করোনা সন্দেহভাজন ব্যাক্তিকে ঘিরে আতঙ্ক বেহালায়, পুলিশের আসতে দেরি বলে অভিযোগ

বেহালা ১৪ নম্বর-এ করোনা  আতঙ্ক। স্থানীয় লোকদের বক্তব্য এক ব্যক্তি অসুস্থ অবস্থায় বেহালা ১৪ নম্বর রায়বাহাদুর রোডের উপরে ফুটপাতে রবিবার সকাল থেকেই পড়ে  আছে।  শ্বাসকষ্ট -শারীরিক অক্ষমতা এবং পাশাপাশি মুখ  দিয়ে লালা ঝরছে।  এলাকায় রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয় পুলিশকে খবর দেওয়া সত্বেও ২ ঘন্টা  গেল এখনও পুলিশের তরফ থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। এই ব্যক্তির শারীরিক অবস্থা খুব একটা ভাল নয়।  সাধারণ মানুষ জানে না যে, এই ব্যক্তি করোনা  আক্রান্ত না অন্য কোনও রোগে আক্রান্ত। তাই সাহস করে কেউ এগিয়ে যেতে পারছে না লোকটির কাছে।

Asianet News Bangla | Published : Jul 19, 2020 9:22 AM IST / Updated: Jul 19 2020, 02:55 PM IST

16
করোনা সন্দেহভাজন ব্যাক্তিকে ঘিরে আতঙ্ক বেহালায়, পুলিশের আসতে দেরি বলে অভিযোগ

বেহালা ১৪ নম্বর-এ করোনা  আতঙ্ক। স্থানীয় লোকদের বক্তব্য এক ব্যক্তি অসুস্থ অবস্থায় বেহালা ১৪ নম্বর রায়বাহাদুর রোডের উপরে ফুটপাতে রবিবার সকাল থেকেই পড়ে  আছে। 

26

ওই অসুস্থ ব্যক্তি  উবু হয়ে  কোনওরকমে মাটিতে  মাথা ঠেকিয়ে কখনওবা আলগোছে বসে আছে। শ্বাসকষ্টে  থাকতে পারছে না, ছটফট করছে। তারই সঙ্গে  শারীরিক অক্ষমতা এবং পাশাপাশি মুখ  দিয়ে লালা ঝরছে।  
 

36

 বেহালা ১৪ নম্বর এলাকায় রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয় পুলিশকে খবর দেওয়া সত্বেও ২ ঘন্টা  গেল এখনও পুলিশের তরফ থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। 

46

 স্থানীয় বাসিন্দা জানালেন, 'অন্য়সময় আমরাই কেউ অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করে দিই। কিন্তু এখনও বেহালায় করোনা সংক্রমণ অনেকটাই বেড়েছে। এই পরিস্থিতিতে অসুস্থ ব্য়ক্তির কাছে যাই কি করে। করোনা হয়েছে কিনা সেটাও বুঝতে পারছি না। আমরা স্থানীয় থানাকে জানিয়েছি। তাঁরা এখনও আসেনি। কিন্তু একজন সার্জেন্ট এখন শুধু ছবি তুলছে।'  

56

 
এই ব্যক্তির শারীরিক অবস্থা খুব একটা ভাল নয়।  সাধারণ মানুষ জানে না যে, এই ব্যক্তি করোনা  আক্রান্ত না অন্য কোনও রোগে আক্রান্ত। যেহেতু করোনার ক্ষেত্রে কাছাকাছি গেলে সংক্রমণের আশঙ্কা থাকে তাই ইচ্ছে থাকলেও সাহস করে কেউ এগিয়ে যেতে পারছে না লোকটির কাছে। অবশেষে পুলিশ এল।

66

 


করোনা সন্দেহভাজন ওই অসুস্থ ব্য়ক্তির থেকে সামাজিক দূরত্ব রেখেই পর্যবেক্ষণ চালাল পুলিশ বলে এলাকাবাসীর দাবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos