আইপিএল শুরুর আগেই 'সুখবর', চুপিসারে কেকেআরে ঢুকে পড়লেন বিরাট কোহলি

আইপিএলের ১৪ তম মরসুম শুরু হতে বাকি হাতে গোনা কয়েক দিন। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল ২০২১। সব দলই ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছে। তবে আইপিএল শুরুর আগেই কলকাতা নাইট রাইডার্স শিবিরে ঢুকে পড়লেন বিরাট কোহলি। 
 

Sudip Paul | Published : Apr 1, 2021 5:57 AM IST

112
আইপিএল শুরুর আগেই 'সুখবর', চুপিসারে কেকেআরে ঢুকে পড়লেন বিরাট কোহলি

১১ এপ্রিল থেকে শুরু হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের ২০২১ মরসুমের আইপিএল অভিযান। প্রথম ম্য়াচে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।
 

212

ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছে কেকেআর তারকারা।  ২০১৪ সালের পর এই বছর ফের চ্যাম্পিয়ন হতে মরিয়া ইয়ন মর্গ্যানের দল।
 

312

তবে আইপিএল শুরুর আগেই 'সুখবর' পেল কলকাতা নাইট রাইডার্স। নাইটদের সঙ্গে যুক্ত হলেন আরসিবির অধিনায়ক বিরাট কোহলি। 
 

412

আইপিএলের প্রস্তুতি মাঝেই বিরাট কোহলি বেশ বুক ফুলিয়েই নাইট রাইডার্স শিবিরে ঢুকে পড়েছেন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।
 

512
তবে কেকেআরের হয়ে খেলবেন না বিরাট কোহলি। নাইট রাইডার্সের নতুন স্পনসর হয়েছে 'রন'। এই কোম্পানির অন্যতম কর্ণধার আবার ভারত অধিনায়ক।
612

শুধু কর্ণধার নয়, তিনি নিজেই এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। তাই বলাই যায় আইপিএলের আগে কেকেআরের সঙ্গে যুক্ত হয়ে গেলেন কোহলিও।

712

সোশ্যাল মিডিয়ায় নিজের কোম্পানির প্রমোশনের জন্য ছবিও শেয়ার করেছেন বিরাট কোহলি। কম সময়ের মধ্যে কোহলির সংস্থা যথেষ্ট নামও করেছে।
 

812
কেকেআরের তরফ থেকেও 'রন' সঙ্গে যুক্ত হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে জানিয়েছে কলকাতা নাইট রাইডার্স কতৃপক্ষ।
912

তবে এই প্রথম নয়, বিরাটের সঙ্গে নাইটদের সম্পর্ক নতুন নয়। গতবছর নাইটদের মূল স্পনসর হিসেবে যুক্ত হয় 'প্লে এমপিএল' অনলাইন গেমিং সংস্থা। 

1012

এই অনলাইন গেমিং সংস্থারও ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন বিরাট কোহলি। তাই গত বছরও বহাল তবিয়তে নাইটদের সঙ্গেই ছিলেন আরসিবি অধিনায়ক।
 

1112
ফলে কলকাতা নাইট রাইডার্সের প্লেয়ার হিসেবে না হলেও, গোটা মরসুম জুড়ে মর্গ্যান, রাসেল, প্যাট কামিন্স, ডিকেদের সঙ্গে থাকবেন বিরাট।
1212
এবার আইপিএলে ১৮ এপ্রিল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। সেই ম্য়াচে কে কাকে টক্কর দেয় সেটাই দেখার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos