যৌনতার আবেদনে ভরপুর, জানুন কেকেআর তারকা সুনীল নারিন ও তার হট অ্যান্ড সেক্সি স্ত্রীর কাহিনি

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছেন কেকেআরের স্টার স্পিনার সুনীল নারিন। কেকেআর দললের অন্যতম ভরসা তিনি। কিন্তু এবছর নিজের সেরা ফর্মে নেই নারিন। তবে ক্রিকেটের পাশাপাশি ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়েও আমাদের কৌতুহল কম নয়। বিশেষ করে তারকা ক্রিকেটারদের। দুরন্ত প্লেয়ার হওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনে স্বামী হিসেবেও খুবই রোমান্টিক সুনীল নারিন। তার বউ নন্দিতা কুমারও যথেষ্ট সুন্দরী। চলুন যানা যাক নারিন ও তার স্ত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু তথ্য। 
 

Sudip Paul | Published : Oct 19, 2020 11:18 AM IST / Updated: Oct 19 2020, 05:23 PM IST

113
যৌনতার আবেদনে ভরপুর, জানুন কেকেআর তারকা সুনীল নারিন ও তার হট অ্যান্ড সেক্সি স্ত্রীর কাহিনি

সুনীল নারিন ১৯৮৮ সালের ২৬ মে, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর একটি রোমান ক্যাথলিক পরিবারে জন্ম গ্রহণ করেন। ছোট বেলা থেকেই ক্রিকেটের প্রতি তার ভালবাসা ছিল। মাত্র ৭ বছর বয়সে তিনি ক্রিকেট খেলা শুরু করেন। 
 

213

দেশের হয়ে জাতীয় স্তরে এবং বিভিন্ন ক্রিকেট ফ্রাঞ্জাইজি লিগে খেলে যথেষ্ট নাম করেন সুনীল নারিন। ২০১৩ সালে তিনি বিয়ে করেন নন্দিতা কুমারকে। 

313

সুনীল নারিনের স্ত্রী নন্দিতা তার থেকে ২ বছরের বড়। নন্দিতা কুমার ১৯৮৬ সালের ২৩ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তিনি একজন নেল আর্টিস্ট। 
 

413

নন্দিতা একজন ভারতীয়, তবে ত্রিনিদাদীয় বংশোদ্ভূত। তিনি হিন্দু ধর্ম অনুসরণ করেন এবং দেবী দুর্গার খুব বড় ভক্ত। তিনি ভারতীয় রীতি-নীতিও খুব পছন্দ করেন।

513

সুনীল নারিন ও নন্দিতা বিয়ে করেন ভারতীয় রীতি অনুসারে। তাদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় পছন্দ করেছিলেন সকলেই।
 

613

সুনীল নারিন ও নন্দিতা কুমারের মধ্যে সম্পর্কের রসায়ন খুব ভাল। দুজন খুব রোামান্টিক ক্যাপল হিসেবেও বিবেচিত হন সব জায়গাতেই।
 

713

প্রতিবছর বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি নিজেদে জন্মদিনও খুব ধুমধামের সঙ্গে পালন করেন দুজনে। একে-অপরকে সাপ্রাইজ গিফটও দিয়ে থাকেন।
 

813

কেকেআরে দীর্ঘদিন ধরে খেলার সুবাদে তিনি নাইটদের পরিবারের অংশ হয়ে উঠেছেন। কেকেআরের মালিক বলিউড অভিনেতা কিং খানের সঙ্গে নন্দিতার দেখা করিয়ে দিয়েছিলেন নারিন। 

913

সুনীল নারিনের স্ত্রী নন্দিতা দেখতে যথেষ্ট সুন্দরী, হট অ্যান্ড সেক্সি। তার ছবি খুব পছন্দও করেন সকলেই। প্রশংসাও করেন সকলে।
 

1013

সুনীল নারিন নন্দিতা খুব রোমান্টিকও। দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় খুবই পছন্দ করেছেন নারিনের অনুগামীরা।
 

1113

খেলার বাইরে সময় পেলেই পরিবারকে যতটা পারেন সময় দেন কেকেআর তারকা। বিয়ের এত বছর পরও তাদের মধ্যে সম্পর্কের নিবিড়তা এতটুকু কমেনি। 
 

1213

নারিন ও তার স্ত্রী ঘুরতে গিয়েও একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি তুলেছেন। যা সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছিল।
 

1313

সুনীল নারিন ও নন্দিতী কুমারের জুটিকে খুবই পছন্দ করেন সকলেই। কেকেআরের হয়ে  স্বামীর সাফল্যও কামনা করেছেন নন্দিতা কুমার। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos