কেএল রাহুলের ইনিংস পাগল করেছে ধোনির স্ত্রী সাক্ষীকে, সোশ্যাল মিডিয়ায় লিখলেন মনের কথা

আইপিএলের ষষ্ঠ ম্য়াচে আরসিবিকে বিশাল বড় ব্যবধানে হারিয়েছে কিংস ইলেভেন পঞ্জাব। ম্য়াচে ৬৯ বলে ১৩২ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন কিংস ইলেভেরন অধিনায়ক কেএল রাহুল। এই অবিশ্বাস্য ইনিংস খেলার পর সকলেই প্রশংসা করছেন রাহুলের। এমনকী রাহুলের ইনিংস দেখে রীতিমত উচ্ছ্বসিত মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীও। দিলেন মনের মত কমেন্ট।
 

Sudip Paul | Published : Sep 25, 2020 3:55 PM IST / Updated: Sep 25 2020, 09:26 PM IST

16
কেএল রাহুলের ইনিংস পাগল করেছে ধোনির স্ত্রী সাক্ষীকে, সোশ্যাল মিডিয়ায় লিখলেন মনের কথা

ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ৯৭ রানে হারায় কিংস ইলেভেন পঞ্জাব। ম্য়াচে আইপিএল ২০২০-র প্রথম সেঞ্চুরি করেন তারকা ব্যাটসম্যান কেএল রাহুল। এছাড়া এটা ছিল আইপিএল কেরিয়ারে রাহুলের দ্বিতীয় সেঞ্চুরি।
 

26

মাত্র ৯৬ বলে ১৩২ রানের ইনিংস খেলেন কেএল রাহুল। তার অনবদ্য ইনিংস ১৪টি চার ও ৬টি ছয়ে সাজানো ছিল। আরসিবি বোলারদের কার্যত রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন রাহুল
 

36

শুধু দুরন্ত সেঞ্চুরিই নয়, এই ম্য়াচে ভারতীয়দের মধ্যে আইপিএলে সবথেকে কম ম্য়াচ খেলে ২ হাজার রান করার রেকর্ডও গড়েন কেএল রাহুল। ভাঙে ন সচিন তেন্ডুলকরের রেকর্ড।
 

46

গতবছর  থেকেই নিজের কেরিয়ারের সেরা ফর্মে রয়েছেন কেএল রাহুল। রাহুলের এই ইনিংস সকলকে অবাক করেছে। একইসঙ্গে রাহুলের ইনিংসের প্রশংসা করেছেন সকলেই।

56

রাহুলেই ইনিস অবাক করেছে মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীকেও। রাহুলের ইনিংস দেখে উচ্ছ্বসিত তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রাহুলের ইনিংসের প্রশংসা করেছেন সাক্ষী। 

66

সেঞ্চুরির পর রাহুলের হেলমেট খোলা অবস্থার স্ক্রিন শট নিয়ে সাক্ষী নিজের মনের মত কমেন্ট করেন। তিনি লেখেন, 'সত্যি বাপ রে বাপ.....বাপ ভাই'। সাক্ষীর এই কনেন্ট মনে ধরেছে নেটিজেনদেরও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos