কি চমক থাকছে এবার, আইপিএলের আগে হুঙ্কার দিয়ে জানালেন কেকেআর তারকা আন্দ্রে রাসেল

কলকাতা নাইট রাইডার্স দলের অন্যতম সেরা ম্য়াচ উইনারের নাম যে আন্দ্রে রাসেল, সেই বিষয়ে সন্দেহ নেই কারও। একার কাঁধে কেকেআরকে অনেক ম্যাত জিতেয়েছেন তিনি। গতবারের আইপিএল ভালো না গেলেও, এবারের জন্য সম্পূর্ণ প্রস্তুত ক্যারেবিয়ান তারকা। মাঠে নামার আগেই তাই দিয়ে রাখলেন 'রাসেল মাসেলের' হঙ্কার।

Sudip Paul | Published : Mar 31, 2021 6:31 AM IST / Updated: Mar 31 2021, 12:06 PM IST

110
কি চমক থাকছে এবার, আইপিএলের আগে হুঙ্কার দিয়ে জানালেন কেকেআর তারকা আন্দ্রে রাসেল

২০১৯ সালের আইপিএলে  স্বপ্নের ফর্মে ছিলেন আন্দ্রে রাসেল। গোটা আইপিএলে ১৪ ম্যাচে করেছিলেন ৫১০ রান। ৫৬-র বেশি গড় ও প্রায় ২০৫ স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন তিনি।
 

210

বল হাতেও নিজের যোগ্যতা বারবার প্রমাণ করেছেন ক্যারেবিান তারকা। ২০১৯ সালে বল হাতেও কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিয়েছিলেন ১১ উইকেট। 
 

310

তবে ২০২০ মরসুমে আরব আমিরশাহিতে আইপিএল একেবারেই ভালো যায়নি। চোট সমস্যা, ব্যাটিং নাম্বার নিয়ে পরীক্ষা, অফ ফর্ম সব মিলিয়ে ১০ ম্যাচে মাত্র ১১০ রান করেন রাসেল। নিয়েছিলেন মাত্র ৬ উইকেট।
 

410

তবে এবার ২০২১ মরসুমে আইপিএলে নিজের চেনা ছন্দে ফেরা ও ভালো পারফর্ম করার জন্য মুখিয়ে রয়েছেন আন্দ্রে রাসেল। সাত দিনের নিভৃতবাস কাটিয়ে অনুশীলনে নেমে পড়েছে 'দ্রে রাস'।
 

510

অনুশীলনে নেমেই কেকেআর ও নিজের সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন রাসেল। প্রথমে নিভৃতবাস নিয়ে বলেছেন,'সাতদিন ঘরবন্দি থাকা মোটেও সহজ নয়। সেই কয়েকটা দিন ঘরেই ফিটনেস চর্চা করতাম। তাই মাঠের মুক্ত বাতাস পেয়ে ভাল লাগছে। শরীরে একটু জড়তা থাকলেও আশা করি সেটা দ্রুত কেটে যাবে।'

610

এছাড়া রাসেল বলেছেন,'আমি ম্যাচ খেলার জন্য মুখিয়ে আছি। সত্যি বলতে এ বার শুরু থেকেই একটা ভাল অনুভূতি হচ্ছে। তাই সমর্থকদের মুখে হাসি ফোটাতে আমরা বদ্ধপরিকর। তাদের জন্য এ বারের আইপিএল জিততে চাই।' 
 

710

বক্তব্যের শেষে কেকেআর ফ্যানেদের উদ্দেশ্যে ক্যারেবিয়ান তারকা বলেছেন, 'এই বছর তোমাদের সবার জন্য কিছু স্পেশাল অপেক্ষা করছে।' যদিও সেটা কী তা বলেননি রাসেল।
 

810
শুধু রাসেল নয় অনুশীলনে নেমে পড়েছেন কেকেআর দলের আরেক ভরসা ক্যারেবিয়ান তারকা স্পিনার সুনীল নারিন। রাসেল ও নারিন একসঙ্গেই অনুশীলন শুরু করেন।
910

গত মরসুমে যে বেশ চাপে ছিলেন রাসেল তা তার পারফরমেন্স ও তাকে দেখেই বোঝা যাচ্ছিল। কিন্তু এবছর অনুশীলনের শুরু থেকেই বেশ চনমনে ও আত্মবিশ্বাসী দেখিয়েছে আন্দ্রে রাসেলকে।

1010

১১ এপ্রিল থেকে ২০২১ মরসুমের আইপিএল অভিযান শুরু করছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম ম্যাচ থেকেই রাসেলের মাসেল পাওয়ার দেখার অপেক্ষায় কেকেআর দল ও ফ্যানেরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos