আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা খেল আরসিবি, চিন্তায় অধিনায়ক বিরাট কোহলি

আইপিএলের শুরুর আগেই যেভাবে আকের পর এক দলের ক্রিকেটাররা করোনা আক্রান্ত হচ্ছেন তাতে উদ্বেগ বাড়ছে সকলের। ইতিমধ্যেই কেকেআরের নীতিশ রানা, দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল, সিএসকে দলের কন্টেন্ট টিমের এক সদস্য ও ওয়াংখেড়ে স্টেডিয়ামের ১০ জনেরও বেশি মাঠ কর্মী আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন। এবার মারণ ভাইরাস থাবা বসাল বিরাট কোহলির দল আরসিবিতে।
 

Sudip Paul | Published : Apr 5, 2021 5:01 AM IST

110
আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা খেল আরসিবি, চিন্তায় অধিনায়ক বিরাট কোহলি

করোনা আবহে দেশের মাটিতে হচ্ছে আইপিএল। কিন্তু আইপিএলে যেভাবে করোনার থাবা বাড়ছে তাতে বাড়ছে চিন্তা। এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন আরসিবির তরুণ তারকা দেবদূত পাড়িকল।
 

210

আরসিবির তরফ থেকে ইতিমধ্যেই বিবৃতি দিয়ে কর্ণাটকের ব্যাটসম্যানের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান হয়েছে। রিপোর্ট পজেটিভ আসার পরই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। 

310

আরব আমিরশাহি আইপিএলে ২০২০ আইপিএলে আবির্ভাবেই চমকে দিয়েছিলেন ২০ বছরের দেবদূত। কোহলির দলের ওপেনিং’য়ে বাড়তি ভরসা হয়ে উঠেছিলেন কর্ণাটকের এই ব্যাটসম্যান।

410

গতবার আইপিএলে তরুণ তারকাদের মধ্যে দেবদূত পাড়িকলের নাম ছিল উপরের দিকে। ১৫ ম্যাচে ৪৭৩ রান এসেছিল দক্ষিণী এই ব্যাটসম্যানের ব্যাট থেকে। অর্ধশতরান ৫টি। 
 

510

চলতি বছর দুটি ঘরোয়া প্রতিযোগিতাতেই ভাল খেলেছেন পাড়িক্কল। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ৬ ম্যাচে ২১৮ রান করেছেন। বিজয় হজারে ট্রফিতে ৭ ম্যাচে ৭৩৭ রান করেন। গড় ছিল ১৪৭.৪০।
 

610

৯ তারিখ আইপিএলের শুরুর দিনই মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই ম্য়াচে স্বাভাবিকভাবেই পাওয়া যাবে না দেবদূক পাড়িকলকে। 
 

710

তরুণ তারকা কবে সুস্থ হয়ে পুরোপুরি দলের সঙ্গে যোগ দিতে পারবেন তা নিয়ে নিশ্চিন্তভাবে কিছু বলা যাচ্ছে না। দেবদূত পাড়িকলের না থাকা বিরাট কোহলির কাছেও বড়সড় ধাক্কা।

810

এ দিকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু শিবিরে দুঃশ্চিন্তার চোরাস্ত্রোত বয়ে চলেছে। কারণ দেবদূত এর আগে অন্য ক্রিকেটারদের সংস্পর্শেও এসেছেন। সংক্রমণ ছড়িয়েছে কিনা তা নিয়ে আতঙ্কে সকলেই।

910

এইবার আইপিএল আরসিবি, বিরাট, এবিডির কাছে বড় চ্যালেঞ্জ। প্রথমবার ট্রফি পাওয়ার জন্য মরিয়া সকলে। মরসুমটা ভালোভাবে শুরু করার বিষয়ে আত্মবিশ্বাসীও ছিল সকলে। 

1010

কিন্তু করোনা ভাইরাসের থাবা একটু হলেও বদলেও দিয়েছে গোটি চিত্রটা। প্রথম কয়েকটি ম্যাচে এখন নতুন করে টিম কম্বিনেশন ভাবতে হচ্ছে আরসিবি টিংম ম্যানেজমেন্ট। ফলে আইপিএল শুরুর আগেই সমস্যায় বিরাটের দল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos