মালাইকার জন্মদিনে রাতভোর পার্টি, বিটাউনের নজর কাড়া উপস্থিতি দেখে নিন ছবিতে ছবিতে

বুধবার ৪৬-এ পা দিলেন মালাইকা আরোরা। প্রায় সাত বছর পর মুম্বইতে জন্মদিন পালন করলেন মালাইকা। ফলে এদিন বিটাউনে বিশেষভাবেই পালন করা হল তাঁর জন্মদিন। উপস্থিত ছিলেন বিটাউনের একগুচ্ছ তারকা। ঘনিষ্ঠজনের নিয়ে আয়োজিত এই পার্টিতে নয়া লুকে ধরা দিলেন মালাইকা। হট লুকে ডান্স ফ্লোরও কাংপালেন তিনি। এই পার্টিতে উপস্থিত ছিলেন কোন কোন তারকা, দেখে নিন এক ঝলকে। 

debojyoti AN | Published : Oct 23, 2019 5:22 PM IST / Updated: Oct 24 2019, 12:09 AM IST

117
মালাইকার জন্মদিনে রাতভোর পার্টি, বিটাউনের নজর কাড়া উপস্থিতি দেখে নিন ছবিতে ছবিতে
সাত বছর পর বিটাউনে জন্মদিন পালন। সেই উপলক্ষ্যেই বিশেষ পার্টির আয়োজন হয়েছিল জুহুতে। সেখানেই হট লুকে ধরা দিলেন মালাইকা আরোরা। নেচে সকলের নজর কাড়লেন তিনি।
217
পার্টিতে উপস্থিত ছিলেন অক্ষয় কুমার। মালাইকার সঙ্গে বিটাউনে ওঠা বসা অনেকেরই। সেই তালিকা থেকে বাদ পড়েন না অক্ষয় কুমার। ফলে বিশেষ এই পার্টিতে উপস্থিত হলেন তিনি।
317
জুহুর এই পার্টিতে গোলাপী পোশাকে হাজির হয়েছিলেন জাহ্নবী কাপুর। মালাইকার জন্মদিনে সকলের সঙ্গে সঙ্গে উপস্থিত হন তিনিও।
417
স্ত্রীকে সঙ্গে নিয়েই মালাইকার জন্মদিনে বিশেষ পার্টিতে হাজির হয়েছিলেন অভয় দেওয়ল। মালাইকার সঙ্গে তাঁর বন্ধুত্ব বেশ গাঢ়। ফলে বাদ পড়েননি তিনি।
517
ঘনিষ্ঠজনেদের নিয়েই মঙ্গবার রাতে জন্মদিনে মেতে ওঠেন মালাইকা। পার্টি আয়োজনের পেছনে মূল ভুমিকা ছিল অর্জুন কাপুরের।
617
সাদা পোশাকে এদিন পার্টিতে হাজির হন নেহা ধুপিয়া। মালাইকার জন্মদিনে পার্টিতে হাজির হয়েই তাঁকে বিশেষ শুভেচ্ছা জানান তিনি।
717
শিল্পা শেট্টি এদিন সিলভার রঙের পোশাকে সকলের নজর কাড়েন। পার্টিতে উপস্থিত থেকে এদিন সকলের সঙ্গে পোজ দিয়ে ছবি তুললেন তিনি।
817
করিনা কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। ব্যক্তিগত পার্টি হক কিংবা গেট টুগেদার, মালাইকার পাশে করিনা কাপুরের দেখা মেলাটাই স্বাভাবিক।
917
গার্লফ্রেন্ডকে নিয়ে এদিন পার্টিতে হাজির হয়েছিলেন অর্জুন রামপাল। অনবদ্য লুকে এদিন সকলের নজর কাড়ল এই জুটি।
1017
পার্টিলুকেই এদিন ফ্লোর কাঁপালেন চ্যাঙ্কি পান্ডে। হট লুকে হাজির হয়ে এদিন মাহল বদলে দিলেন তিনি পার্টির।
1117
কেবল করিনা কাপুরই নয়, এদিন পার্টিতে অতিথিদের তালিকায় ছিল করিশ্মা কাপুরেরও নাম। পার্টিতে লাল পোশাকে তিনিও সকলের নজর কাড়েন।
1217
স্টাইল আইকুন করণ জোহার এদিন অনবদ্য পোশাকে হাজির হন। প্রতিবারের মত এবারও তাঁর পোশাক নির্বাাচন ছিল নজরে পড়ার মত। মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক বেজায় ঘনিষ্ঠ। তাই পার্টিতে সবার আগেই এলেন তিনি।
1317
৪৬ শে পা দিলেন মালাইকা আরোরা। এখনও অনবদ্য তাঁর লুক থেকে শুরু করে ফিগার, স্টাইল আইকুনের জন্মদিনে জুহুতে চাঁদের হাট।
1417
মালাইকার জন্মদিনে সেজে উঠেছিল পাঁচতারা হোটেল। সকলের নজর কেড়ে বিটাউনের উপস্থিতিতে জমে উঠেছিল বার্থ ডে পার্টি।
1517
মালাইকার জন্মদিনে বিটাউন মেতে উঠেছিল পার্টিতে। কেক কাটা থেকে শুরু করে নাচ গান আড্ডার আসর। রাতভোর জন্মদিন পালন করলেন মালাইকা।
1617
সামনেই ছবির মুক্তি। তারই মাঝে বন্ধুর জন্মদিনে শুভেচ্ছা জানাতে জুহুর পার্টিতে হাজির হলেন রাজকুমার রাও।
1717
মালাইকার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন রিতেশ দেশমুখ। তাঁর উপস্থিতিও ছিল এদিন নজর কাড়া। মধ্যরাতের জন্মদিনের পার্টিতে অন্যদের সঙ্গে সামিল হয়েছিলেন তিনিও।
Share this Photo Gallery
click me!
Recommended Photos