কেউ দেখতে অবিকল কোহলি, কেউ লিন-বেয়ারস্টোর মত, ১০ আইপিএল তারকার 'লুক আলাইক'-রাও সুপার স্টার

করোনার কারণে বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। একের পর এক দলে কোভিডের হানায় আইপিএল বন্ধ করা ছাড়া কোনও উপায় ছিল না বিসিসিআইয়ের। ফলে মনোরঞ্জন থেকে বঞ্চিত হয়েছে সকলেই। কিন্তু এই বিষাদের মাঝেও আজ আপনাদের সামনে এমন ১০ জন ক্রিকেটারকে তুলে ধরবে, যাদের মত দেখতে রয়েছে অন্য মানুষও। অনেকটা একইরকম মানুষ অনেক সময়ই দেখা যায়, কিন্তু এক্ষেত্রে বিশেষত্ব হল এই ১০ তারকা আইপিওএল ক্রিকেটারের যারা লুক আলাইক রয়েছে তারাও সকলেই সুপার স্টার।

Sudip Paul | Published : May 9, 2021 12:22 PM IST

110
কেউ দেখতে অবিকল কোহলি, কেউ লিন-বেয়ারস্টোর মত, ১০ আইপিএল তারকার 'লুক আলাইক'-রাও সুপার স্টার

বিরাট কোহলি ও আহমেদ শাহজাদ-
ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদ দেখতে অনেকটা একইরকম। তাদের মুখ থেকে দাড়ি স্টাইল পর্যন্ত, দুজনেরই প্রচুর মিল রয়েছে। 
 

210
ইশান্ত শর্মা ও জলাটান ইব্রাহিমোভিচ- ভারতীয় ক্রিকেটার ইশান্ত শর্মার সঙ্গে সুইডিশ তারাক ফুটবলার জলাটান ইব্রাহিমোভিচ এর দাড়ি এবং চুলের স্টাইল এবং দেহের কাঠামো থেকে শুরু করে সবকিছুই মিল রয়েছে।
310

ক্রিস লিন ও জনি সিন্স-
অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস লিনের চেহারা পর্ণ জগতের বিখ্যাত তারকা জনি সিন্সের সাথে অনেকটাই সাদৃশ্যপূর্ণ। তাদের মাথার টাক এবং পেশীবহুল চেহারা ইত্যাদি লক্ষ্য করলে প্রায় একই রকম লাগে।
 

410

ডেইল স্টেন ও ড্যানিয়েল ক্রেগ-
সর্বকালের অন্যতম সেরা পেসার হিসাবে বিবেচিত দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেল স্টেইনকে অনেকটা হলিউডের জেমস বন্ড সিরিজের প্রধান চরিত্রের অভিনেতা ড্যানিয়েল ক্রেগের মতো দেখায়।

510

জনি বেয়ারস্টো ও রূপার্ট গ্রিন্ট-
ইংল্যান্ডের উইকেট রক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো এবং হ্যারি পটার সিরিজে রন ওয়েজলির ভূমিকায় খ্যাতিমান ইংরেজ প্রযোজক ও অভিনেতা রূপার্ট গ্রিন্ট অনেকটা একরকম দেখতে। তাদের হাসি এবং চোখে অনেকটাই সাদৃশ্য রয়েছে। 
 

610

হেনরিখ ক্লাসেন ও মার্টিন গাপটিল-
দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক তথা মারকুটে ব্যাটসম্যান হেনরিখ ক্লাসেনের সঙ্গে নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল এর মতোই হুবহু মিল রয়েছে। ক্লাসেন ও গাপটিলের ফর্সা মুখ এবং বাদামি দাড়ি সহ অনেক কিছুরই মিল রয়েছে।
 

710

শেন ওয়াটসন-
অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্যাটসম্যান শেন ওয়াটসনের সঙ্গো মিল রয়েছে হলিউডের বিখ্যাত অভিনেতা ক্লাইভ স্টানডেনের। 
 

810

হার্সল গিবস ও পিট বুল-
দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ব্যাটসম্যান হার্সল গিবসের সঙ্গে মিল রয়েছে বিখ্যাত পপ সিঙ্গার পিট বুলের। মাথা ন্যাড়া অবস্থায় সান গ্লাস পড়ে দুজনকে অবিকল এক দেখতে।

910

জেমস অ্যান্ডারসন ও ডেভিড ওয়ালটন-
টেস্ট ক্রিকেটের সর্বাধিক উইকেট শিকারি ইংল্যান্ডের ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন, আমেরিকান অভিনেতা ডেভিড ওয়ালটনের মতোই দেখতে। তাদের দাড়ি, চুলের স্টাইল এবং যেভাবে তারা হাসেন অনেকটা একই রকম লাগে।

1010

কুমার ধর্মসেনা ও টাইগার উডস-
শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার ধর্মসেনার সাথে আমেরিকান গল্ফ খেলোয়াড় টাইগার উডসের সাথে আকর্ষণীয় মিল রয়েছে। তাদের চেহারা থেকে শুরু করে তাদের হাসি, মুখের ভাব, সব কিছুই মিল রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos