স্বপ্নপূরণের ১০ বছর, টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা বার্তা আইপিএলের ৮ দলের

২০১১ সালে ২ এপ্রিল, শ্রীলঙ্কাকে হারিয়ে দ্বিতীয় বার বিশ্বকাপ জিতেছিল টিম ইন্ডিয়া। মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে ২৮ বছর পর দ্বিতীয়বার স্বপ্নপূরণ হয়েছিল দেশবাসীর। শুক্রবার ভারতের বিশ্বজয়ের ১০ বছর পূর্তিতে টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানাল আইপিএলের আটটি দল।
 

Sudip Paul | Published : Apr 2, 2021 8:56 AM IST

18
স্বপ্নপূরণের ১০ বছর, টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা বার্তা আইপিএলের ৮ দলের
৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বই ইন্ডিয়ান্স ভারতের বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানায়। একইসঙ্গে কে কীভাবে সেই দিন সেলিব্রেট করেছিল তাও জানতে চাওয়া হয়।
28
ধোনির টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানায় আইপিএলে ধোনির দল সিএসকে। বিশ্ব জয়ের মুহূর্তের নানা ছবি শেয়ার করে দেশবাসীর স্বপ্নপূরণের স্মৃতিচারণ করে চেন্নাই সুপার কিংস।
38
ভারতেকর বিশ্বজয়ের নানা মুহূর্ত ভিডিওর মাধ্যমে শেয়ার করার পাশাপাশি হরভজন সিংয়ের অনুভূতি কি ছিল সেদিন তাও তুলে ধরেন কলকাতা নাইট রাইডার্স। জীবনের সেরা দিন বলে জানান ভাজ্জি।
48
বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও শুভেচ্ছা জানায় ধোনির টিম ইন্ডিয়াকে। 'এক দশক পরে, সেই মুহুর্তটি এখনও আমাদের উত্তেজিত করে দেয় বলে জানানো হয় সোশ্যাল মিডিয়ায়।
58
ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ দলও শুভেচ্ছা জানায় ২০১১ সালের বিশ্ব জয়ী ভারতীয় দলকে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় নানা ছবি।
68
১০ বছর আগে ধোনির নিজের স্টাইলে শেষ করেছিলেন, পুরো দেশ চোখে জল ও মুখে হাসি নিয়ে উৎসবে মেতে উঠেছি। ঠিক এই ভাষাতেই ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছে দিল্লি ক্যাপিটালস।
78
ধোনির শেষ ছক্কা মারার ছবি শেয়ার করে ও ১০ বছর আগে এটা ঘটেছিল কমেন্ট করে টিম ইন্ডিয়াকে বিশ্বজয়ের জন্য শুভেচ্ছা জানানো হয় পঞ্জাব কিংস দলের পক্ষ থেকে।
88
ভারতের বিশ্বজয়ের ছবি শেয়ার করে একটি মজার কমেন্ট করা হয় রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে। বলা হয়, সেই রাতে আমি ২টো পর্যন্ত নেচেছিলাম। সঙ্গে ডান্স ও ভারতীয় পতাকার ইমোজি শেয়ার করা হয়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos