থমথমে কেশপুরে অভিযুক্তদের বাড়িতে তাজা বোমা, দেখুন চাঞ্চল্যকর ছবি

শুক্রবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়েছিল কেশপুর। বোমাবাজিতে মৃত্যু হয়েছিল এক তেরো বছরের কিশোর সহ দুই জনের।  তারপর থেকে থমথমে কেশপুরের দুই অভিযুক্তের বাড়িত তল্লাশি চালিয়ে প্রচুর পরিমান তাজাবোমা উদ্ধার করে পুলিশ। বোমা গুলি উদ্ধার করে কেশপুর এলাকার ফাঁকা মাঠে নিয়ে গেলে বোমা গুলি নিষ্ক্রিয় করে।

Asianet News Bangla | Published : Sep 20, 2020 3:44 PM IST

16
থমথমে কেশপুরে অভিযুক্তদের বাড়িতে তাজা বোমা, দেখুন চাঞ্চল্যকর ছবি

বোমাবাজি, সংঘর্ষে শুক্রবার উত্তপ্ত হয়েছিল কেশপুর। তারপর থেকেই পরিস্থিতি থমথমে। বোমাবাজিতে তেরো বছরের কিশোর সহ দুজেনর মত্যু হয়। মৃত ব্যক্তি ছিলেন একজন পরিযায়ী শ্রমিক। গ্রামের রাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকার সময় আচমকা বোমাবাজিতে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর থেকেই গ্রামে চলছে পুলিশের টহল। 
 

26

কেশপুরে সংঘর্ষের পক থেকেই গ্রামছাড়া প্রায় পাচিশ থেকে তিরিশটি পরিবার। ঘর ছেড়ে উধাও গোটা পরিবার। অভিযুক্তদের বাড়িতে অভিযান চালায় কেশপুর থানার পুলিশ। উদ্ধার হয় প্রচুর পরিমাণে তাজা বোমা।
 

36

থমথমে থাকা ওই গ্রামে পুলিশের টহল থাকায় গ্রামে কেউ ঢুকে পারেনি। অভিযুক্তদের বাড়ির আনাচে কানাচে বোমা রাখা ছিল বলে অভিযোগ। উদ্ধার হয় প্রচুর পরিমান তাজা বোমা। এত পরিমাণ বোমা উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছা্য় বম্ব ডিসপোজাল স্কোয়াড। 
 

46

কেশপুরের ফাঁকা মাঠে নিয়ে উদ্ধার হওয়া তাজাবোমা গুলিকে নিষ্ক্রিয় করা হয়। অভিযু্ক্তদের বাড়ি থেকে এত পরিমান বোমা উদ্ধার ঘিরে নতুন করে উত্তেজনা শুরু হয়েছে। বিধানসভা ভোটের আগে সংঘর্ষ বোমাবাজির জেরে নতুন করে আতঙ্কে ছায়া কেশপুরে।

56

পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার দীনেশ কুমার জানিয়েছেন, শুক্রবারের বোমাবাজি ও সংঘর্ষের ঘটনায় জড়িত এখনও পর্যন্ত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। 

66

বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তবে অভিযুক্তরা পরিবার সহ অন্যত্র কোথাও গা ঢাকা দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos