১৯৪ দিনে সবচেয়ে কম সংক্রমণ, স্বস্তি দিয়ে করোনার প্রকোপ কমছে দেশে

বুধবার অর্থাৎ ২৯শে সেপ্টেম্বর স্বস্তির খবর মিলল। এদিন ২০ হাজারেরও কম আক্রান্তের খবর মিলেছে। যা ১৯৪ দিনের মধ্যে সর্বনিম্ন।  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের মতে, ভারত জুড়ে গত ২৪ ঘন্টায় ১৮,৮৭০ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। 

Parna Sengupta | Published : Sep 29, 2021 5:26 AM IST

110
১৯৪ দিনে সবচেয়ে কম সংক্রমণ, স্বস্তি দিয়ে করোনার প্রকোপ কমছে দেশে

স্বস্তির খবর পুজোর আগে। দেশে ২০ হাজারের নীচে করোনা সংক্রামিতের খবর মিলেছে। তবে গত ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা কিছুটা বেড়েছে।

210

বুধবারের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৩৭৮ জনের। স্বাস্থ্যমন্ত্রক জানাচ্ছে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ১৮,৮৭০।  

310

এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪,৪৭,৭৫১ জনের। টিকাকরণ হয়েছে ৮৭,৬৬,৬৩,৪৯০ জনের। গত ২৪ ঘণ্টায় টিকাকরণ হয়েছে ৫৪,১৩,৩৩২ জনের।

410

দেশে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩,৩৭,১৬,৪৫১। এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন ৩,২৯,৮৬,১৮০।

510

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ২৮,১৭৮ জন। এখনও পর্যন্ত করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪,৪৭,৭৫১ জন।

610

স্বাস্থ্যমন্ত্রকের মঙ্গলবারের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ১৭৯ জনের। একদিনে আক্রান্তের সংখ্যা ১৮,৭৯৫।

710

বুধবারের পরিসংখ্যান অনুযায়ী দৈনিক করোনা সংক্রমণ ও মৃত্যু কিছুটা বেড়েছে, তবে তা উদ্বেগজনক নয়। ১৯৪ দিনের মধ্যে সর্বনিম্ন।

810

মঙ্গলবার দেশে ২০১ দিন পর ২০ হাজারের নিচে নামে দৈনিক করোনা সংক্রমণ। দেশে দৈনিক করোনা সংক্রমণ ও দৈনিক মৃত্যুও কমে যায়। 

910

কেরলে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১১,১৯৬ জন। গত ২৪ ঘণ্টায় কেরলে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪৯ জনের।

1010

কেরলে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৪,৮১০ জনের। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ১৮,৮৪৯ জন
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos