কৃষি আইনের সমর্থনে বিজেপি-এর মিছিল, হুগলির বলাগড়ে জনজোয়ার

এবার আর কালো পতাকা নয়, কৃষি আইনের সমর্থনে জনতার ঢল নামল রাস্তায়। হুগলির বলাগড় বিধানসভা এলাকায় মিছিল করলেন বিজেপি-এর কর্মী-সমর্থকরা। মিছিলের নেতৃত্বে ছিলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

Asianet News Bangla | Published : Sep 30, 2020 10:46 AM IST / Updated: Sep 30 2020, 04:22 PM IST

15
কৃষি আইনের সমর্থনে বিজেপি-এর মিছিল, হুগলির বলাগড়ে জনজোয়ার

সংসদে ধব্বনিভোটে কাজ হাসিল করে নিয়েছে মোদি সরকার। হাজার বিতর্কের মাঝেই কৃষিবিলে সম্মতি জানিয়ে স্বাক্ষর করে দিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। কিন্তু বিরোধীদের আন্দোলন থামছে না।
 

25

নয়া কৃষি আইনকে 'জনবিরোধী' অ্যাখ্যা দিয়ে রাজ্য জুড়ে আন্দোলনে ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হুগলির রিষড়ায় বিক্ষোভ দেখিয়েছেন তৃণমূল কর্মী-সমর্থকরা। মোষের গাড়িতে চেপে প্রতিবাদ মিছিল বেরিয়েছিল গোঘাটে।
 

35

তৃণমূল যখন রাস্তায় নেমে আন্দোলন করছে, কখন কৃষি আইনের সমর্থনে পাল্টা প্রচারে নেমেছে বিজেপিও। হুগলির সিঙ্গুরে পদযাত্রা করেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁকে কালো পতাকা দেখান কৃষকরা।
 

45

দিন কয়েকের ব্য়বধানে কিন্তু উল্টো ছবি দেখা গেল হুগলিরই বলাগড় বিধানসভা এলাকায়। স্থানীয় কোরোলা মোড় থেকে নাটাগড় পর্যন্ত বিজেপি-এর মিছিল কার্যত জনজোয়ারের চেহারা নিল।

55

এই মিছিলে নেতৃত্বে ছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। মিছিল শেষে তিনি বলেন, নয়া কৃষি আইন নিয়ে রাজ্যে অপপ্রচার চালাচ্ছে বিরোধী। তারই পাল্টা হিসেবে পথে নেমেছেন তাঁরা।    
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos