রাসবাদী কার্যকলাপের সঙ্গে যুক্ত, তার সঙ্গে হাসিমুখে পোজ দিতে। সূত্রের খবর এবং বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ-গৌরীর  সঙ্গে এই টনি আশাইয়ের ব্যবসায়িক লেনদেনও রয়েছে।

47

বিজেপি নেতার  অভিযোগের ২৪ ঘণ্টার মধ্যেই সামনে এসেছে রেহান সিদ্দিকি এবং টনি আশাই নামের দুই ব্যবসায়ীর সঙ্গে শাহরুখ-গৌরীর ব্যবসায়িক যোগাযোগ। সূত্রের খবর, রেহান সিদ্দিকি এবং টনি আশাই এই দুই জনই জম্মু ও কাশ্মীরের নাশকতামূলক কাজে জড়িত রয়েছেন। জঙ্গিদের সরাসরি অর্থ সাহায্যের অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে।

57

আর্কিটেক্ট টনি আশাই এখন আমেরিকায় থাকেন। অতীতে ভারত বিদ্বেষী মন্তব্য করে সংবাদ শিরোনামেও এসেছিলেন এই এনআরআই। কাশ্মীর নিয়েও উত্তেজক মন্তব্য রয়েছে টনি আশাইয়ের।

67

অন্যদিকে পাকিস্তানি রেহান সিদ্দিকি এখন হিউস্টনে থাকেন। সেখানে তাঁর একটি নিজস্ব রেডিও চ্যানেল রয়েছে, যেখানে প্রায়ই সন্ত্রাসমূলক কার্যকলাপ ও কাশ্মীর ইস্যুতে হিংসাকে মদত দেয় এমন বার্তা দিতে শোনা গিয়েছে তাঁকে। দক্ষিণ এশিয়ায় চারশোরও বেশি অনুষ্ঠানে বলিউড তারকাদের নিয়ে গিয়েছেন এই রেহান। সম্প্রতি রেহান সিদ্দিকিকে কালো তালিকাভুক্ত করেছে দিল্লি।

77

এবার জয় পান্ডার বিস্ফোরক মন্তব্যের রেশ ধরেই টনি ওরফে আজিজ আশাই এবং রেহান সিদ্দিকির সঙ্গে ব্যবসায়িক যোগাযোগ থাকায় বলিউডের বাদশা শাহরুখ খানের নাম জড়ালো পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর সঙ্গে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos