ডাবিং থেকে প্রমোশন, ব্যস্ততার মধ্যে কেমন কাটল বি-টাউনের বৃহস্পতিবার, দেখুন ছবি

সামনেই একাধিক ছবির মুক্তি। সেই দিকে তাকিয়েই এখন বিটাউন। কেউ ব্যস্ত ছবির প্রমোশনে, কেউ আবার ব্যস্ত ছবির ডাবিং নিয়ে। কেউ আবার শরীরচর্চায় দিয়েছেন কড়া নজর। তারই মাঝে ফ্রেমবন্দী তারকারা। দেখে নিন তারই কিছু মুহুর্ত।

debojyoti AN | Published : Dec 5, 2019 1:57 PM IST

17
ডাবিং থেকে প্রমোশন, ব্যস্ততার মধ্যে কেমন কাটল বি-টাউনের বৃহস্পতিবার, দেখুন ছবি
জুহুতে বৃহস্পতিবার সকালে ফ্রেমবন্দী হলেন মালাইকা। নিয়মিত তিনি শরীরচর্চা করে থাকেন। সকলের নজর কেড়ে এদিন সকালে তিনি ধরা দিলেন ফ্রেমে।
27
সামনেই মুক্তি দাবাং থ্রি ছবি। সেই উপলক্ষ্যেই ডাবিং-এ ব্যস্ত সলমন খান। হাতে সময় কম। এমনই অবস্থাতে প্রচারের সঙ্গে চলছে ডাবিং। সেখানেই ফ্রেমবন্দী হলেন ভাইজান।
37
বৃহস্পতিবার সকালে গাড়ি থেকে নামার সময় ফ্রেমবন্দী হলেন সারা। এদিন সকালে জিমের উদ্দেশে বেরিয়েছিলেন তিনি। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি।
47
একাধিক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত এখন দীপিকা পাড়ুকোন। বুধবার রাতে তাঁকে পাওয়া গেল মুম্বই এয়ারপোর্টে।
57
সামনেই মুক্তি পেতে চলেছে দাবাং ছবি। সেই ছবির কাজ নিয়েই এখন ব্যস্ত রয়েছেন সলমন ও সোনাক্ষী। ছবির কাজের ফাঁকে পোজ দিয়ে ছবি তুললেন তিনি।
67
হাতে একাধিক ছবির কাজ, পুরো দমে চলছে পরবর্তী ছবির চিত্রনাট্য পড়ার কাজ। তাই নিয়ে এখন ব্যস্ত আলিয়া। সম্প্রতি মানালিতে শ্যুটিং সেরে ফিরলেন অভিনেত্রী।
77
পতি পত্নী অর ওউ ছবির প্রচার নিয়ে এখন ব্যস্ত কার্তিক আরিয়ন, ভুমি পেডনেকর ও অনন্যা পান্ডে। সকলের নজর কেড়ে ইদানিং সর্বত্রই হাজির হচ্ছেন এই তিন তারকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos