আজ বিশ্ব সারমেয় দিবস! জেনে নিন, কোন কোন বলি-টলি তারকা মজেছেন এই পোষ্যে

মাত্র দুবছর হল এই দিনটিকে ঘোষণা করা হয়েছে বিশ্ব সারমেয় দিবস হিসেবে। সারা বিশ্ব জুড়েই এই দিন নানা ক্যাম্প ও অনুষ্ঠানের মাধ্যমে পালন করা হয়। সারমেয় প্রেমীর অভাব নেই বিশ্বের দরবারে। তাই পোষ্য করেও এই প্রাণীকে কাছে রাখতে পছন্দ করেন অনেকেই। সেই তালিকা থেকে বাদ পড়েন না সেলিব্রিটিরাও। রীতিমতন সোশ্যাল মিডিয়ায় পোস দেওয়া ছবিও শেয়ার করেন তারা পরিবারের এই সদস্যের সঙ্গে। এই বিশেষ দিনে দেখে নেওয়া যাক, সব থেকে বেশি সারমেয় নিয়ে ছবি শেয়ার করার তালিকায় রইলেন কারা। 

Jayita Chandra | Published : Aug 26, 2019 8:24 AM IST / Updated: Aug 26 2019, 04:15 PM IST

17
আজ বিশ্ব সারমেয় দিবস! জেনে নিন, কোন কোন বলি-টলি তারকা মজেছেন এই পোষ্যে
সলমন খান বরাবরই সারমেয় ভক্ত। তা তাঁর ফ্যানেরাও জানেন। অবসর সময় তিনি তাঁর সারমেয়কে সঙ্গে রাখতেই বেশি পছন্দ করেন। এমনকী শরীর চর্চা করতে গেলেও তিনি তাঁর পোষ্য সারমেয়কে সঙ্গে নিয়ে যান।
27
টলি অভিনেতা তথা সাংসদ দেবের বাড়িতেও দুটি সারমেয়র বাস। তাদের সঙ্গে ছবি তুলে তা ভক্তদের সঙ্গে শেয়ারও করেন তিনি।
37
শ্রদ্ধা কাপুর যে কতখানি সারমেয় প্রেমী তা আর আলাদা করে বলে দিতে হয় না। রীতিমতন সারমেয়টির জন্মদিনও পালন করলেন তিনি কয়েকদিন আগে। তাকে উপহার দিয়ে সেই ছবিও প্রকাশ্যে নিয়ে এসেছিলেন অনেক দিন আগেই।
47
শুভশ্রীর ছোট্ট সারমেয়টি মোটেই কাছ ছাড়া হয় না তাঁর। বিয়ে থেকে পুজো, শুভশ্রীকে একা ছাড়তে নারাজ এই সারমেয়। ফলে মডেলিং-এও অংশ নিয়ে নিলেন সেলিব্রিটি সারমেয়টি।
57
অর্জুন রামপাল তাঁর সারমেয় নিয়ে খুব একটা চর্চা না করলেও তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় তাঁর ছবি হামেশাই দেখা যায়। হাতে সময় পেলেই তিনি বেশ কিছুটা সময় এই সারমেয়টির সঙ্গে কাটিয়ে ফেলেন।
67
অভিনেতা ও সাংসদ মিমি চক্রবর্তীর সারমেয় প্রেম নিয়ে আলাদা করে কিছু বলার থাকতেই পারে না। রাস্তার সারমেয় হোক কিংবা তাঁর বাড়ির পোষ্য, এদের প্রতি বিশেষ যত্ন, ও ভালোবাসা বরাবরই নজর কেড়েছে। এখানেই শেষ নয়, সঙ্গে তিনি প্রতিমুহুর্তে সচেতনতার কথাও তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।
77
জন আব্রাহমের ভিষণ প্রিয় এই সারমেয়টি। বেশ কয়েকবার তিনি শ্যুটিং-এও তাঁকে নিয়ে হাজির হয়েছিলেন। বিভিন্ন জায়গায় যে ধরনের সমস্যা দেখা দিচ্ছে সারমেয়দের নিয়ে, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরবও হয়েছিলেন তিনি।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos