হার্দিকের সঙ্গে কাটানো একান্ত ঘনিষ্ঠ মুহূর্ত, স্বামীর জন্মদিনে যা প্রকাশ্যে আনলেন নতাসা

১১ অক্টোবর ভারতীয় তথা মুম্বই ইন্ডিয়ান্সের স্টার ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার জন্মদিন। বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছেন হার্দিক। কিন্তু হার্দিকের স্ত্রী-পুত্র নতাসা ও অগস্ত্য ভারতে রয়েছেন। বিয়ের পর প্রথম জন্মদিনেই স্ত্রীর থেকে দূরে রয়েছেন হার্দিক। হার্দিকের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় নতাসার পোস্টেই প্রমাণিত তিনি কতটা মিস করছেন হার্দিক পান্ডিয়াকে। মধ্যরাতে ইনস্টা স্টোরিতে হার্দিককে শুভেচ্ছা জানান নতাসা। এছাড়াও নতাসা হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের এমন কিছু ছবি শেয়ার করেন যা এর আগে কোনও দিনও কেউ দেখেননি। 
 

Sudip Paul | Published : Oct 11, 2020 12:12 PM IST

110
হার্দিকের সঙ্গে কাটানো একান্ত ঘনিষ্ঠ মুহূর্ত, স্বামীর জন্মদিনে যা প্রকাশ্যে আনলেন নতাসা

নতাসা হার্দিকের জন্মদিনে একটি বড়সড় শুভেচ্ছা বার্তা লেখেন। সেই বার্তায় নতাসা হার্দিকের প্রতি তার ভালবাসা বোঝানোর পাশাপাশি তিনি স্বামীকে কতটা মিস করছেন তাও বোঝান। আইপিএল খেলে ফিরে এসে পরিবারের সঙ্গে সময় কাটানোর আর্জিও জানিয়েছেন নতাসা।
 

210

পোস্টে হার্দিক যখন ক্রুজে নাতাসাকে প্রথম প্রপোজ করেছিলেন সেই সময়কার একটি ছবি শেয়ার করেন। যা এর আগে কখনই সামনে আসেন। ছবিটিতে নতাসা ডায়মন্ড রিং পড়ে হার্দিকের দিকে তাকিয়ে বসে রয়েছে। 
 

310

আরও একটি ছবি শেয়ার করেন নতাসা। ছবিটি তার প্রেগনেন্ট থাকাকালীন। যেখানে দেখা যাচ্ছে  হার্দিক নতাসার বেবি বাম্পে কিস করছেন। মন থেকে নতাসা ও তার হবু সন্তানকে আদর করছিলেন হার্দিক। নেটিজেনররা খুব পছন্দ করেছেন এই ছবিটিকে।
 

410

এছাড়াও একাধিক অদেখা ছবি শেয়ার করেছেন নতাসা। একটি ছবিতে দেখা যাচ্ছে প্রেগনেন্ট থাকাকালীন আইসক্রিম খাচ্ছেন নতাসা। আর তার বেবি বাম্প ধরে রয়েছেন হার্দিক।
 

510

হার্দিক-নতাসা ছাড়াও অগস্ত্যর সঙ্গেও হার্দিকে একাধিক ছবি শেয়ার করেন নতাসা। এই ছবিটিতে ছোট্ট অগস্ত্যকে দেখা যাচ্ছে তার বাবার কোলে ঘুমোতে। যা মন জয় করে নিয়েছে সকলের। 

610

আরও একটি ছবিতে দেখা যাচ্ছে হার্দিক ও অগস্ত্য ক্যামেরায় পোজ দিয়ে ছবি তুলছেন। পোস্টে নতাসা লিখেছেন অগস্ত্য তার বাবাকে খুব মিস করে। খুব শীঘ্রই বাবার সঙ্গে খেলতে চায় সে।
 

710

ছবির পাশাপাশি হার্দিক ও অগস্ত্যর একটি ভিডিও শেয়ার করেন নতাসা। যেখানে দেখা যাচ্ছে বাবা-ছেলে একসঙ্গে খেলা করছে। ভিডিওটি নেটিজেনদের খুব মনে ধরেছে।

810

আইপিএল খেলতে মুম্বইতে ব্যস্ত থাকায় অনেক ক্রিকেটাররাও হার্দিককে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। হার্দিককে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহিও।


 

910

এর আগও হার্দিক ও নতাসা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে এনেছেন। যা  সকলে পছন্দও করেছিলেন।

1010

কিন্তু হার্দিকের জন্মদিনে নতাসার শেয়ার করা তার বেবি বাম্পে হার্দিকের আদর ও চুমুর ছবি নেটিজেনদের কাছে আলাদাই জায়গা করে নিয়েছে। জন্মদিনে শুভেচ্ছার জোয়ারেও ভেসেছেন ক্রিকেট তারকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos