অবশেষে মইন আলির দাবি মানল সিএসকে, খুশি ইংল্যান্ড অলরাউন্ডার, স্বস্তিতে ধোনি

এবার ইংল্যান্ড তারকা মইন আলিকে ৭ কোটি টাকা দিয়ে কিনেছে চেন্নাই সুপার কিংস। ধোনির দলে যোগ দিতে পারায় বেশ উচ্ছ্বসিত ব্রিটিশ অলরাউন্ডার। কিন্তু সিএসকে জার্সিতে মদের বিজ্ঞাপন নিয়ে আপত্তি ছিল মইন আলির। অবশেষে দলের নতুন তারকার দাবি মেনে নিল সিএসকে কর্তৃপক্ষ।
 

Sudip Paul | Published : Apr 5, 2021 11:20 AM IST

18
অবশেষে মইন আলির দাবি মানল সিএসকে, খুশি ইংল্যান্ড অলরাউন্ডার, স্বস্তিতে ধোনি

টি২০ ক্রিকেটে বিশ্বের গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের মধ্যে অন্যতম ইংল্য়ান্ডের মইন আলি। গত তিন মরসুম ধরে খেলেছেন বিররাট কোহলির আরসিবিতে।

28

আরসিবির হয়ে তিন মরসুমে ১৯ ম্যাচে ৩০৯ রান করার পাশাপাশি ১০ উইকেট নেন মইন। এ মরসুমে তাঁকে ৭ কোটি টাকা দিচ্ছে চেন্নাই সুপার কিংস। 
 

38

তবে সিএসকে যোগ দেওয়ার পর অনুশীলন ও ম্যাচের জার্সিতে মদ কোম্পানির বিজ্ঞাপনে আপত্তি প্রকাশ করে মইন আলি। তিনি সাফ জানিয়ে দেন মদের বিজ্ঞাপন দেওয়া জার্সি পড়বেন না তিনি।

48

এই প্রথম নয়, এর আগেও এমন ঐআপত্তি করার নজির রয়েছে মইন আলির। । বিরাট কোহলির আরসিবি দলের হয়ে খেলার সময়েও এই বিষয়ে আপত্তি জানান তিনি এবং সেই সময় আরসিবি মইনের জার্সি থেকে তা সরিয়ে দেয়।
 

58

এবার মইন আলির জার্সি থেকে মদের বিজ্ঞাপন সরিয়ে দিয়ে তার জন্য নতুন জার্সি দিল চেন্নাই সুপার কিংস। সিএসকে তার সিদ্ধান্ত মেনে নেওয়ায় খুশি ইংল্য়ান্ডের তারকা অলরাউন্ডার।

68

ধোনির দলের তরফে জানানো হয়েছে,'সিএসকে সবসময় ক্রিকেটারদের ইচ্ছেকে মর্যাদা দেওয়ার চেষ্টা করে। তাই মইনের জার্সি থেকে মদের বিজ্ঞাপন সরিয়ে নেওয়া হয়েছে। বিজ্ঞাপনদাতা সংস্থারও এই সিদ্ধান্তে কোনও সমস্যা নেই।'
 

78
আইপিএল নিলামে সিএসকে তাকে দলে নেওয়ার পর থেকেই ধোনির সঙ্গে খেলার সুযোগ পেয়ে খুশি ছিলেন মইন আলি। তবে মাঝে জার্সি ও মদের বিজ্ঞাপন নিয়ে অল্প সমস্যা হলেও তা কেটে গিয়েছে।
88

১০ এ্রপ্রিল আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। অনুশীলনে নিজের সেরাটা দেওয়ার পর ম্যাচেও ভালো কিছু করার জন্য মুখিয়ে রয়েছেন মইন আলি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos