শুধু দামে নয়, বোলিংয়েও 'মোস্ট এক্সপেনসিভ', সাড়ে ১৫ কোটি টাকার বোলার দিলেন ৩ ওভারে ৪৯

আইপিএলের পঞ্চম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ৪৯ রানে হারিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ম্য়াচে ব্যাট হাতে ৮০ রানের দুরন্ত ইনিংস খেলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু কেকেআর এই ম্যাচ হারের পর যাকে নিয়ে সবথেকে বেশি আলোচনা চলছে তিনি প্যাট কামিন্স। এবাররের আইপিএলে সবথেকে দামি প্লেয়ার তিনি। ১৫.৫ কোটি টাকায় তাকে কেনে কেকেআর। কিন্তু মুম্বই ব্যাটসম্যানদের চাদপটে প্রথম ম্যাচে বল হাতে নিজে চার ওভারও পুরো করতে পারেননি কামিন্স। তাই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে শুরু হয়েছে ট্রোলও। সাড়ে ১৫ কোটি টাকার প্রাইজ ট্যাগ-ই কি কামিন্সের কাল হল, উঠছে প্রশ্ন। 

Sudip Paul | Published : Sep 24, 2020 6:33 AM IST

16
শুধু দামে নয়, বোলিংয়েও 'মোস্ট এক্সপেনসিভ', সাড়ে ১৫ কোটি টাকার বোলার দিলেন ৩ ওভারে ৪৯

ম্যাচে ৩ ওভার বলে কেছেন প্যাট কামিন্স। বিনা উইকেটে রান দিয়েছেন ৪৯। ম্যাচের ১৭ তম ওভারে ১৯ রান দেন অজি তারকা পেসার। কোনও সময়ই মুম্বই ব্যাটসম্যানদেরর সমস্যায় ফেলতে পারেননি তিনি।  
 

26

এরপরই সোশ্যাল মিডিয়ায় নানাভাবে ট্রোলের শিকা হন প্যাট কামিন্স। তা প্রাইজ ও পারফমেন্স নিয়ে নানা মিম ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। অনেকে লেখেন, সাড়ে ১৫ কোটির বোলার নিজের ৪ ওভারও পুরো করতে পারলনা। 
 

36

যদিও ব্যাট হাতে নিজের বোলিংয়ের খামতি কিছুটা মেটানো চেষ্টা করেছেন প্যাট কামিন্স। ১২ বলে ৩৩ রানে একটি ঝোড়ো ইনিংস খেলেন তিনি। তারমধ্যে ৪টি ছক্কাও হাঁকান অজি তারকা।

 

46

ম্যাচের শেষে অবশ্য কামিন্সের পাশে দাঁড়ালেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। তিনি বলেন যে কামিন্স চ্যাম্পিয়ন বোলার ও জলদি ঘুরে দাঁড়াবেন। ইংল্যান্ড থেকে ফিরে কামিন্স কোয়ারেন্টাইনে ছিলেন ও ম্যাচ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগেই তিনি খেলার ছাড়পত্র পান বলে জানান কার্তিক। 
 

56

বিশ্ব ক্রিকেটে কামিন্সের যোগ্যতা নিয়ে বলার কিছুই নেই। টেস্টে ১৪৩, একদিনের ক্রিকেটে ১০৮ ও টি২০ ক্রিকেটে ৩৭ উইকেট পেয়েছেন তিনি। আইপিএলেও ১৭ ম্যাচে ১৭ উইকেট রয়েছে তার। 
 

66

কিন্তু সাড়ে ১৫ কোটি টাকার বোলারকে প্রথম ম্যাচে যেভাবে তুলোধনা করেছেন রোহিত শর্মা সহ মুম্বই ইন্ডিয়ান্সের অন্যান্য ব্যাটসম্যানরা, তাতে হতাশ কেকেআরের সমর্থকরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos