আরসিবি বনাম দিল্লি ম্যাচে কোন তারকারা হতে পারেন গেম চেঞ্জার, জেনে নিন এক ঝলকে

আজ আইপিএলের  গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দিল্লি ক্যাপিটালস। যেই দলই জিতবে সরাসরি পৌছে যাবে প্লে অফে। তাই আজ আরও একটি রুদ্ধশ্বাস ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। কারণ দুই দলেই রয়েছে একাধিক তারকা প্লেয়ার। যারা নিজেদের দিনে একাই ম্যাচের ভাগ্য নির্ধারন করতে সক্ষম। তো চলুন দেখা যাক আজকের ম্যাচে কোন কোন প্লেয়ার হয়ে উঠতে পারেন গেম চেঞ্জার।
 

Sudip Paul | Published : Nov 2, 2020 9:49 AM IST

110
আরসিবি বনাম দিল্লি ম্যাচে কোন তারকারা হতে পারেন গেম চেঞ্জার, জেনে নিন এক ঝলকে

বিরাট কোহলি-
প্রথম দিকে কয়েকটি ম্যাচে রান না পাওয়ায় প্রশ্ন উঠেছিল আরসিবি অধিনায়কের ফর্ম নিয়ে। কিন্তু তারপর দুরন্তভাবে কামব্যাক করেন। একের পর এক ম্যাচে রান করে প্রতিযোগিতার সেরা রান স্কোরারদের তালিকাতেও চলে আসেন কিং কোহলি। কিন্তু শেষ দুই ম্যাচে তার ব্যাটে রানের খরাই আরসিবির হারের অন্যতম কারন। আজ প্লে অফে পৌছতে রানে ফিরতে মরিয়া বিরাট কোহলি।
 

210

এবি ডিভিলিয়ার্স-
এবারের আইপিএলে বিধ্বংসী ফর্মে ছিলেন এবি ডিভিলিয়ার্স। কিন্তু শেষ কয়েকটি ম্যাচে রান নেই তার ব্যাটেও। আজ দিল্লির বিরুদ্ধে জিততে হলে এবিডির রানে ফেরা খুব জরুরি আরসিবির। বড় ম্যাচে নিজের সেরাটা উজার করে দিতে চাইছেন প্রোটিয়া তারকা।
 

310

দেবদূত পাড়িকল-
এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের ওপেনিংয়ে অন্যতম ভরসা হয়ে উঠেছেন তরুণ তুর্কি দেবদূত পাড়িকল। পুরো প্রতিযোগিতায় কম-বেশি রানের মধ্যে রয়েছেন তিনি। আজও নিজেকে আর একবার প্রমাণ করতে চাইছেন কর্ণাটকের ব্যাটসম্যান।
 

410

ক্রিস মরিস-
ক্রিস মরিস প্রথম এগারোয় সুযোগ পাওয়ার পর থেকেই আরসিবির বোলিং লাইনআপের শক্তি অনেকটা বেড়ে গিয়েছে। উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ ইনিংস খেলতে সক্ষম তিনি। আজও তার অলরাউন্ড পারফরমেন্সের দিকে তাকিয়ে আরসিবি টিম ম্যানেজমেন্ট।
 

510

যুজবেন্দ্র চাহল-
আরসিবির বোলিং লাইনআপের সেরা অস্ত্র রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহল। একার কাঁধে দায়িত্ব নিয়ে অনেক ম্যাচে আরসিবিকে জয় এনে দিয়েছেন তিনি। শেষ ম্যাচেও ২টি উইকেট নিয়েছেন চাহল। আজ দিল্লির বিরুদ্ধে চাহলের ভেলকির অপেক্ষায় আরসিবি টিম ম্যানেজমেন্ট।
 

610

শিখর ধওয়ান-
সিএসকে ও পঞ্জাবের বিরুদ্ধে পরপর দুটি ম্যাচে সেঞ্চুরি করেছিলেন শিখর ধওয়ান। কিন্তু শেষ দু ম্যাচে আবার দুটি শূন্য করেছেন গব্বর। আজ আরসিবির বিরুদ্ধে ফের বড় রান করতে মরিয়া হয়ে উঠেছেন শিখর ধওয়ান।
 

710

শ্রেয়স আইয়র-
শুধু অধিনায়কত্বের দায়িত্ব সামলানোই নয়, ব্যাট হাতেও দুরন্ত ছন্দে রয়েছে শ্রেয়স আইয়র। দিল্লি দলের মিডল অর্ডারে সেরা ভরসা তিনি। কিন্তু বেশ কয়েকটি ম্যাচে বড় রান পাচ্ছেন তিনিও। আরসিবির বিরুদ্ধে রানে ফিরতে মরিয়া শ্রেয়স। 
 

810

মার্কাস স্টয়নিস-
এবারের আইপিএলে দিল্লি দলের সেরা অলরাউন্ডার হয়ে উঠেছে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার মার্কাস স্টয়নিস। ব্যাট হাতে বিদ্ধংসী ইনিংস খেলার পাশাপাশি বল হাতে দরকারের সময় দলকে এনে দিয়েছেন উইকেট। তাই আজকের ম্য়াচে স্টয়নিস ম্য়াজিকের অপেক্ষায় দিল্লি ভক্তরা। 
 

910

রবিচন্দ্রন অশ্বিন-
দিল্লি দলের স্পিন অ্যাটাককে নেতৃত্ব দিচ্ছেন রবিচন্দ্র অশ্বিন। তার ভেলকির কাছে মুশকিলে পড়ছেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যান। আজ আরসিবির বিরুদ্ধে ভাল কিছু করতে মরিয়া অশ্বিন।

1010

কাগিসো রাবাডা-
দিল্লি দলের পেস অ্যাটাকের শুধু সেরা অস্ত্র নয়, এবারেরআইপিএলের অন্যতম সেরা বোলার হয়ে উঠেছেন প্রোটিয়া তারকা কাগিসো রাবাডা। আরসিবির বিরুদ্ধে আরও একবার জ্বলে উঠতে মরিয়া রাবাডা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos