দক্ষিণী ছবি থেকে শুরু করে চলচ্চিত্র উৎসব, শরীরি-উষ্ণতায় বাজিমাত দর্শনার

কেরিয়ার শুরু টেলিভিশনের পর্দা থেকেই। একের পর এক চরিত্রে কাজ করার পর এখন তিনি টলিউড কুইন। সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। শরীরি ভাঁজেই ভক্তদের মন জয় করেছেন এই অভিনেত্রী। একদিকে অভিন, অন্যদিকে খোলামেলা সাহসী পোস্ট। দুয়ে মিলেই যেন অনবদ্য দর্শনা বণিক। 

debojyoti AN | Published : Nov 16, 2019 11:41 AM IST / Updated: Nov 16 2019, 05:15 PM IST

110
দক্ষিণী ছবি থেকে শুরু করে চলচ্চিত্র উৎসব, শরীরি-উষ্ণতায় বাজিমাত দর্শনার
টেলিভিশনের হাত ধরেই অভিনয় জগতে পা রেখে ছিলেন দর্শনা বণিক। প্রথম থেকেই সকলের নজর কেড়েছিলেন তিনি। পার্শ্বচরিত্র দিয়ে অভিনয় শুরু হলেও এখন দর্শনা বণিক পরিচিত মুখ।
210
সোশ্যাল মিডিয়াতে দর্শনার ভক্তের সংখ্যা বিস্তর। প্রতিমুহুর্তে শেয়ার করা ছবিতে পড়ে হাজার হাজার লাইক ও কমেন্ট। রুপের জাদুতেই ভক্তদের এক কথায় কাবু করে রেখেছেন তিনি।
310
কেবল টেলিভিশনের পর্দাই নয়, সঙ্গে সমাল তালে ওয়েব সিরিজেও কাজ করছেন দর্শনা। বেশ কয়েকটি ওয়েব সিরিজের শ্যুটিংও চলছে পুরো দমে। সম্প্রতি মুক্তির অপেক্ষায় দুই।
410
চলচ্চিত্র উৎসবে হাতে খড়ি হল দর্শনার। সম্প্রতি দেখা গিয়েছে দর্শনার ছবি। অভিনেতা সৌরভ দাসের প্রথম ছবিতেই অভিনেত্রীর পাঠ পান দর্শনা। ছবির নাম স্পেয়ার কি।
510
ছবিটি ২৫ তম কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হয় অপ্রতিযোগীতামূলক বিভাগে। শর্ট ফিল্মটিতে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন দর্শনা। সৌরভের পরিচালনায় প্রথম ছবিতেই বাজিমাত করলেন দর্শনা।
610
অভিনয়ের মধ্যে প্রবেশ করার ইচ্ছা টিভিসি থেকেই জাগে দর্শনার মধ্যে। তখনই তিনি প্রথম বুঝতে পারেন যে অভিনয়ের প্রতি তাঁর একটা ভালো লাগা রয়েছে। তারপরই সুযোগের অপেক্ষায় ছিলেন অভিনেত্রী।
710
সম্প্রতি বলিউডেরও একটি ছবি করার প্রস্তাব আসে দর্শনার কাছে। তা নিয়ে বিশেষ কিছু প্রকাশ্যে না জানালেও টলি-পাড়ায় জল্পনা তুঙ্গে। তবে মডেলিং-এর জন্য বি-টাউন ইতিমধ্যেই ঘুরে এসেছেন দর্শনা।
810
বাংলা ছবিতে কাজের সুযোগ অনেক আগেই পেয়েছিলেন দর্শনা। কিন্তু কোথাও গিয়ে সেই ছবি করা হয়ে ওঠে না পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের। পরবর্তীতে মুখোমুখি ছবিতে আবারও দর্শনাকে সুযোগ দিয়েছিলেন পরিচালক।
910
দক্ষিণভারতের ছবিতেও কাজ করেছেন দর্শনা। সেখানে কাজ করার অভিজ্ঞতাও বেশ ভালো। তেলুগু সংলাপ মুখস্থ করতে সমস্যা হলেও অভিনয়ের ক্ষেত্রে কোনও রকমের খামতি রাখতে নারাজ ছিলেন দর্শনা।
1010
মোটের দর্শনা এখন টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। ছবি থেকে শুরু করে টেলিভিশনের একের পর এক কাজের প্রস্তাব তাঁর ঝুলিতে। যদিও তিনি মনে করেন এর থেকেও বেশি কিছু করার সুযোগ ছিল তাঁর। দর্শনার মতে - 'সবটাই ভাগ্য'।
Share this Photo Gallery
click me!
Recommended Photos