আক্রান্ত ও মৃত্য়ুর নিরিখে শীর্ষে কলকাতা, আশঙ্কা বাড়িয়ে আক্রান্ত ৫০ হাজার ছুঁইছুঁই


 করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে কলকাতা তথা রাজ্য়ে। আশঙ্কা বাড়িয়ে শুধু কলকাতেই মোট করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৫০ হাজার। রাজ্যে মোট আক্রান্ত ও মৃতের জেলা ভিত্তিক তালিকায় শীর্ষে রয়েছে কলকাতা। শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে আক্রান্ত হয়েছে ৪৯৩ জন। একদিনে নিরিখে সংখ্যাটা আগের থেকে বেড়েছে। মোট আক্রান্তের সংখ্যা ৪৯,০৭০ জন।
 

Asianet News Bangla | Published : Sep 19, 2020 3:56 AM IST / Updated: Sep 19 2020, 09:27 AM IST

15
আক্রান্ত ও মৃত্য়ুর নিরিখে শীর্ষে কলকাতা,  আশঙ্কা বাড়িয়ে আক্রান্ত ৫০ হাজার ছুঁইছুঁই

 করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে কলকাতা তথা রাজ্য়ে। আশঙ্কা বাড়িয়ে শুধু কলকাতেই মোট করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৫০ হাজার। রাজ্যে মোট আক্রান্ত ও মৃতের জেলা ভিত্তিক তালিকায় শীর্ষে রয়েছে কলকাতা। 


 

25


শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে আক্রান্ত হয়েছে ৪৯৩ জন। একদিনে নিরিখে সংখ্যাটা আগের থেকে বেড়েছে। মোট আক্রান্তের সংখ্যা ৪৯,০৭০ জন।

35

শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, বাংলায় একদিনে করোনা নিয়ে মৃত্যু ৫৯ জন। তার মধ্যে শুধু কলকাতাতেই একদিনে প্রাণ হারিয়েছেন ১৪ জন। বাংলায় মোট মৃতের সংখ্যা ৪,২৪২ জন এবং কলকাতায় মোট মৃতের সংখ্যা ১৫৫১ জন।


 

45

 শুক্রবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, এই অবধি রাজ্য়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২,১৮,৭২২ জন। অপরদিকে একদিনে রাজ্যে আক্রান্তের তুলনা কম সংখ্যক সুস্থ হয়েছেন। 

55


 রাজ্যে একদিনে সুস্থ হয়ে একদিনে বাড়ি ফিরেছেন ২৯৬০ করোনা জয়ী।  রাজ্যে এই অবধি মোট সুস্থ হয়ে একদিনে বাড়ি ফিরেছেন ১,৯০,০২১ জন। এই মুহূর্তে রাজ্য়ে সুস্থতার হার ৮৬.৮৬ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos