কান কেটে রাখা কৌটোয়, কপালে বসিয়েছে শিং - সুন্দর হতে চেয়ে আর কী কী করল এই অদ্ভূত ব্যক্তি

বিশ্বে বহু মানুষ আছেন যাঁরা ঈশ্বরপ্রদত্ত চেহারা নিয়ে সন্তুষ্ট নন। খোদার উপর খোদকারি করে অনেকেই শরীরে ট্যাটু আঁকান কিংবা প্লাস্টিক সার্জারি করান। কেউ কেউ আবার এই শরীর পরিবর্তন করতে গিয়ে সব সীমা অতিক্রম করে ফেলেন। এরকমই এক ব্যক্তি জার্মানির ফিনস্টারওয়েল-এর বাসিন্দা ৩৯ বছরের সান্ড্রো। গত ১৭ বছরে তিনি বহুবার তাঁর দেহে বিভিন্ন পরিবর্তন ঘটিয়েছেন। এরমধ্যে আছে বেশ কিছু উল্কি, বেশ কিছু পিয়ার্সিং অর্থাৎ রিং বা স্টাট পরার জন্য শরীরের বিভিন্ন অংশে ছিদ্র করা। তবে সবচেয়ে বড় পরিবর্তনটি হল তাঁর কান কেটে ফেলা।

 

amartya lahiri | Published : Aug 28, 2020 11:55 AM IST

18
কান কেটে রাখা কৌটোয়, কপালে বসিয়েছে শিং - সুন্দর হতে চেয়ে আর কী কী করল এই অদ্ভূত ব্যক্তি

সান্ড্রো এমনিতে বেকার। কিন্তু তাঁর শক নিজের শরীর নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করা। গত ১৭ বছরে তিনি তাঁর শরীরে ১৩ বার পরিবর্তন ঘটিয়েছেন। এর মধ্যে রয়েছে নিজের দুই কান কেটে ফেলাও।

 

28

এখনও পর্যন্ত তাঁর এই শরিরী বিভিন্ন পরিবর্তনের পিছনে তাঁর খরচ হয়েছে ভারতীয় মুদ্রায় ৪ লক্ষ ৪২ হাজার টাকারও বেশি। শুরুটা হয়েছিল ট্যাটু আসক্তি দিয়ে।  

 

38

ছোটবেলা থেকেই তাঁর মুখটা মানুষের মাথার খুলির মতো দেখতে হবে, এমন একটা শখ ছিল তাঁর। এই কারণেই ২০১৯ সালে নিজের দুই কান কেটে ফেলেছিলেন তিনি। এবার তিনি তাঁর নাকের গা কেটে ফেলতে চান এবং চোখের উপর ট্যাটু করাতে চান।

48

স্যান্ড্রো সোশ্যাল মিডিয়ায় 'মিস্টার স্কাল ফেস' অর্থাৎ 'শ্রীযুক্ত খুলি-মুখো' হিসাবে পরিচিত। তিনি বলেছেন সোশ্যাল মিডিয়ায় এই পরিচিতি তাঁর আত্মবিশ্বাস অনেকটা বাড়িয়ে দিয়েছে।

 

58

স্যান্ড্রোর মাথায় এই শারীরিক পরিবর্তন করার ভূত প্রথম চেপেছিল ২০০৭ সালে। সেইসময় তিনি টিভিতে একজনকে দেখেছিলেন যিনি শারীরিক পরিবর্তনের মাধ্যমে মাথায় শিং তৈরি করেছিলেন।

 

68

এরপরই, তিনি তাঁর মাথা, হাত এবং এমনকি কব্জির ভিতরও একের পর চিপ ভরা শুরু করেন। এখন তিনি তাঁর জিভও  মাঝখান থেকে চিরে ফেলেছেন। তাঁর এই শারীরিক পরিবর্তনের জন্য়ই তাঁর জীবন থেকে প্রেম হারিয়ে গিয়েছে। সরে গিয়েছে বন্ধু ও পরিজনরাও।

78

সানড্রো তাঁর কেটে ফেলা কানদুটি একটি মশলার শিশিতে ভরে রেখে দিয়েছেন। সেই কাটা কানজোড়া দেখতে নাকি তাঁর আত্মবিশ্বাস বাড়ে। বাড়িতে লোকজন এলে তাঁদেরকে তিননি সেই কাটা কান বের করে দেখান।

88


স্যান্ড্রো জানিয়েছেন তিনি বেকার, কারণ তাঁর চেহারা দেখে কেউ তাঁকে চাকরিতে বহাল করতে চায় না। তবে তাঁর ইন্সটাগ্রামে অনেক ফলোয়ার রয়েছে। তাই ইনস্টা পোস্টে থেকে এই মুহূর্তে আয় হচ্ছে তাঁর।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos