বিজেপি করার অপরাধে 'সরকারি প্রকল্পে বঞ্চনা', পুরসভার সামনে ধর্না দম্পতির

বিজেপিকে সমর্থন করার মাশুল? 'বাংলায় আবাস যোজনা'য় বাড়িতে তৈরিতে তৃণমূল পরিচালিত পুরসভার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ উঠল। পশ্চিম মেদিনীপুরের রামজীবনপুরে পুর ভবনের সামনে ধর্নায় বসেছেন এক দম্পতি। 
 

Asianet News Bangla | Published : Oct 1, 2020 11:17 AM IST / Updated: Oct 01 2020, 05:22 PM IST

15
বিজেপি করার অপরাধে 'সরকারি প্রকল্পে বঞ্চনা', পুরসভার সামনে ধর্না দম্পতির

রামজীবনপুর পুরসভার চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা উত্তম রুইদাস। 'বাংলা আবাস যোজনা'য় বাড়ি তৈরির জন্য আবেদন করেছিলেন তিনি। সরকারি প্রকল্পে তাঁর বাড়ির জন্য অর্থও বরাদ্দ করা হয়।
 

25

যে বাড়িতে থাকতেন, সেই বাড়িটি ভেঙে ফেলেন উত্তম। কিন্তু যখন নতুন বাড়ির নকশা বা লে-আউট চান, তখন পুরসভার ইঞ্জিনিয়ার তা দিতে অস্বীকার করেন বলে অভিযোগ। 
 

35

এদিকে পুরোনা বাড়িটাও তো ভেঙে ফেলেছেন। তাহলে থাকবেন কোথায়? সরকারি প্রকল্পে বাড়ি তৈরি অহযোগিতার অভিযোগ তুলে তৃণমূল পরিচালিত পুরসভার সামনে ধর্নায় বসেছেন উত্তম রুইদাস ও তাঁর স্ত্রী।
 

45

উত্তমের দাবি, তিনি বিজেপি-এর সমর্থক। সেকারণে 'বাংলা আবাস যোজনা'য় টাকা বরাদ্দ হওয়ার পরেও তাঁকে বাড়ি তৈরি করতে দিচ্ছে না পুর কর্তৃপক্ষ। সরকারি প্রকল্পের পুরসভার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি নেতা শিবরাম দাসও।
 

55

 নিয়ম মেনেই সমস্ত কাজ করা হচ্ছে। উত্তম রুইদাসকে বাড়িতে তৈরিতে অসহযোগিতা অভিযোগ ভিত্তিহীন। অন্তত তেমনই দাবি করেছেন রামজীবনপুর পুরসভার চেয়ারম্যান নির্মল চৌধুরী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos