বাংলায় সুস্থতার হার ৯০ শতাংশ ছাড়াল, তবুও করোনায় আরও ডুবে কলকাতা

দীপাবলির আগে  ফের মানুষের ঢল শহরে। তার মধ্যে লাফিয়ে নামছে তাপমাত্রার পারদ। এদিকে এই শীতকালেই করোনাভাইরাস নিয়ে সাবধানবাণী করেছিল বিশেষজ্ঞরা। আর তাও মানুষের হুঁশ ফেরেনি। এদিকে  কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় বহাল তবিয়তে রাজ করছে করোনা ভাইরাস। আর তাই ক্রমশ চাপ বাড়ছে স্বাস্থ্য দফতরের। তবে সুখবরও আছে, মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে সেরে উঠেছেন ৪ হাজার ৪১৫ জন।

Asianet News Bangla | Published : Nov 11, 2020 8:39 AM IST

15
বাংলায় সুস্থতার হার ৯০ শতাংশ ছাড়াল, তবুও করোনায় আরও ডুবে কলকাতা

 শীতকালেই করোনাভাইরাস নিয়ে সাবধানবাণী করেছিল বিশেষজ্ঞরা। আর তাও মানুষের হুঁশ ফেরেনি। এদিকে  কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় বহাল তবিয়তে রাজ করছে করোনা ভাইরাস। আর তাই ক্রমশ চাপ বাড়ছে স্বাস্থ্য দফতরের।


 

25


রাজ্যে সুস্থতার হারও সামান্য বাড়লেও করোনায় মৃত্যু থামেনি কলকাতায়। মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা  ৮৬১ জন থেকে বেড়ে ৮৬৯ তে দাড়িয়েছে।  

35


এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত আগের থেকে সামান্য কমে  ৮৫২ জন। যদিও আরও একবার সব জেলাকে পিছনে ফেলে করোনায় শীর্ষে কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩,৮৯১ জন। 

45


স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৫৩ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৫ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু বেড়ে হয়েছে ১৭ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৭,৪০৩ জন। 

 

55

 


মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে সেরে উঠেছেন ৪ হাজার ৪১৫ জন। তাই মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল  ৩৭২,২৬৫ জন। সুস্থতার হার অক্টোবারের শুরুর থেকে বেড়ে  ৮৭. ৪৫ শতাংশ নভেম্বরে ৯০.১১  শতাংশে।  

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos