চিকিৎসা করাতে গিয়ে নার্সের সঙ্গে প্রেম, বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন সানরইজার্স তারকার প্রেম কাহিনি

আধুনিক ক্রিকেটে সেরা ব্যাটসম্যানদের ফ্যাভ ফোরের তালিকায় অন্যতম হলেন নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। ক্রিকেটের বাইরে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতহুল আমাদের সকলেরই থাকে। আজ আপনাদের জানানো কিউই অধিনাক কেন উইলিয়ামসনের প্রেম কাহিনি। 
 

Sudip Paul | Published : Apr 11, 2021 12:42 PM IST

112
চিকিৎসা করাতে গিয়ে নার্সের সঙ্গে প্রেম, বিয়ের আগেই হয়েছেন বাবা, জানুন সানরইজার্স তারকার প্রেম কাহিনি

নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের সম্পর্ক রয়েছে সারা রাহিম নামে এক তরুণির সঙ্গে। কেনের বান্ধবী সারা রাহিম পেশায়  একজন নার্স।

212

নিউজিল্যান্ডে জন্ম হলেও, সারার বেড়ে ওঠা ইংল্যান্ডের ব্রিস্টলে। ইউনিভার্সিটি অফ ব্রিস্টলেই পড়োশোনা তারা। ছোট বেলা থেকেই মাধাবী ছিলেন সারা। বর্তমানে তার নাগরিকত্বও ইংল্যান্ডের।

312

ছোট বেলা থেকেই মানুষের সেবা করার ইচ্ছে ছিল উইলিয়ানমসনের বান্ধবী সারা রহিমের। তাই তিনি নার্সকেই তার পেশা ও নেশা হিসেবে বেছে নেন। মানুষের সাহায্য করতে খুব ভাল লাগে তার।

412

সারার সঙ্গে কেনের প্রেম পর্বের শুরুটা খুবই আকর্ষণীয়। কেন ও সারার প্রথম সাক্ষাৎ হয় হাসপাতালে। সেখানে নিজের চিকিৎসা করাতে গিয়েছিলেন কিউই অধিনায়ক। সেখানেই সারা দেখে ভাল লেগে যায় তার।

512

একে অপরের সঙ্গে কথা বার্তা বাড়তে থাকে এবং একে অপরের প্রতি টান অবুভব করেন দুজনেই। এরপর থেকেই তারা দুজন ডেটিং করা শুরু করেন।

612

২০১৫ সাল থেকে তাদের সম্পর্ক রয়েছে। এবং তাদের প্রথম একসঙ্গে দেখা যায় নিউজল্যান্ডের একটি সমুদ্র তটে। দুজন একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন।

712

ফের তাদের একসঙ্গে দেখা যায় অকল্যান্ডে যেখানে নিউজিল্যান্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে দুজনকে পছন্দ করেন সকলেই। অনুষ্ঠানে বছরের সেরা ক্রীড়া ব্যক্তিত্ব নির্বাচিত হন কেন উইলিয়ামসন। 

812

দুজনে বিয়ে না করলেও লিভ ইন করেন,দুজনকে একাধিক বার একাধিক জায়গায় দেখা গিয়েছে। তাদের সম্পর্কের রসায়নও খুবই ভাল।

912

খেলা নিয়ে বছরের বেশিরভাগটাই ব্যস্ত থাকেন কেন উইলিয়ামসন। সারা রাহিমও ব্যস্ত থাকেন নিজের কাজে। কিন্তু ফাঁকা সময় পেলেই একে অপরের সঙ্গে সময় কাটাতে খুব পছন্দ করেন।

1012

কেন ও সারার জুটি সকলেই খুবই পছন্দ করেন। দুজনেই সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন। ব্যক্তিগত জীবন নিয়েই খুশি থাকতে পছন্দ করেন কেন উইলিয়ামসন ও সারা রাহিম।
 

1112

বিয়ে না করলেও, ২০২০ সালে ডিসেম্বরে কেন ও সারার পরিবারের এসেছে একটি ফুটফুটে কন্যা সন্তান। খেলা ও কাজের বাইরে নবজাতককে নিয়েই সময় কাটে তাদের।

1212

এবারও আইপিএলে সানরাইজার্স হায়দরবাদ দলের বড় ভরসা কেন উইলিয়ামসন। দলকে ট্রফি এনে দেওয়াটাই লক্ষ্য় উইলিয়ামসনের। তাকে শুভেচ্চা জানিয়েছে সারাও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos