মুম্বইয়ের কাছে কেকেআরের হারে ক্ষমা চাইতে বললেন শাহরুখ খান, পাল্টা জবাব দিলেন রাসেল

প্রথম ম্যাচে জিতলেও, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সেই পুরোনো রোগ অব্যাহত কলকাতা নাইট রাইডার্সের। জেতা ম্য়াত রোহিক শর্মার দলকে উপহার দিয়ে এসেছে মর্গ্যানের দল। ম্য়াচ হারের পর সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড় কেকেআর-কে নিয়ে। একইসঙ্গে দলকে ক্ষমা চাওয়ার কথা বললেন শাহরুখ খান। দলের কর্ণধারকে জবাব দিলেন আন্দ্রে রাসেল।

Sudip Paul | Published : Apr 14, 2021 11:18 AM IST

111
মুম্বইয়ের কাছে কেকেআরের হারে ক্ষমা চাইতে বললেন শাহরুখ খান, পাল্টা জবাব দিলেন রাসেল

মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জেতা ম্য়াচ হাত ছাড়া করেছে কেকেআর। টসে জিতে প্রথমে বল করে মুম্বইকে ১৫২ রানে অলআউট করে দেয় নাইটরা। ২ ওভার বল করে ৫ উইকেট নেন আন্দ্রে রাসেল।
 

211

রান তাড়া করতে নেমে দলকে শক্ত ভিতের উপর দাড় করিয়ে দেন দুই ওপেনার শুভমান গিল ও নীতিশ রানা। অর্ধশতরান করেন রানা। একটা সময় পর্যন্ত কেকেআরল এই ম্য়াচ হারতে পারে কেউ ভাবতেও পারেনি।
 

311

৩০ বলে জেতার জন্য ৩১ রান দরকার ছিল কেকেআরের কিন্তু ম্যাচ বার করতে পারেননি আন্দ্রে রাসেল ও দীনেশ কার্তিক। ১০ রানে ম্য়াচ হারে কেকেআর।

411

ম্য়াচ হারের পর কেকেআরের সমালোচনায় সোশাল মিডিয়ায় ওঠে সমালোচনার ঝড়। নানা ধরনের মিম ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 
 

511

কেকেআর এমন সহজে জেতা ম্য়াচ যেভাবে হাত ছাড়া করেছে ও মুম্বই ইন্ডিয়ান্সকে উপহার দিয়ে এসেছে, তারপর মিমের মাধ্যমে ব্যঙ্গ করা হয়েছে।
 

611

দলের এই হারকে খুব একটা ভালোভাবে নেয়নি কেকেআরের কর্ণধার শাহরুখ খানও। তিনি যে এই হারে ব্যথিত তা তিনি সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে দিয়েছেন।
 

711

মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ‘জেতা ম্যাচ’ হারের পর কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিলেন বলিউড বাদশা৷  একইসঙ্গে তার দলকেও ক্ষমা চাওয়া উচিৎ বলে মনে করেন তিনি।

811
সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খান লেখেন, ‘হতাশাজনক খেলা, কলকাতার ক্ষমা চাওয়া উচিত সমর্থকদের কাছে’। শাহরুখ খানকে পাল্টা জবাব দিয়েছে আন্দ্রে রাসেলও।
911

রাসেল বলেন,'শাহরুখ যা বলেছে তাতে আমি সহমত, তবে দিনের শেষে এটা ক্রিকেট। শেষ ওভার পর্যন্ত বোঝা মুশকিল কী হবে৷' রাসেলের মতে, শাহরুখ ক্ষমা চাইতে বললেও রাসেলের যুক্তি, ক্রিকেটে সব হয়।

1011

এছাড়াও রাসেল বলেছেন,'আমার মনে হয় দলের আত্মবিশ্বাস রয়েছে। ভাল খেলেছি, দলের খেলায় আমি গর্বিত। হারের ফলে আমরা হতাশ কিন্তু এটাই শেষ নয়। দ্বিতীয় ম্যাচ হয়েছে সবে, এটার থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে।'
 

1111

কেকেআরের পরবর্তী ম্য়াচ বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে। এখান থেকে শিক্ষা নিয়ে দল যে ঘুড়ে দাঁড়াবে সেই বিষয়ে আত্মবিশ্বাসী কেকেআরের ক্যারেবিয়ান তারকা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos