আইপিএলের মাঝে প্রাক্তন প্রেমিকার সঙ্গে প্রাইভেট বিমানে বিরাট কোহলি, ভাইরাল ছবির রহস্য কী

এবার আইপিএলের শুরুটা ভালই করেছে বিরাট কোহলির আরসিবি। প্রথম ম্য়াচে হারিয়েছে রোহিতের মুম্বইকে। কিন্তু সেই আনন্দের মাঝেই নতুন বিতর্কে জড়ালেন আরসিবি অধিনায়ক। প্রাক্তন প্রেমিকা তামান্না ভাটিয়ার সঙ্গে ছবি ভাইরাল হল নেট দুনিয়ায়। যা ঘিরে পড়ে গিয়েছে তুমুল শোরগোল।
 

Sudip Paul | Published : Apr 11, 2021 6:09 AM IST / Updated: Apr 11 2021, 11:41 AM IST

112
আইপিএলের মাঝে প্রাক্তন প্রেমিকার সঙ্গে প্রাইভেট বিমানে বিরাট কোহলি, ভাইরাল ছবির রহস্য কী

আইপিএলের প্রথম ম্যাচে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সকে রুদ্ধশ্বাস ম্যাচে ২ উইকেটে হারিয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। জয়ের পর উচ্ছাসে মাততেও দেখা গিয়েছে আরসিবি অধিনায়ককে।
 

212

কিন্তু সেই আনন্দের  মাঝে নয়া বিতর্কে জড়ালেন বিরাট কোহলি। দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে  বিরাটের ছবি সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।
 

312

সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায়  ‘বাহুবলী’-খ্যাত তামান্না ভাটিয়া একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখায় যায় প্রাইভেট জেটে বসে রয়েছে তারকা অভিনেত্রী। বেশ খোশ মেজাজেই রয়েছেন তিনি।
 

412
ছবিতে দেখা যায় বিমানে এক ট্রে স্ন্যাক্স নিয়ে বসে রয়েছেন তামান্না। কিছু ছবির আসল সারপ্রাইজ ছিল তামান্নাপ পিছনের সিটে। সেখানে যে বসে উকি মারছে সে তো বিরাট। ছবি দেখে অবাক নেট দুনিয়া।
512

এক সময় বিরাট কোহলি ও তামান্না ভাটিয়ার প্রেমের খবর নিয়ে সরগরম ছিল বিনোদন ও ক্রিকেট দুনিয়া। তবে সেসব এখনন অতীত। কোনও পরিণতি পায়নি সেই সম্পর্ক।

612

বর্তমানে বিরাট বলি তারকা অনুষ্কা শর্মা সঙ্গে দাম্পত্য জীবন উপভোগ করছেন। সদ্য কন্যা সন্তান ভামিকার বাবা-মা হয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। 

712
কিন্তু তামান্না এখনও অবিবাহিত। তাই তো তামান্নার প্রাইভেট জেটে বিরাটের এক ঝলক দেখে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা । সকলের একই প্রশ্ন প্রাক্তন প্রেমিকার সঙ্গে কী করছেন বিরাট ।
812

ছবিটি নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। শুরু হয়ে যায় নানা ধরনের আলোচনাও। নেটিজেনরা নানা মজাদার কমেন্টও করে তামান্না ভাটিয়ার ছবিতে। 

912

একইসঙ্গে সকলের মনে এই প্রশ্নও জাগছে বর্তমানে বিরাট কোহলি তো আইপিএল খেলতে ব্যস্ত রয়েছে। জৈব সুরক্ষা বলয়ে রয়েছেন তিনি। তাহলে তামান্না সঙ্গে প্রাইভেট জেটে কী করে পৌছলেন তিনি।
 

1012
ছবিটি একটু ভালো করে দেখলেই জানা যায় সত্যিটা কী। তামান্নার সঙ্গে যে রয়েছে সে আদতে বিরাট কোহলিই নয়। ছিলেন তামান্নার মেক-আপ আর্টিস্ট ফ্লোরিয়ান হারেল ও নিলাম কেনিয়া। তবে প্রথম বার দেখলে এক ঝলকে হুবহু বিরাটের মতোই দেখতে লাগবে তাঁকে ।
1112

সম্প্রতি প্রাইভেট জেটে করে হায়দরাবাদ গিয়েছিলেন তামান্না ভাটিয়া ও তার মেকআপ আর্টিস্টরা। তামান্নার ওসেব সিরিজ 'ইলেভেন্থ আওয়ার'-এর প্রমোশনে গিয়েছিলেন তারা।

1212

তবে অবশেষে ওই ব্যক্তি যে বিরাট কোহলি নয়, তা জেনে স্বস্তি পেয়েছেন বিরাট ও অনুষ্কার ভক্তরা। ভারত ও আরসিবি অধিনায়ক যে একজন আদর্শ স্বামী ও বাবা সেই ইমেজই বজায় থাকল বিরাট কোহলির।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos