বিজেপি-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র খড়গপুর, ধস্তাধস্তি-খণ্ডযুদ্ধ, বিজেপির থানা ঘেরাও কর্মসূচি ঘিরে উত্তেজনা

বিজেপির থানা ঘেরাও কর্মসূচি ঘিরে উত্তপ্ত হল খজ়গপুর টাউন থানা। বিজেপি কর্মী গ্রেফতারের প্রতিবাদে বুধবার থানা ঘেরাও কর্মসূচি নেয় বিজেপি। সেই মতো খড়গপুর টাউন থানার সামনে জমায়েত দেখা দিলে উত্তেজনা দেখা দেয়। পুলিশ-বিজেপি কর্মী সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। থানার সামনে বিজেপি কর্মীদের ছত্রভঙ্গ করতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিজেপি কর্মীদের।

Asianet News Bangla | Published : Nov 11, 2020 1:20 PM IST

16
বিজেপি-পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র খড়গপুর, ধস্তাধস্তি-খণ্ডযুদ্ধ, বিজেপির থানা ঘেরাও কর্মসূচি ঘিরে উত্তেজনা

বিজেপি থানার ঘেরাও কর্মসূচি ঘিরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হল খড়গপুরে। পুলিশের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের ধস্তাধস্তির জেরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয় এলাকায়। খড়গপুর থানার সামনে জমায়েত করে বিজেপি কর্মীরা।

26

খড়গপুর শহর থেকে এক বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ। ওই বিজেপি কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ তোলে দলীয় কর্মীরা। এরই প্রতিবাদে, বুধবার খড়গপুর টাউন থানা ঘেরাও করে বিজেপি।

36

খড়গপুর টাউন থানার সামনে বিক্ষোভ তুলতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। বিজেপি কর্মীদের ছত্রভঙ্গ করতে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। ঘটনার বেশ কয়েকজন বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ।

46

বুধবার বিজেপি কর্মী গ্রেফতারের প্রতিবাদে টাউন থানার সামনে অবস্থান বিক্ষোভ শুরু করে বিজেপি কর্মী সমর্থকরা। ধৃত বিজেপি কর্মীকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ। তাঁর মুক্তির দাবিতে থানা ঘেরাও করে গেরুয়া শিবির।

56

এই অবস্থায় বিজেপির পুরুষ ও মহিলা কর্মীদের থানার সামনে থেকে হটানোর চেষ্টা করে পুলিশ। অবস্থান বিক্ষোভ জোর করে তুলতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে মারমুখী হতে হয় পুলিশকে।

66

জমায়েত ছত্রভঙ্গ করতে লাঠি উঁচিয়ে বিজেপি কর্মীদের তাড়া করে পুলিশ। ঘটনার জেরে দফায় দফায় উত্তেজনা ছড়ায় খড়গপুর টাউন থানা চত্বরে। পরিস্থিতি সামাল দিতে বেশ কয়েক ঘণ্টা বেগ পেতে হয় পুলিশকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos