শুধু কলকাতেই করোনা নিয়ে মোট মৃত্যু ১,২৬১ জনের, নতুন করে আক্রান্ত ৪৭০ জন, দেখুন ছবি

শনিবারের  রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী, কলকাতায় একদিনে প্রাণ হারিয়েছেন ১২ জন।   ২৯ অগস্ট পর্যন্ত মোট ১,২৬১ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে।    রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩,০১২ জন। এর মধ্যে শুধু কলকাতায় আক্রান্ত ৪৭০ জন। রাজ্যে এই পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্য়া  ১,৫৬,৭৬৬ জন। ২৯ অগস্ট পর্যন্ত   রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ২৭ হাজার ৬৪৪ জন। এর মধ্যে শুধু শনিবারই কোভিড মুক্ত হয়েছেন ৩,৩১২ জন। পশ্চিমবঙ্গে ২৯ অগস্ট পর্যন্ত করোনাভাইরাস থেকে সুস্থতার হার ৮১.৪২ শতাংশ।
 

Ritam Talukder | Published : Aug 30, 2020 4:04 AM IST

16
শুধু কলকাতেই করোনা নিয়ে মোট মৃত্যু  ১,২৬১ জনের, নতুন করে আক্রান্ত ৪৭০ জন, দেখুন ছবি


শনিবার ২৯ অগাস্ট রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী,  রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩,০১২ জন। এর মধ্যে শুধু কলকাতায় আক্রান্ত ৪৭০ জন। রাজ্যে এই পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্য়া  ১,৫৬,৭৬৬ জন। 

26

শুক্রবারের রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী, একদিনে আক্রান্ত হয়েছিল ২,৯৮২ জন৷ বৃহস্পতিবার এই সংখ্যাটা ছিল ২,৯৯৭ জন৷ তবে মোট আক্রান্তের সংখ্যা ছিল ১ লাখ ৫৩ হাজার ৭৫৪ জন৷  

36


শনিবারের রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী,  রাজ্যে করোনায় অ্যাক্টিভ কেসের সংখ্যা ২৫,৯৯৬ জন। 

46


শনিবারের  রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী, একদিনে রাজ্যে করোনার বলি ৫৩ জন।  এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মৃত ৩,১২৬ জন।
 

56

 


শনিবারের  রাজ্য স্বাস্থ্য ভবনের বুলেটিনের পরিসংখ্যান অনুযায়ী, কলকাতায় একদিনে প্রাণ হারিয়েছেন ১২ জন। রাজ্যে কোভিডে মৃত্যুর এক-তৃতীয়াংশই কলকাতায়। ২৯ অগস্ট পর্যন্ত মোট ১,২৬১ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে।  

 

66


২৯ অগস্ট পর্যন্ত   রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ২৭ হাজার ৬৪৪ জন। এর মধ্যে শুধু শনিবারই কোভিড মুক্ত হয়েছেন ৩,৩১২ জন। পশ্চিমবঙ্গে ২৯ অগস্ট পর্যন্ত করোনাভাইরাস থেকে সুস্থতার হার ৮১.৪২ শতাংশ।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos