এবার আইপিএলের পরেই কি অবসর নেবেন ধোনি, কী জানালেন সিএসকে কর্তা

আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে আইপিএল খেলছেন ধোনি। ২০২১ আইপিএল সিএসকের অধিনায়কত্বের দায়িত্বে রয়েছেন ধোনি। তবে এবারই কি শেষ আইপিএল ধোনির। সেই বিষয়ে ইঙ্গিত দিলেন সিএসকে কর্তৃপক্ষ।
 

Sudip Paul | Published : Apr 8, 2021 4:14 PM IST

18
এবার আইপিএলের পরেই কি অবসর নেবেন ধোনি, কী জানালেন সিএসকে কর্তা

২০২০ মরসুমে আইপিএল শুরুর আগে ১৫ অগাস্ট আন্তর্দাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ছিলেন ভারতের বিশ্বকাপ জয়ী ও তিনবারের আইপিএল জয়ী অধিনায়ক এমএস ধোনি।
 

 

28

তবে গতবার আইপিএলটা খুব একটা ভালো যায়নি মহেন্দ্র সিং ধোনি ও তার দল চেন্নাই সুপার কিংসের। এবার আইপিএলে ভালো পারফর্ম করতে মরিয়া ধোনি ও তার দল।
 

38

আইপিএল শুরুর আগে থেকেই চেন্নাইতে প্রস্তুতি শিবির সেরেছে সিএসকে শিবির। সেখানে প্রাক মরসুম অনুশীলন সারেন ধোনি, রায়ডু, রুতুরাজ গায়কোয়াড়। 

48

তবে এবার যে আপিএল খেলবে ধোনি সেই কথা ২০২০ আইপিএলের সিএসকের শেষ ম্য়াচেই জানিয়ে দিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের 'থালা' এমএস ধোনি।

58

তবে এটাই ধোনির আইপিএলের শেষ মরসুম কিনা তা নিয়ে কৌতুহল ছিল সকলের মধ্যেই। যদিও এই বিষয়ে কোনও মুখ খোলেননি ধোনি। তবে এই বিষয়ে মুখ খুললেন সিএসকে কর্তৃপক্ষ।
 

68

চেন্নাই সুপার কিংসের কর্তা কাশী বিশ্বনাথন ধোনির অবসর প্রসঙ্গে বলেন,'মনে হয় না এটাই ধোনির শেষ বছর। যদিও এটা আমার ব্যক্তিগত মত। কিন্তু নেতৃত্বের জন্য ওকে ছাড়া কারও কথা আমরা ভাবছি না।'
 

78

ধোনি যেভাবে অনুশীলনে সময় দিচ্ছেন, খেলার প্রতি তার এখনও যতটা আগ্রহ রয়েছে তা দেখেই এই কথা বলেছেন কাশী বিশ্বনাথন। সিএসকে নেচে রীতিমত ঝোড়ো ব্যাটিং করছেন তিনি।
 

88

১০ এপ্রিল আইপিএলে প্রথম ম্য়াচে মাঠে নামতে চলেছে এমএস ধোনির চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। প্রথম ম্য়াচ থেকেই ধোনি ধামাকা দেখার অপেক্ষায় মাহি ভক্তরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos