রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামার আগে 'ভবিষ্যদ্বাণী' রাসেলের, কী জানালেন কেকেআর তারকা

হায়দরাবাদের বিরুদ্ধে জয় দিয়ে মরসুম শুরু করলেও, পরপর তিনটি ম্য়াচ হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। আজ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জিততে না পারলে শেষ চারে ওঠার লড়াই আরও কঠিন হয়ে যাবে ইয়ন মর্গ্যানের দলের কাছে। তবে রয়্যালসদের বিরুদ্ধে নামার আগে 'ভবিষ্যদ্বাণী' করলেন কেকেআরের ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেল।
 

Sudip Paul | Published : Apr 24, 2021 12:09 PM IST

18
রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামার আগে 'ভবিষ্যদ্বাণী' রাসেলের, কী জানালেন কেকেআর তারকা

সিএসকের বিরুদ্ধে প্রাথমিক ধাক্কা সামলে আন্দ্রে রাসেলের ব্যাটে লড়াইয়ে ফিরেছিল কেকেআর। তাকে কিছুটা সঙ্গ দিয়েছিলেন দীনেশ কার্তিক। শেষে নাইটজের জয়ের দোরগোড়ায় নিয়ে গিয়েছিল প্যাট কামিন্সের বিধ্বংসী ইনিংস। 
 

28

তবে শেষ পর্যন্ত অসাধ্য সাধন করতে পারেননি অজি তারকা। ১৮ রানে ম্যাচ হারতে হয়েছিল কেকেআরকে। কিন্তু ৩১ রানে ৫ উইকেট পড়ার পর যেভাবে ঘুড়ে দাঁড়িয়েছিল কেকেআর তাতে দলের মনোবল বেড়েছে বলে মত আন্দ্রে রাসেলের।
 

38

সেদিন ম্য়াচ হারের পর হতাশ হলেও দল যে ঘুড়ে দাঁড়াবে সেই বিষয়ে আত্মবিশ্বাসী ক্যারেবিয়ান তারকা। শনিবার ওয়াংখেড়েতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামার আগে অভয়বাণী শোনা গেল 'দ্রে রাসের' গলায়। 
 

48

তিনি বলেন,'কঠিন সময়ে আমরা সবাই একজোট আছি। দলের প্রত্যেকে ইতিবাচক মানসিকতা নিয়ে পরবর্তী ম্যাচের ব্যাপারে চিন্তা করছি। কারণ আমি জানি এই খারাপ সময় খুব দ্রুত কেটে যাবে ও কলকাতা নাইট রাইডার্স প্রতিযোগিতায় খুব দ্রুত ঘুড়ে দাঁড়াবে।'
 

58

এছাড়াও রাসেল বলেন,'আউট হলে যে কোনও ব্যাটসম্যানের মাথা গরম হয়ে যায়। আর সেই ম্যাচে তো মাথা আরও গরম হয়ে গিয়েছিল। নিজের উপর খুব রাগ হচ্ছিল। তবে খেলা শেষ হতেই খুব আবেগ প্রবণ হয়ে পড়েছিলাম। সাজঘরে গিয়ে সতীর্থদের সঙ্গে চোখ মেলাতে পারছিলাম না।'
 

68

তবে শুধু রাসলেই নন, আজ রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে নিজেদের সেরাট দিতে মরিয়া হয়ে উঠেছে কেকেআরের অন্যান্য তারকারাও। অধিনায়ক ইয়ন মর্গ্যানকেও অনেক বেশি ইতিবাচক দেখাচ্ছে রয়্যালসদের বিরুদ্ধে নামার আগে। 
 

78

প্যাট কামিন্সও আগের দিন বল হাতে ব্যর্থ হলেও, ব্য়াট হাতে যে লড়াকু ইনিংস খেলেছে তারপর আত্মবিশ্বাসী দেখাচ্ছে অজি তারকাকে। একটা ভালো জয় গোটা দলটাকেই পাল্টে দেবে বলে মত কেকেআর তারকাদের।  

88

কেকেআর সমর্থকরা পরপর তিনটি ম্যাচ হেরে হতাশ। তাই আজ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে প্রিয় দল যেন তাদের চেনা ছন্দে ফেরে সেই আশাতেই রয়েছে সকে। দলের ঘুড়ে দাঁড়ানোর বিষয়ে আত্মবিশ্বাসী সমর্থকরাও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos