'হার্ট অ্যাটাকের' সম্ভাবনা থেকে একটুর জন্য বাঁচলেন প্রীতি জিন্টা, কারণটা কী

সোমবার ২০২১ মরসুমের আইপিএলের প্রথম ম্যাচ খেলতে নেমেছেন প্রীতি জিন্টার দল পঞ্জাব কিংস। রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে জয় পেয়েছে কেএল রাহুলের দল। এমন থ্রিলার দেখে ম্যাচ শেষে ট্যুইট করে নিজের অবস্থার কথা জানিয়েছেন প্রীতি জিন্টা। যা শোরগোল ফেলে দিয়েছেন সোশ্যা মিডিয়ায়।
 

Sudip Paul | Published : Apr 13, 2021 11:06 AM IST

19
'হার্ট অ্যাটাকের' সম্ভাবনা থেকে একটুর জন্য বাঁচলেন প্রীতি জিন্টা, কারণটা কী

সোমবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে এবারের আইপিএলের এখনও পর্যন্ত সবথেকে রুদ্ধশ্বাস ম্য়াচটা উপহার দিয়েছে পঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালস।
 

29

ম্যাচে শেষ বলের থ্রিলারে ৪ রানে জয় পেয়েছে কেএল রাহুলের দল। দুই দলের দুই অধিনায়ক কেএল রাহুল ও সঞ্জু স্যামসনের অনবদ্য ব্যাটিংয়ের সাক্ষী থেকেছে ক্রিকেট প্রেমিরা।

39

প্রথমে ব্য়াট করে পঞ্জাব কিংস ২২১ রানের বিশাল স্কোর করে। ৯১ রানের অনবদ্য ইনিংস খেলেন কেএল রাহুল। ৬৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন দীপক হুডা। 
 

49

অপরদিকে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন ৬৩ বলে ১১৯ রানের ইনিংস খেলে একাই কার্যত দলকে জয়ের দোরগোড়ায় পৌছে দিয়েছিলেন। 
 

59

কিন্তু শেষ ওভারের থ্রিলারে রাজস্থানের জয়ের জন্য দরকার ছিল ১৩ রান। শেষ বলে রাজস্থানের জয়ের জন্য দরকার ছিল ৫ রান। কিন্তু অর্শদীপ সিংয়ের শেষ বলে ক্যাচ আউট হয়ে যান সঞ্জু। 
 

69
রুদ্ধশ্বাস ম্যাচ দেখে সোশ্যাল মিডিয়ায়নিজের প্রতিক্রিয়া দেন পঞ্জাব কিংসের অন্যতম মালিক প্রীতি জিন্টা। লেখেন, জার্সি বদলে, নাম বদলেও হার্ট অ্যাটাকের সম্ভাবনা কমছে।
79
এছাড়াও প্রীতি জিন্টা নিজের সোশ্যাল মিডিয়ায় বার্তায় লেখেন, প্রথম খেলা আমাদের জন্য খুব একটা পারফেক্ট না হলেও, কিন্তু শেষে জয় পেয়ে আমরা খুশি।
89

গতবার এমনই এক রুদ্ধশ্বাস ম্যাচে রাহুল তেওয়াটিয়া এক ওভারে ৫টি ছয় হাঁকিয়ে পঞ্জাবের হাত থেকে জয় ছিনিয়ে নিয়েছিলেন। তেমনই রুদ্ধশ্বাস ম্য়াচ আরও একবার হাতছাড়া হতে দেখে প্রীতির যে হার্ট বিট বাড়বে, সেটাই স্বাভাবিক। কিন্তু এবার জয় পেয়ে খুশি প্রীতি।
 

99

১৬ এপ্রিল পঞ্জাব কিংসের পরবর্তী ম্যাচ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। প্রীতির ট্যুইট দেখার পর হয়তো সেই ম্যাচে দলের কর্ণধারকে সহজ জয় এনে দিতে চাইবেন পঞ্জাব দ্য পুত্তররা।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos