'মারকাটারি' সুন্দরী, 'চাবুক' ফিগার, বিকিনিতে পঞ্জাব কিংস তারকার স্ত্রী ঘাম ঝড়াবে আপনারও

পঞ্জাব কিংস দলে একাধিক বিগ হিটার রয়েছে। যাদের মধ্যে অন্যতম হল ক্যারেবিয়ান তারকা নিকোলাস পুরান। ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক নিকোলাস পুরান। নিজের বান্ধবী কে নিয়ে গতবারও আইপিএল খেলতে আরব আমিরশাহি গিয়েছিলেন নিকোলাস পুরান। এবারও তার ব্যতিক্রম হয়নি। পুরানের বান্ধবী খুবই হট ও সেক্সি। চলুন আজ জানা যাক পঞ্জাব কিংস তারকা পুরানের প্রেম কাহিনি।
 

Sudip Paul | Published : Apr 23, 2021 11:53 AM IST

120
'মারকাটারি' সুন্দরী, 'চাবুক' ফিগার, বিকিনিতে পঞ্জাব কিংস তারকার স্ত্রী ঘাম ঝড়াবে আপনারও

এবারও পঞ্জাব কিংস দলের অন্যতম গুরুত্বপূর্ণ প্লেয়ার হলেন নিকোলাস পুরান। বিগ হিট করেত সক্ষম পুরানের খেলা খুবই পছন্দ করেতন সকলে। 
 

220

ক্রিকেটের বাইরে নিজের বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটান পুরান। ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক পুরান। নিজের দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে বাগদান সেরেছেন তিনি। 
 

320

আইপিএল ২০২০ শেষের পরেই নিজের দীর্ঘ দিনের বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের সঙ্গে বাগদান সেরে ফেলেছিলেন ক্যারেবিয়ান তারকা ব্যাটসম্যান নিকোলাস পুরান।
 

420

ফিল্মি কায়দায় সেই বাদগানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নিকোলাস পুরান। যেখানে দেখা গিয়েছিল মাটিতে বসে পড়ে ক্যাথরিনা আংটি পড়াচ্ছেন নিকোলাস পুরান।

520

আংটি পড়ানোর পরের দৃশ্যটি ছিল আরও রোমান্টিক। বাগদানের পর আবেগ ধরে রাখতে না পেরে একে-অপরকে আলিঙ্গন করতে দেখা গিয়েছিল যায় নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনাকে।

620

নিকোলাস পুরানে সঙ্গে ছোট বেলা থেকেই সম্পর্ক ছিল তার বান্ধবী ক্যাথরিনা মিগুয়েলের। দীর্ঘ বছরের প্রেম তাদের। দুজনকে একাধিকবার দেখা গিয়েছে সময় কাটাতে।

720

আইপিএল ২০২০ চলাকালীনও ক্যাথরিনা সঙ্গে ছিলেন নিকোলাস পুরানের। কিংস ইলেভেন পঞ্জাবের ম্য়াচের সময় নিকোলাস পুরানকে উৎসাহ দিতেও দেখা গিয়েছিল ক্যাথরিনা মিগুয়েলকে।

820

ছোট বেলা থেকে সম্পর্ক থাকায়া পুরান ও ক্যাথরিনা খুব ভাল বন্ধু।  গতবারও আইপিএল চলাকালীনও বান্ধবীকে নিয়ে সমুদ্র তটে রোমান্টিক অবস্থায় ধরা দিয়েছেন পুরান।

920

নিকোলাস পুরানের স্ত্রী ক্যাথরিনা খুবই হট ও সেক্সি। আনন্দে থাকতে ভালোবাসেন তিনি। পার্টি করতে তিনি খুবই পছন্দ করেন । একাধিক পার্টিতেও দেখা যায় তাকে।
 

1020

এই কাপল যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন। ক্যাথরিনা ও পুরান মাঝে মধ্যে একসঙ্গে সমুদ্রে স্নানে যান। তারা দুজনেই সমুদ্র স্নান খুব পছন্দ করেন।
 

1120

সোশাল মিডিয়ায় খুব সক্রিয় ক্যাথরিনা মিগুয়েল। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় নিজের ঘন ঘন হট ছবি শেয়ার করে  তিনি।
 

1220

তার বিকিনি পড়া যাবে ছবি সোশাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়। বিকিনি পরিহিত ক্যাথরিনাকে খুবই হট অ্যান্ড সেক্সি দেখায়।

1320

বিকিনি পরিহিত ক্যাথরিনার ছবি  খুবই পছন্দ করেন তার ফ্যান ফলোয়ার্সরা। তার নানা রকমের ছবি দেখার জন্য অপেক্ষায় থাকেন নেটিজেনরা।
 

1420

সোশ্যাল মিডিয়ায় একাধির বিকিনি পরিহিত ছবি পোস্ট করেন ক্যাথরিনা। শেয়ার করার সঙ্গে সঙ্গে যাতে লাইক, কমেন্টের রীতিমত বন্যা বয়ে যায়। 
 

1520

বিকিনি ছাড়াও নিজের একাধিক হট অ্যান্ড সেকক্সি ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন ক্যাথিরনা। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।
 

1620

সমুদ্র খুবই পছন্দ ক্যাথরিনার। তাই বিশ্বের বিভিন্ন প্রান্তের সমুদ্রে তটে ঘুরে বেড়ান তিনি। জলপথে ভ্রমণ করতেও ভালোবাসেন তিনি।

1720

নিকোলাস পুরান ও তার বান্ধবী ক্যাথরিনা তাদের ঘনিষ্ঠ মুহূর্তের রোমান্টিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা খুবই পছন্দ করেন পুরানের ফ্যানেরা।

1820

তবে গত আইপিএল শেষে বান্ধবীর সঙ্গে বাগদান সেরে সকলকে চমক দিয়েছিলেন নিকোলাস পুরান। শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছিল তারা।
 

1920
ক্যাথরিনার সঙ্গে ছোট বেলা থেকে সম্পর্কে থাকায় পুরানের সঙ্গে সম্পর্কের রসায়ন খুব ভালো তার। তাদের জুটিকেও সকলে খুবই পছন্দ করেন।
2020

এবারের আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে যাতে ভাল পারফর্ম করতে পারেন পুরান তার জন্য শুভেচ্ছা জানিয়েছেন তার বাগদত্তা বান্ধবী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos