শুভমান গিলের সঙ্গে কি বিয়ে হচ্ছে সচিন কন্যা সারার, নেট দুনিয়ায় চরম শোরগোল

শুধু মাঠের খেলার জন্য নয়, এবারের আইপিএল মাঠের বাইরের নানা ঘটনার জন্য খুবই আকর্ষণীয় হয়ে উঠেছে। কিছুদিন আগে গুগলে আফগান ক্রিকেটার রাশিদ খানের স্ত্রীর নাম দেখায় বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এই বিষয়ে নিয়ে জল্পনা শেষ হতে না হতেই আরও একটি গুগলের আরও এক বিভ্রাট সামনে আসল। এইবার যার শিকার হলেন সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর। কেকেআরের তারকা ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন চলছে। কিন্তু তারা এখনও তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু এরই মধ্যে গুগলে শুভমান গিলের বউইয়ের নাম হিসেবে সারা তেন্ডুলকরের নাম আসছে। সাম্প্রতিক কালে তাদের দুজনের সম্পর্ক নিয়ে একাধিক খবরের কারণেই কি এই বিভ্রাট। 
 

Sudip Paul | Published : Oct 15, 2020 4:16 PM IST / Updated: Oct 15 2020, 09:47 PM IST

17
শুভমান গিলের সঙ্গে কি বিয়ে হচ্ছে সচিন কন্যা সারার, নেট দুনিয়ায় চরম শোরগোল

সম্প্রতি সারা তেন্ডুলকরের নিজের ২৩ তম জন্মদিন পালন করেছেন। জন্মদিনে হাতে ২৩ নম্বর নিয়ে একটি ছবিও সোশ্যা মমিডিয়ায় শেয়ার করেছেন সচিন কন্যা। 

27

যদি সারার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা হয়, তবে এটা প্রথম নয় যে কারও সঙ্গে সারার নাম নিয়ে আলোচনা চলছে। এর আগে মুকেশ আম্বানির ছেলের সঙ্গেও তার নাম জড়িয়েছে। দুজনকে একসঙ্গে একাধিকবার দেখা গিয়েছে। যদিও তারা কখনও তাদের সম্পর্ক নিয়ে কোনও কিছু বলেননি। 

37

এরপরই শুভমান গিলের সঙ্গে সচিন কন্যার সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন শুরু হয়। দুজন-দুজনকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন। একে অপরের পোস্টে কমেন্টও করেন। অনেক সময় দুজন একই ক্যাপশনে ছবি আপলোড করেছেন। এই সকল কারণেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। 
 

47

এরইমধ্যে গুগলে ঘটে বিভ্রাট। গুগল সার্চ ইঞ্জিনে সারা তেন্ডুলকরকে শুভমান গিলের বউ হিসেবে দেখানো শুরু করে। গুগলে যদি আপনি শুভমান গিলের বউ লিখে সার্চ করা হয়, তখন সারার নাম ও ছবি দেখা যাচ্ছে।
 

57

গুগলের স্বয়ংক্রিয় সিস্টেমের জন্যই এইব বিভ্রাট হয়েছে। সারা ও শুভমানের সম্পর্ক নিয়ে এত নিউজ ও আলোচনা হয়েছে যে গুগলের সিস্টেম শুভমান গিলের বউয়ের জায়গায় সারার নাম সিলেক্ট করে নিয়েছে। 

67

কিছু  দিন আগেও গুগললের সিস্টেমে একইরকম বিভ্রাট দেখা দিয়েছিল। আফগানিস্তানের তারকা ক্রিকেটার রাশিদ খানের বউয়ের নাম দেখাচ্ছিল অনুষ্কা শর্মার নাম। যা নিয়ে জোর জল্পনা হয় নেট দুনিয়ায়।
 

77

শুভমানের স্ত্রী হিসেবে সারার নাম যে গুগল ভুলবশত দেখাচ্ছে সেকথা সকলেরই জানা। কিন্ত আদতে তারা জজনই এখনও অবিবাহিত। তাদের দুজনের মধ্যে সম্পর্ক নিয়ে সত্যি গুঞ্জন চললেও, তারা দুজন এখনও তা স্বীকার করেননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos