আইপিএলের আগে বিলাসবহুল বাংলো কিনলেন কেকেআর তারকা, দেখে নিন তার অন্দর মহল

গতবার আইপিএলের সব থেকে দামী প্লেয়ার ছিলেন কেকেআর প্যাট কামিন্স। কিন্তু এবার সব রেকর্ড ভেঙে দিয়েছেন ক্রিস মরিস। তবে এবারও কেকেআরের পেস অ্যাটাকের সেরা ভরসা অজি তারকা। তবে কোটিপতি লিগ শুরু হওয়ার আগেই কোটি কোটি টাকা একটি বিলাস বহুল বাংলো কিনেছেন প্যাট কামিন্স। যার ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দাম জানলে চোখ কপালে উঠবে আপনারও। চলুন একবার ঘুরে আসা যাক প্যাট কামিন্সের নতুন বাংলোর অন্দর মহলে।

Sudip Paul | Published : Apr 3, 2021 8:51 AM IST

110
আইপিএলের আগে বিলাসবহুল বাংলো কিনলেন কেকেআর তারকা, দেখে নিন তার অন্দর মহল

১৫.৫ কোটি টাকা দিয়ে ২০২০ মরসুমের আইপিএল অজি স্পিড স্টার প্যাট কামিন্সকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। গতবার আইপিএলের সব থেকে দামি ক্রিকেটার চিলেন তিনি।
 

210

এবার যদিও দামি ক্রিকেটারের রেকর্ড ভেঙে দিয়েছেন ক্রিস মরিস। এবার আইপিএলে ১৫.৫ কোটি টাকা পাবেন কামিন্স। কেকেআরের পেস অ্যাটাকের সেরা ভরসা অজি তারকা।

310
তবে আইপিএল খেলতে আসার আগেই একটি বিলাস বহুল বাংলো কিনেছেন অজি স্পিড স্টার। যেখানে নিজের বান্ধবী বেকি বস্টনের সঙ্গে তিনি থাকবে বলেও শোনা যাচ্ছে।
410
এমনিতেই অস্ট্রেলিয়ার যে সকল ধনী ক্রিকেটাররা রয়েছে তাদের মধ্যে উপরের সারিতে রয়েছেন প্যাট কামিন্সের নাম। এর আগেও বাংলো রয়েছে প্যাট কামিন্সের।
510
প্যাট কামিন্স যে অপরূপ সুন্দর বাংলোটি কিনেছে তা পূর্ব সিডনিতে সমুদ্রের তীরে অবস্থিত। যেই বাংলোর আকাশছোয়া দাম শুনলে চমকে উঠতে হয়।
610
ভারতীয় টাকায় সেই বাংলোর দাম প্রায় ৫৪ কোটি চাকা। যেই বাংলোর ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।
710
প্যাট কামিন্সের এই নতুন বাংলোর নাম ‘ফিগট্রি হাউজ’। সমুদ্রের পারে অবস্থিত তিন তলার এই বাংলোটি খুব সুন্দর করে সাজানো।
810
এই বিলাস বহুল বাংলোতে মোট পাঁচটি বড়ো বেড রুম রয়েছে। বেড রুম থেকে সমুদ্রের ভিউ মন ভালো করে দেওয়ার মত।
910
এছাড়া এই অপরূপ সুন্দর বাংলোরর কিচেন দেখলে তাক খেয়ে যাওয়ার মত। এছাড়া বসার ঘর থেকে ডাইনিং সবকিছুই চোখ ধাধানো।
1010
গতবার কেকেআরকে শেষ চারে তুলতে না পেরে হতাশ ছিলেন কামিন্স। এবার আইপিএলে আসার আগে বাংলো কিনে ফুরফুরে মেজাজে রেয়ছেন অজি তারকা। আইপিএলে নিজের সেরাটা উজার করার জন্য মুখিয়ে রয়েছেন প্যাট কামিন্স।
Share this Photo Gallery
click me!
Recommended Photos