সুপার হট অ্যান্ড সেক্সি সিএসকে তারকার স্ত্রী, ছবি দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের

তারকা ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়ে আমাদের সকলেরই কৌতুহল থাকে। প্রিয় তারকার প্রেমিকা, স্ত্রী, পরিবার, সন্তান থেকে পছন্দ-অপছন্দ সবকিচু জানার ইচ্ছাই থাকে সকলের। তাই আইপিএল চলকালীন আমরা আপনাদের জন্য নিয়ে আসছি এমনই কিছু ক্রিকেট তারকাদের ব্যক্তিগত জীবন বা হাঁড়ির খবর। আজ আপনাদের জানাবো ভারতীয় ক্রিকেট তারকা বর্তমানে সিএসকে তারকা রবিন উথাপ্পা ও তার স্ত্রী শীতল গৌতমের কাহিনি। ২২ গজে নিজের সেরা ফর্মে না থাকলেও, ব্যক্তিগত জীবনে খবুই রোমান্টিক রবিন। তো চলুন জানা যাক রবিন উথাপ্পা ও তার স্ত্রী শীতল গৌতম প্রসঙ্গে। 

Sudip Paul | Published : Apr 10, 2021 9:14 AM IST

115
সুপার হট অ্যান্ড সেক্সি সিএসকে তারকার স্ত্রী, ছবি দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের

ভারতীয় ক্রিকেট তারকা প্রেম করে বিয়ে করেন শীতল গৌতমকে। দীর্ঘ বছর ধরে প্রেম করার পর অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন।
 

215

শীতল গৌতমের জন্ম ব্যাঙ্গালোরে। তিনি একজন জাতীয় টেনিস প্লেয়ার ছিলেন। একাধিক প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন শীতল।

315

প্রথমে শীতল গৌতমের সঙ্গে আলাপ হওয়ার পর দুজন বন্ধু ছিলেন। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। 
 

415

শীতলের ৩০ তম জন্মদিনের দিন  তাকে প্রপোজ করেন রবিন উথাপ্পা। খুব রোমান্টিক ভঙ্গিতে প্রোপজ করেন ক্রিকেট তারকা। 
 

515

প্রপোজাল পাওয়ার পর তাতে রাজি হয়ে যান শীতল গৌতম। এবং তার বিয়ে করার সিদ্ধান্ত নেন। অবশেষে ২০১৬ সালের ৩ মার্চ বিয়ে করেন রবিন ও শীতল।

615

শীতল গৌতম ও রবিন উথাপ্পা দুজনেই আলাদা ধর্মের তাই কোন মতে বিয়ে হবে তা নিয়ে ঝামেলায় না গিয়ে খ্রীষ্টান মতে তারা বিয়ে করেন।
 

715

বিয়েতে খুব বড় করে অনুষ্ঠান করা হয়নি। ঘনিষ্ঠ কিছু আত্মায়ী ও বন্ধু-বান্ধবদের নিয়েই হয় গোটা বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বেশ কয়েক ভারতীয় ক্রিকেটারও।

815

বিয়ের পরপরই সুখবর আসে রবিন উথাপ্পার পরিবারে। সন্তান সম্ভবা হহন শীতল। ২০১৭ সালে তাদের একটি পুত্র সন্তান হয়। তারপর শুভেচ্ছার জোয়ারে ভাসেন দম্পতি।

915
এমনিতে রবিন উথাপ্পার স্ত্রী শীতল গৌতম খুবই সুন্দরী, হট, অ্যান্ড সেক্সি। তার রূপ ঘায়েল করে সকলকেই। সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় না হলেও তার ছবি পছন্দ করেন সকলে।
1015

খেলার ব্যস্ততার বাইরে সুযোগ পেলেই স্ত্রী ও পরিবারকে নিয়ে সময় কাটান রিবন উথাপ্পা। একটু বেশি ছুটি পেলে পরিবারকে নিয়ে বাইরে ঘুরতেও যান উথাপ্পা।

1115

স্ত্রীর সঙ্গে ব্যাক্তিগত সময়ও কাটান রবিন উথাপ্পা। আলাদা করে শীতলের সঙ্গেও কোয়ালিটি সময় কাটান ভারতীয় ক্রিকেট তারকা।

1215

রবিন উথাপ্পা যখন ভারতীয় দল থেকে বাদ পড়েছিলেন তখন ভেঙে পড়েছিলেন। আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। সেই সময় সময় উথাপ্পার পাশে থেকেছেন শীতল। মনের জোর বাড়িয়েছেন তিনি।

1315

সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় শীতল গৌতম। তার একাদিক ছবিতে অসংখ্য লাইক ও কমেন্টস পড়ে। তার ফলোয়ার্সও অনেক।

1415

বর্তমানে খারাপ সময় কাটিয়ে ফের স্বাভাবিক জীবন যাপনে ফিরেছেন রবিন উথাপ্পা। সম্পূর্ণ কৃতিত্ব স্ত্রীকে দিয়েছেন তিনি।
 

1515

এবার চেন্নাই সুপার কিংসে খেলছেন তিনি। রবিনকে সাফল্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তিনি। একইসঙ্গে সুখী দাম্পত্য জীবনও উপভোগ করছেন উথাপ্পা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos