মুম্বই-ব্যাঙ্গালোরের মেগা ফাইটে কোন কোন তারকা হতে পারেন গেম চেঞ্জার, জেনে নিন এক নজরে

আজ আইপিএলের সুপার ফাইট। মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গাোর। লিগ টেবিলের প্রথম ও দ্বিতীয় স্থানে রয়েছে দুই দল। যেই দলই জিতবে তারাই আজ পোছে যাবে শেষ চারে। তাই এই ম্যাচ জিততে মরিয়া মুম্বই ও আরসিবি। দুই দলেই রয়েছে একাধিক ম্যাচ উইনার। যারা নিজেরা একাই নির্ধারন করে দিতে পারে ম্যাচের ভাগ্য। চলুন দেখা যার আজকের এই মেগা ম্যাচে নজরে কোন কোন তারকা। 
 

Sudip Paul | Published : Oct 28, 2020 8:26 AM IST / Updated: Oct 28 2020, 01:59 PM IST

112
মুম্বই-ব্যাঙ্গালোরের মেগা ফাইটে কোন কোন তারকা হতে পারেন গেম চেঞ্জার, জেনে নিন এক নজরে

কুইন্টন ডিকক-
মুম্বই ইন্ডিয়ান্স দলের ওপেনিংয়ের অন্যতম ভরসা। একইসঙ্গে উইকেটের পিছনেও সামলাচ্ছেন দায়িত্ব। প্রথম কিছু ম্যাচে রান না পেলেও, পরের দিকে লাগাতার ভাল ইনিংস খেলেছেন তিনি। শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে রান পাননি ডিকক। তাই আজ আরসিবির বিরুদ্ধে বড় রান করতে মরিয়া প্রোটিয়া তারকা। 

212

ইশান কিশান-
এবার মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং লাইনআপে অন্যতম প্রধান তারকা হয়ে উঠেছেন তরুণ ইশান কিষাণ। শেষ ম্যাচে খেলেছেন ৩৭ রানের ইনিংস। রোহিত শর্মার অনুপস্থিতে সামলাচ্ছেন ওপেনিংয়ের দায়িত্ব। আজও তার চওড়া ব্যাটের দিকে তাকিয়ে মুম্বই ইন্ডিয়ান্স টিম ম্যানেজমেন্ট। 
 

312

সূর্যকুমার যাদব-
মুন্বই ইন্ডিয়ান্সের মিডল অর্ডারের সেরা ভরসাযোগ্য ব্যাটসম্যানের নাম সূর্যকুমার যাদব। গোটা টুর্নামেন্টে খেলেছেন একাধিক উল্লেখযোগ্য ইনিংস। আজও তার ব্যাটে বড় রান দেখার অপেক্ষায় মুম্বই ইন্ডিয়ান্স ভক্তরা।
 

412

হার্দিক পান্ডিয়া-
যত টুর্নামেন্ট এগোচ্ছে নিজের বিধ্বংসী ফর্মে ফিরছেন হার্দিক পান্ডিয়া। শেষ ম্যাচেও ২১ বলে ৬০ রানের ধ্বংসাত্বক ইনিংস খেলেছেন তিনি। আজও তার ব্যাট থেকে চার-ছয়ের ফুলঝুরি দেখার অপেক্ষায় সকলে।

512

ট্রেন্ট বোল্ট-
মুম্বই ইন্ডিয়ান্স দলের পেস অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্র হয়ে উঠেছেন ট্রেন্ট বোল্ট। কিন্তু শেষ ৪ ওভারে ৪০ রান দিয়ে পাননি একটিও উইকেট। তাই আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে নিজের সেরাটা আরও একবার উজার করে দিতে চাইছেন বোল্ট।
 

612

জসপ্রীত বুমরা-
জসপ্রীত বুমরাও শেষ ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে নিজের সেরাটা দিতে পাররেননি। ৪ ওভারে ৩৮ রান খরচ করেও পাননি একটিও উইকেট। তাই আজ আরসিবির বিরুদ্ধে আগুনে বোলিং করতে মুখিয়ে রয়েছেন ইয়র্কার স্পেশালিস্ট। 
 

712

বিরাট কোহলি-
প্রথম দিকে কয়েকটি ম্যাচে রান না পাওয়ায় প্রশ্ন উঠেছিল আরসিবি অধিনায়কের ফর্ম নিয়ে। কিন্তু তারপর দুরন্তভাবে কামব্যাক করেছেন। একের পর এক ম্যাচে রান করে প্রতিযোগিতার সেরা রান স্কোরারদের তালিকাতেও চলে এসেছেন কিং কোহলি। শেষ ম্যাচ সিএসকের বিরুদ্ধে দল হারলেও, ৫০ রানের ইনিংস । আজও বড় রান করতে মুখিয়ে রয়েছেন বিরাট।
 

812

এবি ডিভিলিয়ার্স-
এবারের আইপিএলে বিধ্বংসী ফর্মে রয়েছেন এবি ডিভিলিয়ার্স। শেষ ম্যাচে ৩৯ রানের ইনিংস খেলছেন। আজ মুম্বইয়ের বিরুদ্ধে বড় ম্যাচেও নিজের সেরাটা উজার করে দিতে চাইছেন প্রোটিয়া তারকা।

912

অ্যারন ফিঞ্চ-
আইপিএলে কয়েকটি বড় রানের ইনিংস খেললেও ধারাবাহিকতার অবাবে ভুগেছেন অস্ট্রেলিয়ার সীমীত ওভারের দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তাই আজ মুম্বইয়ের বিরুদ্ধে একটা স্মরণিয় ইনিংস খেলতে মুখিয়ে রয়েছেন তিনি।
 

1012

দেবদূত পাড়িকল-
এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের ওপেনিংয়ে অন্যতম ভরসা হয়ে উঠেছেন তরুণ তুর্কি দেবদূত পাড়িকল। পুরো প্রতিযোগিতায় কম-বেশি রানের মধ্যে রয়েছেন তিনি। আজও নিজেরকে আর একবার প্রমাণ করতে চাইছেন কর্ণাটকের ব্যাটসম্যান।

1112

ক্রিস মরিস-
ক্রিস মরিস প্রথম এগারোয় সুযোগ পাওয়ার পর থেকেই আরসিবির বোলিং লাইনআপের শক্তি অনেকটা বেড়ে গিয়েছে। উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ ইনিংস খেলতে সক্ষম তিনি। আজও তার অলরাউন্ড পারফরমেন্সের দিকে তাকিয়ে আরসিবি টিম ম্যানেজমেন্ট।
 

1212

যুজবেন্দ্র চাহল-
আরসিবির বোলিং লাইনআপের সেরা অস্ত্র রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহল। একার কাঁধে দায়িত্ব নিয়ে অনেক ম্যাচে আরসিবিকে জয় এনে দিয়েছেন তিনি। শেষ ম্যাচেও ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে নিয়েছেন ১ টি উইকেট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos